বউমা করিনা কপূর খানের প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা ঠাকুর, ছেলেমেয়ের চেয়ে বেশি ভরসা বউমাকেই!

বউমা করিনা কপূর খানের প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা ঠাকুর, ছেলেমেয়ের চেয়ে বেশি ভরসা বউমাকেই!

নাঃ, এমন শাশুড়ি সত্যিই দেখা যায় না। বউমার প্রশংসা করছেন, তা-ও আবার প্রকাশ্য দিবালোকে, সকলের সামনে, এমন শাশুড়ি পেলে ভারতীয় বউমাদের আর কোনও দুঃখই থাকত না। এদিকে আমি-আপনি লোকের মন পাই না। ওদিকে করিনা কপূর খান কী সুন্দর কয়েকটা মেসেজের উত্তর করেই শাশুড়ি শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) কাছে ডিস্টিংশন পেয়ে পাশ করে গেলেন! 

করিনা কপূর খানের (Kareena Kapoor Khan) ইউটিউব শো-এ এসে শর্মিলা এমন দিল খুলে বউমার প্রশংসা করেছেন যে সকলের চোখ ছানাবড়া হয়ে গিয়েছে। হবেই, ভারতীয় শাশুড়ি মানেই টিভি সিরিয়ালের দজ্জাল, কুচক্রী, টেরাবাঁকা টিপ পরা মহিলাটি, যিনি সারা দিন ধরে প্যাঁচ কষছেন কী করে বউমাকে ছেলের কাছ থেকে দূরে সরিয়ে রাখা যায়। কেন যে মরতে এঁরা ছেলেদের বিয়ে দেন, কে জানে বাপু, সারা জীবন আঁচলের তলায় ধরে রাখলেই তো পারেন! যাক গে, এহেন পোড়া ভারতে শর্মিলা ঠাকুরই হলেন সেই ব্যতিক্রমী শাশুড়ি, যিনি ছেলের বউয়ের প্রশংসা করতে পিছপা হননি।

 

 

Instagram

উল্টে মুখ বড় করে বলেছেন, তিনি যদি একই মেসেজ ছেলে সেফ, মেয়ে সোহা এবং বউমা (daughter in law) করিনাকে পাঠান, তা হলে সবচেয়ে আগে নাকি করিনাই উত্তন দেন! সইফও দেবেন হয়তো, কিন্তু করিনার পরে। আর সোহা অনেক ভেবেচিন্তে তারপর একটা উত্তর পাঠাবেন। কিন্তু করিনা শাশুড়ির মেসেজ পাওয়ার সঙ্গে-সঙ্গেই উত্তর দিয়ে ফেলেন।

এখানেই শেষ নয়, আরও আছে। শর্মিলা যখনই মুম্বইয়ে ছেলে-বউয়ের কাছে থাকতে আসেন, শাশুড়ির পছন্দ-অপছন্দের দিকে কড়া নজর রাখেন করিনা। তাঁর যে ধরনের খাবার পছন্দ, টেবিল সাজানো থাকে তা দিয়ে। তা ছাড়াও অন্য নানা ধরনের পদও কুককে দিয়ে রান্না করিয়ে রাখেন করিনা, যদি শাশুড়ি চেখে দেখতে চান, তাই। শর্মিলা বলেছেন, লোককে আদর করে খাওয়ানো এবং খাবার পরিবেশন করার ব্যাপারে কপূর খানদানের বরাবরের সুনাম আছে। করিনা সেই সুনামের প্রতি সুবিচার করতে পেরেছেন সম্পূর্ণভাবে। তিনি যেভাবে পতৌদি প্যালেসে থাকতে অভ্যস্ত, করিনা চেষ্টা করেন মুম্বইয়েও তাঁকে সেভাবেই রাখতে। আবার শর্মিলার প্রতিটি জন্মদিন পরিবারের সঙ্গে যাতে কাটাতে পারেন, সেই উদ্যোগও নাকি করিনাই নেন। 

Instagram

শেষে তাঁকে জিজ্ঞেস করা হয় যে, করিনার কোনও স্বভাব যদি তাঁকে পাল্টে দিতে হয়, তা হলে শর্মিলা কোনটা পাল্টে দেবেন? তিনি তাতেও ভারী ঘাড়-টাড় নেড়ে জানিয়েছেন, তাঁর বউমাটি যেমন আছে, তেমনটাই পারফেক্ট। সে একটুও নিজেকে বদলাক, মোটেও চান না শর্মিলা। 

বেগম বেবো, আপনি কোন মন্ত্রে শাশুড়িকে এতটা বশ করে ফেলেছেন, এটা নিয়ে যদি এবার একটা রিয়্যালিটি শো করেন, তা হলে ফাটাফাটি হিট হবে, এই আগাম বলে রাখলুম।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..