রাজ কপূরের গান, শাহরুখ-গৌরী ও করিনা-করিশমার নাচ, জমজমাট আরমান জৈনের রিসেপশন পার্টি

রাজ কপূরের গান, শাহরুখ-গৌরী ও করিনা-করিশমার নাচ, জমজমাট আরমান জৈনের রিসেপশন পার্টি

উফ, বছরের প্রথম ধমাকেদার বিয়ে বলে কথা। তাই সেইজনিত ফুর্তি আর শেষই হচ্ছে না! কোথায় গতকাল লোকে ভেবেছিল যাক বাবা, রোকা-মেহন্দি-সঙ্গীত-বিয়ে-রিসেপশন...স-অ-ব শেষ, এবার বোধ হয় এঁরা আবার যে যার নিজ-নিজ কাজে ফিরবেন। শুটিং-ডাবিং-অ্যাপিয়ারেন্স নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। কিন্তু আমরা ঘরপোড়া গোরু তো, তাই সিঁদুরে মেঘ দেখলেই ভয় পাই! যখনই আলিয়া ভট্ট আর রণবীর কপূর হাত ধরাধরি করে মাঝ রাত্তিরে এয়ারপোর্টে নামলেন, তখনই আমাদের মনে হয়েছিল, পিচকার অভি ভি বাকি হ্যায় মেরে দোস্ত! নইলে বিয়ের দিন রাত দুপুরে এঁরা শহরে পৌঁছবেন কেন? তা-ও বিনা সেজেগুজে? আমাদের সন্দেহ সত্যি প্রমাণ করে গতকাল রাত্তিরে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল আরমান জৈন (Armaan Jain) এবং অনিসা মলহোত্রর রিসেপশন ব্যাশ (reception bash)। সেখানে আবারও ভারী নিষ্ঠাভরে হাজিরা দিয়েছে বলিউড। যাঁরা বিয়েতে উপস্থিত ছিলেন, তাঁরা তো পৌঁছেছিলেনই, যাঁরা উপস্থিত ছিলেন না আগের দিন, দেখা গিয়েছে তাঁদেরও। আর ঘটেছে আরও চোখধাঁধানো সব ঘটনা। শাহরুখ-গৌরী নেচেছেন, তারা সুতারিয়া গান গেয়েছেন, করিনা-করিশমা-করণ জোহর পারফর্ম করেছেন, নীল নীতিন মুকেশ (এঁর বাবা মুকেশ ছিলেন রাজ কপূরের কণ্ঠস্বর) রাজ কপূরের সব ক্লাসিক গেয়ে সকলের চোখে জল এনে দিয়েছেন...মোট কথা, কপূর খানদান দেখিয়ে দিয়েছে, এই বলিউডে একনম্বর শো-ফ্যামিলি ভাই তাঁরাই।

আপনাদের জন্য রইল গত রাতের সেই চোখধাঁধানো ব্যাশের কিছু ভিডিয়ো... 

এটি অবশ্য বিয়ের রাতের। অনিসা মলহোত্র এভাবেই এন্ট্রি নেন বিয়ের মণ্ডপে। 

নীল নীতিন মুকেশ বিয়ের রাতে বোধ করি একটু আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। পড়াটাই স্বাভাবিক, তাঁর পরিবারের সঙ্গে কপূর খানদানের সম্পর্ক বহুদিনের। তাঁর গলায় শুনে নিন রাজ কপূরের একের পর এক সুপারহিট গান, যেগুলি সেদিনের অনুষ্ঠানে একেবারে খাপে-খাপে বসে গিয়েছিল!

তারা সুতারিয়া হলেন জৈন পরিবারের হলেও হতে পারেন ছোট বউমা। আরমানের ভাই আদরের সঙ্গে আপাতত প্রেম করছেন ইনি। হবু ভাশুর আর বড় জায়ের উদ্দেশ্যে বিয়ের দিন রাতে একটি গান উপহার দেন তিনি। তারার রীতিমতো গানে তালিম আছে। অপেরা শিখেছেন তিনি। এককালে ডিজনি চ্যানেলে নিয়মিত গানও গাইতেন তিনি। অভিনয় না করে যদি সঙ্গীতকেই পেশা হিসেবে নিতেন, তা হলে খুব একটা মন্দ হত না, কি বলেন?

আরও পড়ুন: IN PICS: পিসতুতো ভাই আরমান জৈনের বরযাত্রীর নেতৃত্বে করিশমা-করিনা, হাজির গোটা বলিউড!

ইনি কিয়ারা আডবাণী। অনিসা মলহোত্রর ছোটবেলার বান্ধবী। গতকালের অনু্ষ্ঠানে ইম-প্রম্পটু জমাটি পারফরম্যান্স উপহার দিয়েছেন কিয়ারা। তাঁর শেষ রিলিজ গুড নিউজ-এর হিট গানের সঙ্গে গুটিকয়েক সুন্দরীদের নিয়ে নাচলেন তিনি। 

শাহরুখ-গৌরী কিন্তু আগে থেকে তৈরি হয়ে এসেছিলেন। তাঁদের পারফরম্যান্স ট্র্যাক তৈরি ছিল, রেডি ছিল একটি মিছিমিছি গোঁফও। শাহরুখের পারফরম্যান্স নিয়ে নতুন করে বলার কিছু নেই। কিন্তু কুইন খানও ফাটিয়ে দিয়েছেন একেবারে।

এবার পালা বরের দুই দিদি, মানে, করিশমা ও করিনা কপূরের (Kareena-Karishma)। এঁরা হচ্ছেন যাকে বলে জন্ম পারফর্মার। যে-কোনও পরিস্থিতিতে নেচেকুঁদে সব নজর নিজেদের দিকে নিয়ে আসতে পারেন। এঁদের সঙ্গ দিয়েছেন করণ জোহর। করিনার বিখ্যাত হিট 'বোলে চুড়িয়াঁ'র তালে ফাটাফাটি পারফরম্যান্স উপহার দিলেন তাঁরা। 

এবার বুঝতে পারছেন তো, রাজ কপূরের পরিবারকে এখনও কেন বলিউডে সমীহ করে সকলে?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!