তাঁর বায়োপিক হলে দীপিকা পাড়ুকোন অভিনয় করুন, ইচ্ছে প্রকাশ করলেন পি ভি সিন্ধু

তাঁর বায়োপিক হলে দীপিকা পাড়ুকোন অভিনয় করুন, ইচ্ছে প্রকাশ করলেন পি ভি সিন্ধু

বলিউডে যেন বায়োপিকের (Biopic) বান ডেকেছে! কখনও কপিল দেবের বায়োপিকের জন্য কোমর বেঁধে নামছেন রণবীর সিংহ। কখনও আবার গুঞ্জন সাকসেনার জীবনকে পর্দায় তুলে ধরতে শুটিং ফ্লোর কাঁপাচ্ছেন জাহ্নবী কপূর। এর মধ্যেই আরও এক তারকা নিজের বায়োপিকের ইচ্ছে প্রকাশ করলেন। না, একটু ভুল হল। ঠিক নিজের বায়োপিকের ইচ্ছে প্রকাশ করেননি। বরং তাঁর বায়োপিক হলে কোন তারকাকে বড়পর্দায় তাঁর চরিত্রে দেখতে চান, তা জানিয়ে দিয়েছেন আগে-ভাগেই। তিনি হলেন ব্যডমিন্টন তারকা পি ভি সিন্ধু (P V Sindhu)। 

সিন্ধু এখন দেশের সোনার মেয়ে। ২০১৯-এ ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। আর কয়েকদিনের মধ্যেই হয়তো তাঁরও বায়োপিক দেখবে বলিউড। সিন্ধুর এক বিশেষ তারকাকে পছন্দ। তিনি চান, আদৌ যদি কখনও তাঁর বায়োপিক তৈরি হয়, তাহলে যেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনয় করেন...সদ্য প্রকাশ্যে এ হেন ইচ্ছের কথা প্রকাশ করেছেন তিনি।

ব্যডমিন্টনের সঙ্গে আবার দীপিকার নাড়ির টান। আন্তর্জাতিক স্তরের ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা। নায়িকা নিজেও জাতীয় স্তর পর্যন্ত ব্যাডমিন্টন খেলেছেন। কিন্তু বলিউডে কেরিয়ার শুরু হওয়ার পর আর খেলা চালিয়ে যেতে পারেননি। এখনও পর্যন্ত যা খবর, সিন্ধুকে নিয়ে নাকি বড় পর্দায় ছবি তৈরি করবেন সোনু সুদ। ২০২০-এর অলিম্পিকের প্রস্তুতির ফাঁকে সিন্ধু জানিয়েছেন, সেই ছবিতে তাঁর চরিত্রে দীপিকাকে দেখতে চান তিনি। 

সিন্ধুর কথায়, "সোনু আমাকে ছবিটার ব্যাপারে বলেছে। কিন্তু মাত্র কয়েক মিনিট কথা হয়েছে আমাদের। আমি চাই মুখ্য ভূমিকায় দীপিকা অভিনয় করুক। কারণ ও নিজে ব্যাডমিন্টন খেলেছে। ফলে খেলাটা জানে। আর খুব ভাল অভিনেত্রী। তবে ফিল্মমেকাররাই ফাইনাল ডিসিশন নেবেন।" যদিও দীপিকা এখনও পর্যন্ত এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। শোনা যাচ্ছে সিন্ধুর কোচ পুল্লেলা গোপীচাঁদের ভূমিকায় অভিনয় করতে পারেন অক্ষয় কুমার।

কিছুদিন আগেই মেঘনা গুলজার পরিচালিত 'ছপক'-এর শুটিং শেষ করেছেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর তৈরি হয়েছে এই ছবি। 'ছপক'-এ দীপিকার লুক ইতিমধ্যেই মুগ্ধ করেছে নেটিজেনদের। এই ছবি শুরুর আগেও দীর্ঘ ওয়ার্কশপ করেছিলেন তিনি। লক্ষ্মীর ইনপুটও কাজে লাগিয়েছেন। লক্ষ্মী নিজেও ভাবতে পারেননি তাঁর জীবনের ঘটনা বড় পর্দায় তুলে ধরবেন দীপিকার মতো প্রথম সারির নায়িকা। "অভিনেতারা তো এমন মেকআপ নিয়ে কাজ করেন না সাধারণত। কিন্তু দীপিকা এগিয়ে আসায় খুব খুশি হয়েছিলাম আমি," বলেছিলেন লক্ষ্মী। বিক্রান্ত মেসি রয়েছেন অন্যতন চরিত্রে।

আবার কপিল দেবের বায়োপিকেও রণবীরের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। কপিলের রিয়েল লাইফ স্ত্রী অর্থাৎ রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘এইট্টি থ্রি’। সিন্ধুর বায়োপিকে অভিনয় করতে রাজি হবেন কিনা, তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে বায়োপিকের বাজারে দীপিকার যে ভালই চাহিদা, তা বোঝা যাচ্ছে বিলক্ষণ! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!