পহচান কৌন? আমি কবীর সিং...শাহিদ কপূরের নতুন ছবির meme-এ উত্তাল টুইটার

পহচান কৌন? আমি কবীর সিং...শাহিদ কপূরের নতুন ছবির meme-এ উত্তাল টুইটার

আচ্ছা, আপনাদের শাহিদ কপূরকে (Shahid Kapoor)  মনে আছে? এ মা ছি ছি, আমার সাদা মনে কাদা নেই বাপু! আমি কারও মনে দুঃখু দেওয়ার জন্য এটা বলিনি। মনে থাকবে না কেন? আহা, বালাই ষাট! কেমন বাবা হন বছর-বছর, ওঁকে মনে থাকবে না তা হয় নাকি কখনও? ছেলে নাচে ভাল, অভিনয়ও মন্দ করে না। তবে কী জানেন তো কপালের নাম গোপাল! দেখুন একবার, অ্যাদ্দিন পর ছেলের আবার নতুন ছবির (kabir Singh) ট্রেলর (trailer) বেরিয়েছে, কোথায় একটু বাহবা দেবে সকলে, তা নয় মিমে-মিমে একদম একাক্কার করে দিল গো! অমন হাঁ করে তাকিয়ে থাকার কিছু হয়নি। বলছি, শাহিদ কপূরের (Shahid Kapoor) নতুন ছবি 'কবীর সিং'-এর (Kabir Singh) কথা। 'কবীর সিং' একটি অসম্ভব জনপ্রিয় তেলুগু ছবির 'অর্জুন রেড্ডি'র হিন্দি রিমেক। আর আপনাদের কাছে মিথ্যে কথা বলব না, ছবির ট্রেলর বেশ আকর্ষণীয়। তা হলে? তা হলে আর কী! দুষ্টু লোকের কি আর অভাব আছে এই দুনিয়ায়। ওমনই সেই ছবির গণ্ডাখানেক মিম (meme) তৈরি হয়ে গেল? আর সেগুলো দেখলে পেট ফেটে হাসি আসবেই! দেখবেন নাকি একবার? লজ্জা কীসের? ওগুলো তো আর আপনি তৈরি করেননি। পাপ লাগবে না মোটেও! 


তবে তার আগে একবার চট করে ট্রেলরটাও দেখে নিন। ওটা না দেখে শুধু মিম দেখে হাসলে একটু-আধটু পাপ হলেও হতে পারে কিনা! 

Subscribe to POPxoTV

১) "নহি আউঙ্গা মতলব নহি আউঙ্গা" এই সংলাপ দিয়ে তৈরি হয়েছে দুটো মিম। এটা নাকি কংগ্রেস বলছে বিজেপিকে। বেশি কিছু বলব না, এই মুখে কুলুপ দিলাম! 



২) ওই আউঙ্গা আবার অন্যভাবে ব্যবহার করেছেন আর একজন টুইটারিত্তি। তিনি আমাদের নিয়ে গিয়েছেন সেই কলেজের দিনগুলোতে। মানে পরীক্ষার হলে ডাঁট দেখিয়ে বলা হচ্ছে আর যে আসব না বস! 



৩) এটা তো চূড়ান্ত বাড়াবাড়ি। 'উড়তা পঞ্জাব' আর এই 'কবীর সিং', দু'জনেই তো ভোলে বাবার পেসাদ একটু বেশিই ভালবাসেন...নেশায় টলমল হয়ে কোন সিঁড়িতে পা দিচ্ছে শুধু দেখুন দিকি একবার। 



৪) সি এ মানে চার্টার্ড অ্যাকাউন্টেন্সি যারা পড়ে তাদের অবস্থা না দুরবস্থা বলব জানি না, সেটাই এই মিমে দেখানো হয়েছে। কী যে বলব, ভেবে পাচ্ছি না। 



৫) সি এ যখন হল, ইঞ্জিনিয়ারিংই বা বাদ যায় কেন? বাবা-মায়ের সুবোধ ছেলে ইঞ্জিনিয়ারিং কলেজে ঢোকে তারপর কয়েক বছরের মধ্যে তার কী অবস্থা হয়, দেখুন একবার। আর এই যে আমাদের শাহিদ বাবা, তিনি তো ইঞ্জিনিয়ারিং থেকে হাজার হস্ত দূরে, তাও তাঁকে নিয়েই এসব হল গো! চোখে জল এসে গেল। 



৬) ওই আউঙ্গা নহি আউঙ্গার মতো জনপ্রিয় হয়েছে এটাও। তিনি নাকি বিপ্লবী হয়েছেন বিশেষ কারণে! তা সে কী কারণ, আমি জানিনে। তবে লোকে মাথা খেয়ে নিচ্ছে এক্কেরে! কথা নেই বার্তা নেই, দুম করে দিল একজনেরে ব্লক করে। কেন বাপু? ওই যে আমি বিপ্লবী! 



POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!