ধোনি-সাক্ষীর ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবিটি ভাইরাল! কী এমন রয়েছে এই বিশেষ ছবিতে?

ধোনি-সাক্ষীর ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবিটি ভাইরাল! কী এমন রয়েছে এই বিশেষ ছবিতে?

মহেন্দ্র সিং ধোনি (Dhoni) এবং সাক্ষী (Sakshi) ধোনি। ক্রিকেট বিশ্বে জনপ্রিয় জুটি। করোনা আতঙ্কে লকডাউনের পরিস্থিতিতে সব খেলা আপাতত বাতিল হয়ে গিয়েছে। বাড়িতেই রয়েছেন দম্পতি। গৃহবন্দি অবস্থায় নিজেদের একটি ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন সাক্ষী। দম্পতির সেই ছবি আপাতত সোশ্যাল ওয়ালে ভাইরাল। কেন এই ছবি ভাইরাল? কী এমন রয়েছে এই বিশেষ ছবিতে?

ছবিতে দেখা যাচ্ছে বিছানার উপর শুয়ে বালিশের উপর ট্যাব নিয়ে কিছু একটা দেখছেন ধোনি। বেশ মনোযোগ রয়েছে তাঁর। ঠিক তখনই ধোনির পায়ের কাছে বসে রয়েছেন সাক্ষী। ধোনির পা রয়েছে তাঁর কোলে। আর হয়তো পায়ের পাতাটা কামড়াতে যাচ্ছেন সাক্ষী। ধোনি যে সেই মুহূর্তে তাঁকে পাত্তা দিচ্ছেন না, আর সব রকম ভাবে পাত্তা পাওয়ার চেষ্টা করছেন সাক্ষী, তা ছবিটি দেখেই বোঝা যাচ্ছে। এমনকি ছবির ক্যাপশনে সাক্ষী নিজেও লিখেছেন, যখন কেউ অ্যাটেনশন পাওয়ার চেষ্টা করে! ভিডিও গেম ভার্সেস ওয়াইফ! আর এই ছবিই সোশ্যাল অডিয়েন্স খুব পছন্দ করেছেন। 

ছবিটি কবে তোলা হয়েছে, সে বিষয়ে কোনও ইঙ্গিত দেননি সাক্ষী। তবে ধোনি যে ভিডিও গেম খেলায় মগ্ন তা তিনি জানিয়েছেন। আৎ সাক্ষীর পোস্ট থেকে স্পষ্ট, ভিডিও গেম খেলার সময় অন্য কোনও দিক মন দিতে রাজি নন ধোনি। তবে সাক্ষী এও স্পষ্ট করে লিখেছেন, তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা এই ছবির অর্থ বুঝতে পারবেন। অর্থাৎ রোম্যান্টিক মুহূর্তের ছবি থেকে যাতে কোনও ভাবে ট্রোলিংয়ের সম্ভবনা না থাকে, সে কারণেই সাক্ষীর এই সতর্কীকরণ বলে মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

 

করোনার ত্রাসে আপাতত সব খেলা বাতিল। কবে ফের শুরু হবে তা এখনও অনিশ্চিত। ক্রিকেটাররা সকলেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এর আগে শিখর ধাওয়ান বাড়ির কাজে স্ত্রীকে সাহায্য করছেন, এমন ভিডিও সোশ্যাল ওয়ালে পোস্ট করেছিলেন। বিরাট কোহালি কখনও অনুষ্কা এবং প্রিয় পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনও বাবা-মায়ের সঙ্গে গেম খেলছেন। তিনিও শেয়ার করেছেন সে ভিডিও। আবার বিরাট যাতে মাঠের পরিবেশ মিস না করেন, সে কারণে মজা করে ভিডিও শুট করেছেন অনুষ্কাও।

আসলে সাধারণ মানুষ মাঠে ক্রিকেটারকে যেভাবে দেখেন বা সিনে পর্দায় অভিনেতাকে যেভাবে দেখেন, এই পরিস্থিতিতে একেবারে অন্য ভাবে দেখতে পাচ্ছেন সাধারণ মানুষ। ঘরোয়া পরিবেশে এই তারকারা কেমন, তারই ঝলক দেখা যাচ্ছে তারকাদের শেয়ার করা বিভিন্ন ভিডিওতে। গৃহবন্দি সাদারণ মানুষ ভবিষ্যতের চিন্তা, মনখারাপের মধ্যেও কখনও সে সব এনজয় করছেন। সেই তালিকায় এবার যোগ হল ধোনি এবং সাক্ষীর নাম। তাঁদের একান্ত মুহূর্ত এবার অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন। 

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!