সম্পর্কে নাকি চিড় ধরল টাইগার শ্রফ ও দিশা পাটানির!

সম্পর্কে নাকি চিড় ধরল টাইগার শ্রফ ও দিশা পাটানির!

যদিও অনেকেই এটাকে গুজব (rumour) বলে উড়িয়ে দিচ্ছেন, তবু বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই ফিসফিস গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউডের অন্যতম স্টেডি কাপল টাইগার শ্রফ (Tiger Shroff) আর দিশা পাটানি (Disha Patani) আলাদা হয়ে যাচ্ছেন। দিশা আর টাইগার যে প্রেম করেছেন এটা অনেক দিন ধরেই বলিউডে ওপেন সিক্রেট ছিল। সবাই জানতেন তাঁরা ডেট করছেন। যখন একসঙ্গে ছবি করতেন তখনকার কথা তো ছেড়েই দিন, তার বাইরেও দিশা আর টাইগার ফেভিকলের মজবুত জোড়ের মতো একে অপরের সঙ্গে চিপকে থাকতেন। একসঙ্গে জিম করছেন, বেড়াতে যাচ্ছেন, খেতে যাচ্ছেন, শো করছেন। কিন্তু যেই প্রশ্ন করা হত যে তোমরা কি প্রেমিক-প্রেমিকা? ওমনি ভিজে বেড়াল হয়ে দুজন উত্তর দিতেন, "এমা না!  তা কেন হবে?" তা হলে তোমাদের রণে, বনে, জলে, জঙ্গলে একসঙ্গে দেখা যায় কেন? তার উত্তরও রেডি দু'জনের কাছে। "বারে, ভাল বন্ধুরা বুঝি একসঙ্গে বেড়াতে বা খাবার খেতে যায় না!" কীরকম আর বলব বলুন দেখি? 

সূত্র বলছে, বেশ কিছুদিন ধরেই দিশা আর টাইগারের সম্পর্কে কিছু সমস্যা দেখা দিচ্ছিল। এমন কিছু সমস্যা যার সমাধান হয়তো খুব সহজে সম্ভব নয়। আর তাই বেশি ঝামেলা না বাড়িয়ে দু'জনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন (broken up) ।  

এখন কথা হচ্ছে যে, এই বিষয়ে খোদ দিশা আর টাইগার কী বলছেন? তাঁরা নিজেরা কিছু না বললেও তাঁদের হয়ে তরফদারি করেছেন দিশা আর টাইগারের ঘনিষ্ঠ বন্ধুরা। তাঁরা বলেছেন, ওরা যেখানে নিজেদের সম্পর্ক নিয়েই মিডিয়ার সামনে কোনওদিন কথা বলেনি, সেখানে সম্পর্ক ভাঙা নিয়ে বোকার মতো স্টেটমেন্ট দেবে কেন? হক কথা! যা নেই, সেটা কী করে হারিয়ে যাবে? আর যেটা হারিয়েই গেছে সেটা অন্যদের দেখাব কী করে! জটিল ধাঁধা! দিশা আর টাইগারের কিছু ঘনিষ্ঠ বন্ধু আছেন যারা দিশা আর টাইগারের দু'পক্ষেরই বন্ধু। তাঁরা বলেছে এটা একদম ভ্রান্ত খবর। ওরা আগের মতোই বন্ধু আছে তবে হ্যাঁ ওদের মধ্যে আর ভালবাসা আর নেই! বোঝো কাণ্ড! এই যে বললেন জম্মেও প্রেম ছিল না। 

কিছুদিন আগেই মুম্বাইয়ের এক রেস্তরাঁয় দুজনে খেতে গিয়েছিলেন। সেখানে দিশাকে ঘিরে ধরে ভক্তরা। টাইগার সেখানে বাস্তবের নায়কের মতো আচরণ করে দিশাকে দুহাতে আগলে সেখান থেকে বেরিয়ে যান। এর আগে 'বেফিকরা' ভিডিয়ো  তো দেখলেনই। এটি দিশার ২৬তম জন্মদিনে টাইগার পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। অর্থাৎ সম্পর্ক আছে না নেই, সেটা স্পষ্ট করে বোঝা যাচ্ছে না। আগামী কোনও ছবি করলে তারকারা মাঝে মাঝে এরকম ইঁদুর বেড়াল খেলা খেলেন ফ্রিতে প্রচারের জন্য! এটাও সেরকম কিছু কিনা কে জানে বাবা! 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!