শাহরুখ খান এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কীভাবে জন্মদিন সেলিব্রেট করলেন?

শাহরুখ খান এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কীভাবে জন্মদিন সেলিব্রেট করলেন?

জন্মদিন (birthday) বলে কথা! সে তো স্পেশ্যাল হবেই। আম জনতার মতোই সেলিব্রিটিদের কাছেও জন্মদিন স্পেশ্যাল। নিজেদের মতো করে সেলিব্রেট করেন তাঁরা। গত দু'দিন বলিউড এবং টলিউডে দুই তারকার জন্মদিন ছিল। প্রথমজন হলেন শাহরুখ খান। আর দ্বিতীয়জন শুভশ্রী (Subhashree) গঙ্গোপাধ্যায়। এই দুই তারকার জন্মদিনেই গ্র্যান্ড সেলিব্রেশনের ছবি দেখল সোশ্যাল ওয়াল।

২ নভেম্বর শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন। রোম্যান্স কীভাবে করতে হয়, তা যেন অনস্ক্রিন তিনি হাত ধরে শিখিয়েছেন। দিল্লির মধ্যবিত্ত পরিবারের ছেলেটা অনেক স্বপ্ন নিয়ে মায়ানগরীতে পা রেখেছিলেন একদিন। মেরিন ড্রাইভে দাঁড়িয়ে মজা করে বন্ধুদের বলেছিলেন, মুম্বই একদিন তিনি শাসন করবেন। তাঁর বাড়ি হবে এই শহরে।

বন্ধুরা কতটা সে সব কথা মনে রেখেছেন, জানা নেই। তবে মজা করে বলা সে কথা রেখেছেন শাহরুখ। বলি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন দীর্ঘদিন। নতুন প্রজন্ম কাজ শুরু করেছে বটে। তবে তাঁর দাপট এতটুকু কমেনি।

 

জন্মদিনে বান্দ্রার বাংলো থেকে সামনে জমে থাকা জনসমুদ্রের দিকে তাকিয়ে হাত নাড়াটা তাঁর দীর্ঘদিনের অভ্যেস। ১ নভেম্বর রাত ১২টার পর এবারও সেই নিয়মের অন্যথা হয়নি। তিনি হাত নেড়েছেন, আর হ্যাপি বার্থডে শাহরুখ বলে উত্তাল হয়েছে সেই জনসমুদ্রয ২ নভেম্বর দিনভর শাহরুখের বাড়ির সামনে ছিল পুলিশি প্রহরা। কারণ বহুদূর থেকে জন্মদিনে প্রিয় নায়ককে একবার দেখবেন বলে ছুটে এসেছিলেন অনেকেই।

 

গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরাও। 'বলিউড ইন্ডাস্ট্রির কিং খান' সম্বোধন করে শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট করেছেন সলমন খান। শাহরুখের ফিল্মি কায়দায় হাত ছড়িয়ে দেওয়াকেও নকল করেছেন তিনি। ভাইজানের সঙ্গে সেই মজার ভিডিওতে যোগ দিয়েছিলেন আরবাজ খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিন্হা সহ বলিউডের আরও অনেকে।

 

শুধু দেশেই নয়, বিদেশেও শাহরুখ ভত্তরা মেতে উঠেছিলেন নায়কের জন্মদিনের সেলিব্রেশনে। দুবাইয়ের সবচেয়ে উঁচু বুর্জ খলিফা সেজে উঠেছিল আলোয়। আর সেখানে আলোর সাজে শাহরুখকে বার্থডে উইশ করা হয়। যা দেখে আপ্লুত নায়ক।

 

ঠিক তারপরের দিন অর্থাৎ ৩ নভেম্বর ছিল শুভশ্রীর জন্মদিন। বিয়ের পর থেকে এই দিনটাতে সেলিব্রেশনে সব আয়োজন করেন রাজ। এবারও ব্যতিক্রম নয়। রাতেই কেক কেটেছেন শুভশ্রী। পাশে তখন রাজ, বাবা, মা, দিদি, বোনপো সহ প্রিয়জনেরা। ইন্ডাস্ট্রির হাতে গোনা সদস্য উপস্থিত ছিলেন সেখানে। তার মধ্যে গায়ক তথা সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়, অভিনেতা রুদ্রনীল ঘোষ অন্যতম। একটা নয়, পর পর অনেকগুলো কেক কাটেন শুভশ্রী। খোলা হয় শ্যাম্পেনের বোতল। প্রিয়জনেদের সঙ্গে বার্থডে পার্টিতে নেচেও ওঠেন তিনি।

 

তবে সেলিব্রেশনের এখানেই ইতি নয়। কারণ বেশ কিছু প্রোডাকশন এবং ফ্যান ক্লাবের তরফে পরের দিনও শুভশ্রীর বাড়িতে পৌঁছে যায় জন্মদিনের কেক। একটা একটা করে সে সবও কেটে সেলিব্রেট করেন তিনি।

 

Instagram

বর্ধমানের যৌথ পরিবারে একসময় জন্মদিন সেলিব্রেট করতেন শুভশ্রী। আরবানার ফ্ল্যাটেও বাবা, মা, শ্বশুর-শাশুড়ি থাকেন, থাকেন বন্ধুরাও। কিন্তু শুভশ্রী নিজে এতটুকুও বদলাননি। জীবনে যতই পরিবর্তন আসুক, সাফল্য পান তিনি, রয়েছেন একেবারে ঘরের মেয়ের মতোই।

 

Instagram

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..