নেটিজেনদের উপর গোঁসা করে পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে চান সেফ আলি খান!

নেটিজেনদের উপর গোঁসা করে পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে চান সেফ আলি খান!

হ্যাঁ, ঠিকই শুনেছেন! ২০১০ সালে ভারত সরকারের কাছ থেকে পাওয়া পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে চাওযার ইচ্ছেপ্রকাশ করেছেন সেফ আলি খান (saif ali khan)!


ব্যাপারটা কী হয়েছে একটু খুলেই বলা যাক তা হলে। সম্প্রতি আরবাজ খানের টক শো 'পিনচ'-এ এসেছিলেন সেফ আলি খান। তা সকলেই তো নিজেদের টক শো-এ সেলেব্রিটিদের এনে একটু খোঁচাখুঁচি করে থাকেন! কেউ rapid fire রাউন্ড খেলেন, কেউ বা টুইটার ট্রোল নিয়ে তাঁদের একটু উস্কে দেন...এতে টিআরপি বাড়ে, কাজেই এসব রাউন্ড রাখতেই হয়। যদিও নিন্দুকে বলে যে, এগুলো নাকি সবই গটআপ! সকলকে নাকি আগে থেকেই প্রশ্ন পাঠিয়ে দেওয়া হয় এবং তাঁরা নিজেদের সাপোর্ট স্টাফকে দিয়ে সেগুলোর উত্তর লিখিয়ে তা মুখস্ত করে এসে উগরে দেন...অবশ্য নিন্দুকে বলে, আমরা কিন্তু এসব স্টেটমেন্টের দায়ভার নেব না মোটেই!


তা যা-ই হোক, আরবাজ খানের শো-এ টুইটার ট্রোল নিয়ে একটি আস্ত রাউন্ড আছে, যেখানে সেলেব্রিটিরা নিজেদের বাছা-বাছা ট্রোলের জবাব দেন ( saif ali khan trolled)। সেফকেও সেই রাউন্ড খেলতে হয়েছিল। আর সেখানেই হয় গন্ডগোল! একটি টুইটার ট্রোলে সেফকে ঠগ বলে গালি দিয়েছিলেন জনৈক নেটিজেন। তাঁর বক্তব্য ছিল এমন, "This two bit thug who bought a Padma Shri, named his son Taimur and beat up some people in a restaurant. How the hell did he get a role in 'Sacred Games'? He can hardly act."


এটা শুনে বুকে শেল বিঁধেছে ছোটে নবাবের! বেঁধাটাই স্বাভাবিক, অমন করে কেউ বলে? আর তিনি নবাব বলে কথা! তাঁকে তো এমনিতেই সম্মান-টম্মান দেওয়া উচিত, তাই না? তাই সেফ ভারী গম্ভীর হয়ে খাঁটি নবাবোচিত বিনয়ের সঙ্গে জানিয়েছেন যে, তিনি প্রথমে মোটেও সম্মান মাথা পেতে নিতে চাননি (saif ali khan padma shri)। উলটে তাঁর মনে হয়েছিল যে, আরও অনেক নামী অভিনেতা আছেন এই দেশে, যাঁদের এই সম্মান পাওয়া উচিত। কিন্তু পরে তাঁকে তাঁর বাবা প্রয়াত মনসুর আলি খান পতৌদি বোঝান যে, সরকারকে না বলতে নেই, ওতে সরকার দুঃখ পাবে (সরকার মানে গভর্নমেন্ট, মোটেও অমিতাভ বচ্চন নন)! তাই পিতৃআজ্ঞা শিরোধার্য করে তিনি পদ্মশ্রী নিয়ে নিয়েছিলেন তখন (saif ali khan news)! তবে তাঁর সম্মানপ্রাপ্তি নিয়ে লোকে কিনা আজ, এই বছরদশেক পর কথা তুলছে! কী অনায্যি কথা বলুন দিকি! তিনি তো আর ঘুষ দিয়ে সম্মান কেনেননি (কেউ কেনে বুঝি?), তাই অমন করলে তিনি ওসব ফিরিয়েই দেবেন (saif ali khan wanted to give back padma shri)!


তবে আমরা বলি কী, অত চটে যাচ্ছেন কেন ছোটে নবাব? নিন্দুকে তো অমন কত কথাই বলে! এর আগেও তো আপনার নাম নিয়ে কত্ত খিল্লি করেছিল লোকে (সেফ আলি নন, শেফালি), তখন তো কই আপনি রেগে যাননি? উলটে নিজেকে পাল্টে নিয়ে সকলের মুখে ঝামা ঘষে দিয়েছিলেন! এবারও চুপচাপ পাশ কাটিয়ে গেলেই পারতেন (saif ali khan awards)! বরং আসন্ন সেক্রেড গেমস (Sacred Games)-এর দ্বিতীয় সিজনে মারকাটারি অভিনয় করে এক নিমেষে ট্রেন্ডিং হয়ে সকলকে দেখিয়ে দিন দিকি!


ছবির কৃতজ্ঞতা স্বীকার: instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!