সিক্রেট সান্টার গিফট কিনতে চান? মাত্র ১০০ টাকার মধ্যে রইল কিছু গিফটের সাজেশন

সিক্রেট সান্টার গিফট কিনতে চান? মাত্র ১০০ টাকার মধ্যে রইল কিছু গিফটের সাজেশন

ক্রিসমাস মানেই সিক্রেট সান্টা (Secret Santa) কলিং। কি তাই তো? অফিসে বা স্কুলে এই ট্রেন্ড বেশ জনপ্রিয়। ধরুন, আপনার ১০ জন সহকর্মী। সকলে কোনও না কোনও গিফট নিয়ে যাবেন। একটা বাক্সে সে সব রাখা থাকবে। সঙ্গে থাকবে আপনাদের নাম। এবার আপনি যাঁর নাম তুলবেন, তাঁর নিয়ে আসা গিফট আপনি পাবেন। অর্থাৎ তিনিই হবেন আপনার সিক্রেট সান্টা। কী গিফট কিনবেন, পকেট ফ্রেন্ডলি বাজেটে তা নিয়ে অনেকেই ভাবেন। আপনাদের জন্য রইল ১০০ টাকার মধ্যে সিক্রেট সান্টা গিফট (gift) সাজেশন। 

১) কাঠের বাক্স

Instagram

ছোট ছোট কাঠের বাক্স গিফট হিসেবে বেশ ভাল। কাঠের না হলে অন্য কোনও মেটিরিয়ালেরও কিনতে পারেন। কখনও অফিস ব্যাগে ক্যারি করার জন্য মৌরির মতো মশলা রাখতে পারবেন। কখনও বা ছোট কানের দুল। কখনও বা আলপিন, জেমস ক্লিপের মতো জরুরি জিনিস দিয়ে রাখতে পারেন পড়ার টেবিলে।

আমাদের পছন্দ:

1) Indian Gifts Shoppee Wooden Small Multicolour Storage Box

2) PrettyKrafts Storage Combo Pack of 3, Blue-Red-Purple

২) চশমা রাখার স্ট্যান্ড

চশমা অনেকেরই নিত্যসঙ্গী। কিন্তু বাড়িতে থাকলে অনেক সময়ই খুঁজে পান না, তাই তো? হয়তো বালিশের পাশে রেখে ঘুমিয়ে পড়েছিলেন। অথবা তাড়াহুড়োয় খুলে রেখেছেন ফ্রিজের ওপরয। প্রয়োজনের সময় তার দেখা নেই। কোনও বন্ধুর এ হেন সমস্যা থাকলে তাকে বাহারি চশমা রাখার স্ট্যান্ড গিফট করতে পারেন। পকেট ফ্রেন্ডলি দামেই কিনতে পারবেন। 

আমাদের পছন্দ:

1) Worthy Shoppee Wooden Nose Shaped Specs Stand Spectacle Holder

2) Craftland Handmade Wooden Nose Shaped Spectacle Specs Eyeglass Holder Stand With Moustache

৩) স্মাইলি পিলো

সোশ্যাল মিডিয়া এখন আমাদের দৈনন্দিনের অনেকটা জুড়ে থাকে। আর সেখানে স্মাইলির ব্যবহার হচ্ছে নিয়মিত। আপনিও করেন নিশ্চয়ই। নিজের ইমোশন বোঝাতে ব্যবহার করেন বিভিন্ন ইমোজি। সেই ইমোজি যদি থাকে আপনার কুশন কভারে, কেমন হবে? বন্ধুদের আড্ডায় সাজিয়ে দিন। বদলে যাবে ঘরের লুক। আর বাজেট ফ্রেন্ডলি দামে এটাও হতে পারে আপনার সিক্রেট সান্টা গিফট।

আমাদের পছন্দ:

1) KIHOME Smiley Thick Plush Pillow Round Cushion Pillow Stuffed

2) PARAMHANS Smiley Thick Plush Pillow Round Cushion Pillow Stuffed

৪) ক্যান্ডেল হোল্ডার

কত রকমের রঙিন মোমবাতি বাজারে কিনতে পাওয়া যায়। আর শুধু দীপাবলী নয়। বছরের অন্য সময়ও অনেকেই মোমবাতি দিয়ে ঘর সাজাতে পছন্দ করেন। সিক্রেট সান্টা হিসেবে আপনি যদি ক্যান্ডেল হোল্ডার গিফট করেন, তাহলে আপনি যাঁর সিক্রেট সান্টা, অর্থাৎ গিফটটি যিনি পাবেন, তিনি খুশি হতে বাধ্য।

আমাদের পছন্দ:

1) Heaven Decor Metal Buddha Shadow Tealight Candle Holder

2) Heaven Decor Metal Divine Shadow Ganesh Tealight Candle Holder

৫) কফি মগ

কফি মগের মতো প্রয়োজনীয় গিফট আর দুটো নেই। আর এটি এমন একটি গিফট যা সকলেরই কাজে লাগে। চা, বা কফির মতো পানীয় পছন্দ করেন না, এমন মানুষের সংখ্যা হাতে গোনা। তাই আপনার দেওয়া এই গিফট পছন্দ হবেই। ১০০ টাকার মধ্যে অনেক ট্রেন্ডি কফি মগ কিনতে পাওয়া যায়। কম বাজেটে এটা একেবারে মনের মতো গিফট। 

আমাদের পছন্দ:

1) Home Centre Raisa Retro Printed Coffee Mug

2) Clay Craft Swiss Carpet Bone China Milk Mug

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..