সানিয়া মির্জা আর আজহার সম্বন্ধী হচ্ছেন, খুব শিগগিরই নিকাহ হচ্ছে আসাদউদ্দিন আর আনম মির্জার!

সানিয়া মির্জা আর আজহার সম্বন্ধী হচ্ছেন, খুব শিগগিরই নিকাহ হচ্ছে আসাদউদ্দিন আর আনম মির্জার!

ঠিকঠাক দেখতে গেলে, সানিয়া মির্জা আর আজহারউদ্দিনের মধ্যে মিল কিন্তু অনেক! দুজনেই ভারতীয় ক্রীড়াজগতের উজ্জ্বল নক্ষত্র। বিতর্ক দুজনেরই পিছু ছাড়ে না! দুজনেই হায়দরাবাদের বাসিন্দা। আর খুব শিগগিরই বৈবাহিক সম্বন্ধীও হতে চলেছেন তাঁরা! না, না, সানিয়া মোটেও শোয়েবকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করার কথা ভাবছেন না, বিষম খাওয়ার প্রয়োজন নেই। কিন্তু সানিয়ার (Sania) ছোট বোন আনম (Anam) মির্জা ভাবছেন। আর সবকিছু ঠিকঠাক চললে খুব শিগগিরই নিকাহ সারবেন তিনি, আজহারউদ্দিনের (Azharuddin) ছোট ছেলে আসাদউদ্দিনের (Asad) সঙ্গে।

এই সবকিছু ঠিকঠাক হলে-টাতেই আসল গ্যাঁড়াকল! আসলে মির্জা সিস্টারদের এই প্রথম বিয়ে কিংবা এনগেজমেন্টটা ঠিত জুতসই হয় না! সানিয়ার ক্ষেত্রে শোহরাব মির্জার সঙ্গে এনগেজমেন্ট টেঁকেনি। আনমের ক্ষেত্রে তো আকবর রশিদের সঙ্গে প্রথম বিয়েটাই টেঁকেনি। তাই বাধ্য হয়ে 'সবকিছু ঠিকঠাক চললে'টা বলতে হচ্ছে। তবে আসাদ আর আনম প্রেম করছেন সেই ২০১৮ সালের শেষ থেকে, মানে, আনমের বিয়ে ভাঙার পরপরই। কিন্তু তাঁরা যে শিগগিরই নিকাহ (get married) করতেও চলেছেন, সেই কথা স্বয়ম ফরহা খান ঘোষণা করেছেন তাঁর ইনস্টা অ্যাকাউন্টে...

ফরহা খানের ক্যাপশনটি লক্ষ করবেন, ব্রাইড টু বি! আর ছবিটি তুলেছেন আবার আসাদউদ্দিন। মানে, খবরটা পাকা! তা এই হবু বর-কনে কী করেন একটু জেনে নেওয়া যাক। কনেটি বিশেষ কিছুই করেন-টরেন না। দিদির রিফ্লেক্টেড গ্লোরিতেই মোটামুটি বেঁচে আছেন, এমনটাই বলেন নিন্দুকে! অফিশিয়ালি আনম দিদি সানিয়ার স্টাইলিস্ট আর হায়দরাবাদে তাঁর একটা ছোট ডিজাইনার স্টোরও আছে। তা ছাড়া দিদির সঙ্গেই সারা বিশ্ব ঘুরে বেড়ান তিনি। আসাদউদ্দিন ঠিক কী করেন, তা ঠিক স্পষ্ট নয়! তিনি ক্রিকেট খেলেন, মা এবং সৎ ভাইয়ের সঙ্গে মাঝে-মাঝে বেড়াতে যান, আনমের সঙ্গে ভারী প্রেমে গদগদ ছবি তোলেন, গত ক্রিকেট বিশ্বকাপের সময় মির্জা পরিবারের সঙ্গে তিনিও লন্ডনে ছিলেন...এসব তাঁর ইনস্টা অ্যাকাউন্ট দেখেই বোঝা গিয়েছে। কিন্তু এর বাইরে কোনও তথ্য পাওয়া যায়নি। অনেক ঘেঁটেঘুটেও না! নিন্দুকে বলছেন, এই জুটি এক্কেবারে মেড ফর ইচ আদার হয়েছে! কারণ, দু'জনেই নাকি একই রকমের কোনও কাজের নন! একজনের নামের শেষ থেকে মির্জা আর অন্য জনের উদ্দিন উড়িয়ে দিলে তাঁদের কোনও অস্তিত্বও থাকবে না!

চলুন দেখে নেওয়া যাক এই জুটির কিছু ছবি... 

Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram

দেখুন, এত ঘটা করে ছবি-টবি তুলে, দুই পরিবার একসঙ্গে হয়ে যখন প্রকাশ্য দিবালোকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একগাদা ছবি, তখন নিকাহ যে হচ্ছে, সেটা তো পাকা। কিন্তু সেটার দিনক্ষণ ঠিক কবে এবং সেটা কতদিন টিঁকবে এসব জটিল প্রশ্ন করবেন না, ভারী রাগ হয়! আমাদের দায়িত্ব আপনাদের কাছে লেটেস্ট খবর পৌঁছে দেওয়ার, আমরা সেটা দিয়ে দিলুম, ব্যস!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!