পূর্ণ হল ইচ্ছে, ক্যান্ডল লাইট ডিনারে গেলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান (Sara Ali Khan on a dinner date with Kartik Aaryan)

পূর্ণ হল ইচ্ছে, ক্যান্ডল লাইট ডিনারে গেলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান (Sara Ali Khan on a dinner date with Kartik Aaryan)

সারা আলি খানের (Sara Ali Khan) রক্তে আছে নবাবিয়ানা। আর তাই স্পষ্ট কথা বলতে তিনি একটুও পেছপা হননা। বলিউডের (Bollywood) লেটেস্ট হার্টথ্রব কার্তিক আরিয়ানকে (Kartik Aryan) তিনি পছন্দ করেন এবং তার সঙ্গে ডেটে যেতে চান একথা তিনি মিডিয়ার সামনে ব্যক্ত করেছিলেন অনেক দিন আগে। এমনিতেই কার্তিক (Kartik Aaryan) আর সারার প্রেম নিয়ে যথেষ্ট চর্চা হচ্ছে বলিউডে (Bollywood)। তারা কি আদৌ প্রেম করছেন নাকি সবটাই তাদের আগামী ছবিকে কেন্দ্র করে একটা পাবলিসিটি ম্যাজিক সেটা নিয়ে জল্পনা চলছিল। আসলে এই মাসেই সারা (Sara Ali Khan) আর কার্তিক (Kartik Aaryan) দুজনেই এই বিষয়ে শিলমোহর দেন যে তারা পরিচালক ইমতিয়াজ আলির আগামী ছবি ‘লাভ আজ কাল ২’ করছেন। প্রসঙ্গত উল্লেখ্য ‘লাভ আজ কাল’-এর নায়ক ছিলেন সারার বাবা সাইফ আলি খান। তাই বোঝাই যাচ্ছে এই ছবি সারার কাছে ঠিক কতটা গুরুত্বপূর্ণ।


insta


যাই হোক ছবির শুটিং শুরু হওয়ার পর পরই সারা আর কার্তিকের নানা খুনসুটির ছবি প্রকাশ্যে আসছিল। তারা যে শুধু ছবির শুটিং নয় পরস্পরের সানিধ্যও উপভোগ করছেন সেটা বেশ বোঝা যাচ্ছিল। দিল্লির রাস্তায় কার্তিকের সঙ্গে বাইক চেপে ঘুরতেও দেখা যায় দুজনকে। ইন্সটাগ্রামে পোস্ট কিরা একটা ভিডিওতে দেখা যায় সারা বেশ চিৎকার করেই বলছেন কার্তিক তার ক্রাশ! লজ্জায় লাল হয়ে কার্তিক চেপে ধরছেন সারার মুখ। কিন্তু সারাকে থামানো মুশকিল।


sara and kartik 5


যদি এতকিছু সারার দিক থেকেই হয়ে থাকে তাহলে কি আমরা এই প্রেমকে এক তরফা ধরে নেব? উঁহু! বোহহয় না। সারা নিজের পছন্দ বিষয়ে এত আত্মবিশ্বাসী হলেও কার্তিককে দিল মে ভি সারা কে লিয়ে কুছ কুছ হোতা হ্যায়! আর তার স্পষ্ট প্রমাণ পাওয়া গেল ‘কফি উইথ করণ’ এ। সেখানে এসেছিলেন ‘বরেলি কি বরফি খ্যাত’ কৃতি স্যানন আর কার্তিক। র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ কৃতিকে প্রশ্ন করেন কার জামাকাপড়ের আলমারি থেকে দূরে থাকতে চান কৃতি? এক লহমায় কৃতির উত্তর সারা আলি খান। আর এই উত্তর সমর্থন করেন করণ। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলে ওঠেন হ্যাঁ, সারা খুব অদ্ভুত পোশাক পরে! এই কথা শোনার পর আঁধার ঘনায় কার্তিকের মুখে। তিনি কৃতিকে প্রশ্ন করেন, যে তিনি কি সত্যিই সারার পোশাক পছন্দ করেন না? ব্যাস! এই সুযোগ কি আর ছাড়া যায়। কৃতি আর করণ একসঙ্গে মজা করতে শুরু করেন। কার্তিককে তারা প্রশ্ন করেন কার্তিক কি সারার পোশাক পছন্দ করেন? এক বাক্যে স্বীকার করেন কার্তিক যে তিনি শুধু সারার পোশাক নয় তার স্টাইল সেন্সও পছন্দ করেন। নাছোড়বান্দা কৃতি বলেন আর এর বাইরে? লাজুক কার্তিক বলেন সারা যেমন তেমনই তার পছন্দ!





জল যে অনেকদূর গড়িয়েছে বুঝতে পেরেছেন নিশ্চয়ই? এবার সারা ফিল্মফেয়ারে বেস্ট ডেবিউ পুরস্কার পেয়েছেন। কার্তিক তাকে বলেছেন কফি ডেট নয় এত বড় সুসংবাদের পর দিল্লিতে পার্টি করতে হবে! সেই কথা রাখতেই দুজনে দেখা করলেন এক শান্ত স্নিগ্ধ ক্যান্ডল লাইট ডিনারে।


Picture: Instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!