প্রিয়ঙ্কা নাকি 'স্ত্রী' হতে চান আর ক্যাটরিনা 'অভিনেত্রী', এমনটাই মত সলমন খানের!

প্রিয়ঙ্কা নাকি 'স্ত্রী' হতে চান আর ক্যাটরিনা 'অভিনেত্রী', এমনটাই মত সলমন খানের!

একদম হাসবেন না বলে দিচ্ছি! হেডিং পড়ে বুঝতে পারছেন না যে, এসব মোটেও আমরা বলিনি, বলেছেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)!


যে সলমন খানের ভয়ে বিবেক ওবেরয় এখনও কেঁপেকুপে টুইটার পোস্ট ডিলিট করেন, যাঁর ভয়ে অনেকদিন আড়ি-আড়ি খেলেও 'ভাই, অ্যাদ্দিন কোথায় ছিলি' বলে সেই ভাবই করে নিয়েছিলেন স্বয়ং শাহরুখ খানও! সেই তাঁকে কিনা হেলাচ্ছেদ্দা করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)! বুকে লাগাটাই স্বাভাবিক, আর খানভাই সে জোর কা ঝটকাটা কিছুতেই ভুলতে পারছেন না!


জানি, একটুও মনে পড়ছে না তো আমরা কী নিয়ে কথা বলছি? আমাদেরও মনে ছিল না, বিশ্বাস করুন! যদি না সলমন খান নিজে আমাদের মনে করাতেন, তা হলে আমরা আজও কানে যাওয়া কন্যেদের ফ্যাশন স্টোরি নিয়ে কথা বলতুম সক্কাল-সক্কাল! হয়েছে কী, ঈদ উপলক্ষে খানভাইয়ের ম্যাগনাম ওপাস মুক্তি পেতে চলেছে, ছবির নাম 'ভারত'। ছবিতে প্রিয়ঙ্কারই সলমনের নায়িকা হওয়ার কথা ছিল। সেই মতো ঘোষণাও হয়ে গিয়েছিল। কিন্তু শেষমেশ প্রিয়ঙ্কা বিয়েশাদি নিয়ে এত্তটাই ব্যস্ত হয়ে গিয়েছিলেন যে, ছবি থেকে সরে দাঁড়াতে বাধ্য হন। এসবই অনেক পুরনো কাসুন্দি! তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল, সক্কলে বলেছিলেন প্রিয়ঙ্কা নিশ্চয়ই প্রেগন্যান্ট, নইলে অত্ত তাড়াহুড়ো করে বিয়ে করার কী দরকার ছিল, আর পাড়ার মাসিমা বলেছিলেন যে, না, না, ছোট খোকনটিকে বিয়ে করছে কিনা, দেরি করলে ছোঁড়া যদি ফসকে যায়...যাক গে, মোদ্দা কথা হল, প্রিয়ঙ্কা বিয়ে করে ভারত (ছবি এবং দেশ, দুই-ই) ছেড়েছেন! অবশ্য় খানভাইয়ের যে তাতে খুব ক্ষতি হয়েছে, তা নয়। উল্টে তিনি আবার তাঁর স্নেহধন্যা ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) পেয়েছেন পাশটিতে, তাঁরা দুজনে মিলে কুচি-কু করে শুটিংয়ে কত্ত মজা করছেন, তা নিয়ে ক্যাটরিনা ইনস্টাগ্রামে দেদার ছবিও পোস্টিয়েছেন...কিন্তু খানভাইয়ের বুকের ক্ষত শুকোয়নি!


তাই তো সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, প্রিয়ঙ্কা আসলে নাকি বিয়েথাওয়া করে স্ত্রী হতে চেয়েছিলেন, আর ক্যাটরিনা চান অভিনেত্রী হতে! তাই নাকি প্রিয়ঙ্কা ছবি ছেড়েছেন আর ক্যাটরিনা ছবি ধরেছেন! আমরা বলি কী, খানভাই, আমরা বুঝতে পারছি যে, আপনি বেজার খেপে গিয়েছিলেন শুটিংয়ের দিনদশেক আগে নায়িকা চলে গেলে খেপাটাই স্বাভাবিক। কিন্তু তা বলে এরম কথা! আর হাসাবেন না বাপু! ক্যাটরিনা অভিনেত্রী হতে চান, এমনটা শোনার পর থেকে নায়িকা নিজেই হাসবেন না কাঁদবেন ভেবে পাচ্ছেন না! এমন অপবাদ তাঁকে কেউ কোনওদিন দেননি!


আসলে প্রিয়ঙ্কা যদি ভারত এর ট্রেলর দেখে সলমনকে একটাও ফোন কিংবা মেসেজ করতেন, তা হলে সলমনের রাগটা হয়তো পড়তে পারত! কিন্তু মা জননী কানে বরের সঙ্গে পিৎজা খেতে বড্ড ব্যস্ত ছিলেন কিনা, তাই হয়তো সেটা করে উঠতে পারেননি। আর তাতেই খানভাইয়ের রাগটা আরও গনগনে হয়েছে!


আচ্ছা খানভাই বলুন তো, আপনিও তো এককালে 'চক দে', 'বাজিগর'-এর মতো ছবি আম্মো করবনি বলে ছেড়ে দিয়েছেন। তখন কি আদিত্য চোপড়া বারবার সেটা আপনাকে মনে করিয়ে দিয়েছেন? অবশ্য, সেগুলো করলে আপনি কতটা ভাল ডেলিভার করতে পারতেন, তা নিয়ে অনেকেরই মনে সন্দেহ আছে...তাই বলছি, অনেকদিন তো হল, এবার ক্ষ্যামা দিন না! প্রিয়ঙ্কা শত্তুরের মুখে ছাই আর নিন্দুকের মুখে ঝামা ঘষে ইনস্টাগ্রামে ভারী সুখে আছেন, তাঁকে জোনাসকুলের হাতেই ছেড়ে দিন!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!