অভিষেকের উইশেই ঐশ্বর্যাকে জন্মদিনে শুভেচ্ছা শ্বেতার, শীতল সম্পর্কের ইঙ্গিত?

অভিষেকের উইশেই ঐশ্বর্যাকে জন্মদিনে শুভেচ্ছা শ্বেতার, শীতল সম্পর্কের ইঙ্গিত?

বয়স ৪৬। কিন্তু সেটা তাঁর কাছে একটা সংখ্যামাত্র। মনের বয়স কখনও বাড়তে দেন না তিনি। এমনকি শরীরকেও যেন ধরে রেখেছেন সেই ৩০-এই। তিনি অর্থাৎ ঐশ্বর্যা (Aishwarya) রাই বচ্চন। আজ তিনি বার্থডে গার্ল।

চলতি বছরের জন্মদিনটা রোমে সেলিব্রেট করছেন নায়িকা। সঙ্গে রয়েছেন স্বামী অভিষেক (Abhishek) বচ্চন। আর অবশ্যই মেয়ে আরাধ্যা। একটি আন্তর্জাতিক ঘড়ির ব্র্যান্ডের সঙ্গে গত ২০ বছর ধরে কাজ করছেন তিনি। তা সেলিব্রেট করতেই তাঁর রোম সফর। সঙ্গে চলছে বার্থডে সেলিব্রেশনও। 

বউয়ের জন্মদিন বলে কথা। আর তার জন্য কোনও বছরই সেরা আয়োজনের ত্রুটি রাখেন না অভিষেক। এবছরও ব্যতিক্রম হবে না। প্রথমেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে উইশ করে ফেলেছেন অভিষেক। ঐশ্বর্যা তাঁর কাছে 'রানি'। তেমনটাই লিখেছেন তিনি। সেই উইশের নীচে কমেন্টে বলি মহলের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই তালিকায় রয়েছে শ্বেতা (Shweta) বচ্চনের নামও। আর এতেই নতুন করে এক পুরনো আলোচনা উঠে আসছে সিনে মহলে। 

 

View this post on Instagram

Happy birthday Principessa!!! ❤️

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

শ্বেতা বচ্চনের সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক নাকি বেশ শীতল। তেমন গুঞ্জনই শোনা যায় বলি পাড়ায়। ননদ-ভাইয়ের বউয়ের মধ্যে সহজ বন্ধুত্ব নাকি একেবারেই নেই। যদিও তা নিয়ে প্রকাশ্যে কখনও মন্তব্য করেন না তাঁরা। বাড়ির কর্তা হিসেবে অমিতাভ বচ্চনও সকলের সামনে হ্যাপি ফ্যামিলির ছবি তুলে ধরতে চান। সপরিবার ছবিও শেয়ার করেন। কিন্তু তাতেও নাকি ঐশ্বর্যা এবং শ্বেতার সম্পর্কের শীতলতা কমে না। আজ ঐশ্বর্যার জন্মদিনে সেই তথ্যই যেন ফের সামনে এল। কিন্তু কীভাবে?

জন্মদিনে বার্থডে গার্ল বা বয়ের সঙ্গে নিজের ছবি দিয়ে সোশ্যাল ওয়ালে উইশ করেন তারকারা। কখনও বা যাঁর জন্মদিন শুধুমাত্র তাঁর ছবি দেন। এমনটাই রেওয়াজ। সাধারণ সোশ্যাল অডিয়েন্সও সেটাই ফলো করেন। শ্বেতাও ব্যতিক্রম নন। বাবা অমিতাভ, মা জয়া, ভাই অভিষেক তো বটেই নিজের সন্তানদের জন্মদিনেও নিজের সঙ্গে ছবি শেয়ার করে উইশ করেন। কিন্তু ঐশ্বর্যার বেলাতে যেন পুরাণের চাঁদ সদাগরের মতো বাঁ হাতে মনসার পুজো সারলেন শ্বেতা। অর্থাৎ অভিষেকের উইশের নীচে কমেন্ট করে দায়িত্ব সারলেন। নিজের ওয়ালে ঐশ্বর্যার কোনও ছবি পোস্ট করলেন না। যেটা পরিবারের বাকিদের ক্ষেত্রে তিনি করেন। সেটা দেখেই বলি মহলে গুঞ্জন, আসলে ঐশ্বর্যা একেবারেই পছন্দ করেন না শ্বেতা। সে কারণেই তাঁর জন্মদিন অতটা গুরুত্বপূর্ণ নয় শ্বেতার কাছে। কেউ কেউ আবার বলছেন, ঐশ্বর্যার সঙ্গে আদৌ শ্বেতার কোনও ছবি আছে নাকি? জন্মদিনেও বিতর্ক কিন্তু রাই সুন্দরীর পিছু ছাড়ছে না।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..