শাহরুখের আদুরে কন্যা সুহানা খান এখন পার্টি করছেন কলকাতায়! দেখা করবেন নাকি?

শাহরুখের আদুরে কন্যা সুহানা খান এখন পার্টি করছেন কলকাতায়! দেখা করবেন নাকি?

এই দ্যাখো, অমনই উবের বুক করতে শুরু করলেন বুঝি? আমরা বলেছি, শাহরুখ খানের (Shah Rukh Khan) জিগর কা টুকরা সুহানা (Suhana Khan) এখন কলকাতায়...একবারও বলেছি, তিনি আপনার সঙ্গে পার্টি করতে ইচ্ছুক? তাঁর বয়েই গিয়েছে! তিনি কলকাতায় (Kolkata) তো আর এমনি-এমনি যাই একটু পার্টি করে আসি বলে আসেননি! এখন আইপিএল-ও চলছে না যে নাইট রাইডার্সদের ম্যাচের পর দুরন্ত সব আফটার পার্টি (হার-জিত তো চলতেই থাকে, ম্যাচ খেললেই নাইটরা পার্টি করে) হবে আর তিনি সেখানে 'করব-লড়ব-জিতব রে' বলে ধেই নেত্য করবেন! তিনি এসেছেন একটি ফ্যামিলি ওয়েডিংয়ে (Family wedding) যোগ দিতে আর সেখানেই প্রাণভরে নাচানাচি করছেন তিনি।


তা করুন, এই তো নাচার বয়স! নীচে রইল সেই বিয়ের কয়েকটি ছবি। আগে দেখে নিন প্রাণ ভরে, তারপর বাকি গল্পটা বলছি।







 

 

 


View this post on Instagram


 

 

Soul sisters 😚💕 @suhanakhan2 @aliachhiba


A post shared by Suhana Khan ✨ (@suhanakhan143) on




ছবিগুলো ভালই, কী বলেন! এই তো কেমন ফুটফুটে দেখতে হয়ে গিয়েছে সুহানাকে! ছোট্টবেলার সেই টিংটিঙে, গম্ভীরমুখের মেয়েটি উধাও! বেশ একটা সেক্সি-সেক্সি ভাব চেহারায় আনতে সক্ষম হয়েছেন শাহরুখ-তনয়া! প্রসঙ্গত একটা কথা মনে পড়ল, শাহরুখের দুই ছেলেমেয়েই কেন কোনওসময় ছবিতে হাসি-হাসি মুখ করেন না বলুন তো? আমার বাবার নাম কিং খান হলে আমি তো সারাদিন বত্রিশ পাটি দেখিয়ে বসে থাকতাম! যাক গে,তাঁদের দাঁত, তাঁরা বুঝুন! 


সুহানা খান কলকাতায় এসেছেন একটি পারিবারিক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে ভালই মজা করছেন তিনি, বোঝা যাচ্ছে। কিন্তু শাহরুখ এবং তাঁর ফ্যানরা তো অন্য গল্প শোনার আশায় মুখিয়ে আছেন! সেটি হল, কবে বড় পর্দায় দেখা যাবে তাঁকে? মেয়ে যে অভিনয় করতে চান, সেকথা তো শাহরুখই কবে মুখ ফুটে বলে দিয়েছেন। এই তো, ক'দিন আগে দুই ভাইবোনে মিলে অভিনয়ের কোর্সও করে এলেন কোথা থাকে যেন! তা হলে শুভ কাজে দেরি হচ্ছে কেন? কিং খান জানিয়েছেন মেয়ের ডেবিউ নিয়ে মোটেও তাড়াহুড়ো করতে চান না তিনি! ভাল স্ক্রিপ্ট, সঠিক পরিচালক এবং সেরা কো-স্টার পেলে তবেই নাকি মেয়ে নিজের জলওয়া দেখাবেন!


এদিকে মেয়ে এক্কেবারে রেডি! এই তো কিছুদিন আগে একটি ফ্যাশন পত্রিকায় কী সুন্দর পশ্চিমি পোশাকে ফোটোশুট করিয়েছিলেন সুহানা। আর এবার বিয়েবাড়িতে খাঁটি ভারতীয় পোশাকে সেজেগুজে দেখিয়েও দিলেন যে, তিনি সনাতনী হতেও বে-শ পছন্দ করেন!


তা ভাল, তিনি পশ্চিমি সাজুন বা সনাতনী, তিনি হলেন গিয়ে আমাদের খানদাদার মেয়ে, যিনি কিনা আবার ট্রামে চড়ে পশ্চিমবঙ্গে প্লিজ আসুন বলে সক্কলকে ডাকেন! তাঁর মেয়ে, তা তিনি যেমনই সাজুন না কেন, দেখতে আমরা যাব্বই যাব, এই কথা দিলুম!


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!