শিবপ্রসাদ-নন্দিতার পরের দু'টি ছবিতে ফিরছে 'হামি'র ভুটু-চিনি

শিবপ্রসাদ-নন্দিতার পরের দু'টি ছবিতে ফিরছে 'হামি'র ভুটু-চিনি

জন্মদিনের পার্টি। খেতে মশগুল বার্থডে বয়। তারপরই বন্ধুদের সঙ্গে নেচে উঠল গানের তালে ভুটু ভাইজান!

আবার ধরুন, স্কুলের ক্লাসরুম। চিনি তার অর্থাৎ ভুটুর বেস্ট ফ্রেন্ড। এতটাই বন্ধুত্ব চিনিকে বিয়ে করতে চায় সে! তারপর কী করে সে সব সামলালেন স্কুলের টিচাররা? ভুটুর মধ্যবিত্ত বাবা-মায়ের সঙ্গে চিনির উচ্চবিত্ত বাবা-মায়ের সংঘাত কি আদৌ বন্ধুত্বে বদলে গেল? এ সবের উত্তর খুঁজেছেন পরিচালক শিবপ্রসাদ (Shiboprosad) মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় তাঁদের 'হামি' (haami) ছবিতে। আর সে ছবিই টলিউডকে উপহার দিয়েছিল দুই খুদে প্রতিভা ব্রত এবং তিয়াশাকে। সেই জুটিকে নিয়ে ফের ছবি তৈরির কাজ শুরু করতে চলেছেন শিবপ্রসাদ-নন্দিতা। সদ্য ঘোষণা হল সেই ছবির।  

২০২০-র ডিসেম্বরে 'জুনিয়র পন্ডিত' এবং ২০২১-এর ডিসেম্বরে 'জুনিয়র কমরড' ছবির ঘোষণা করলেন দুই পরিচালক। দুটি ছবির প্রযোজনা সামলাবে উইনডোজ প্রোডাকশন। আসলে একটি 'হামি' সিরিজ তৈরি করতে চলেছেন পরিচালক জুটি। আর উপরি পাওনা হল, এই সিরিজের সঙ্গে এবার যুক্ত হতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

শিবপ্রসাজ জানিয়েছেন, দর্শকদের কথাই তাঁরা ছবিতে তুলে ধরেন বলে সেই ভালবাসা ফিরিয়েও দেন দর্শক। আর শুধু বড়রা নয়, ছোটদের ছবিও যে হইহই করে সিনেমা হলে চলেছে, তার প্রমাণ তাঁদের কারখানায় তৈরি হওয়া 'রামধনু' বা 'হামি'। সেই কারণেই এবার 'হামি'র ফ্র্যাঞ্চাইজি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আগের মতোই এই দুটি ছবিতেও তাঁরা দর্শকের ভালবাসা পাবেন বলে কনফিডেন্ট গোটা টিম। অন্যদিকে নন্দিতা জানিয়েছেন, 'রামধনু' বা 'হামি'র সাফল্য়ের পর তাঁদের মনে হয়েছিল, এই ধরনের ছবি আরও করা যেতে পারে। সেখান থেকেই নতুন দুটি ছবির ভাবনা।

 

'হামি' ফ্র্যাঞ্চাইজির সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের যুক্ত হওয়াটা নিঃসন্দেহে আলাদা আগ্রহ তৈরি করবে দর্শক মহলে। খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় প্রসেনজিৎকে কাস্ট করা হয়েছে বলে খবর। কিন্তু এখনই চরিত্র নিয়ে প্রকাশ্যে কিছু বলতে নারাজ কোনও পক্ষ। অন্যদিকে অনস্ক্রিনের লাল্টু-মিতালি অর্থাৎ অফস্ক্রিনের শিবপ্রসাদ-গার্গীর জুটি জনপ্রিয় হয়েছিল প্রথম 'রামধনু'তে। পরে 'হামি'তেও এই অনস্ক্রিন দম্পতিকে দেখা গিয়েছিল। সেই জুটি এই ছবির অন্যতম আকর্ষণ। খরাজ মুখোপাধ্যায়ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলে খবর।

শিবপ্রসাদ-নন্দিতার ছবি সাধারণত বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে হয়। অর্থাৎ কোনও না কোনও সামাজিক বার্তা খুব স্পষ্ট ভাবে থাকে তাঁদের ছবি। আগামী দুটি ছবিও সেই ধারার হবে বলে মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। বিশেষত বর্তমান পড়াশোনা, পরীক্ষা ব্যবস্থা নিয়ে ছবিতে জোরালো মেসেজ থাকবে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..