মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার, নবান্নে এলেন কিং খান (SRK paid a courtsey visit to CM Mamata Banerjee in Nabanna)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার, নবান্নে এলেন কিং খান (SRK paid  a courtsey visit to CM Mamata Banerjee in Nabanna)

আইপিলের মরসুম বেশ পজিটিভ নোটেই শুরু হল এসআরকে আকা কিং খান (King Khan) শাহরুখের জন্য। ম্যাচের গোড়াতেই সানরাইজার হায়দ্রাবাদকে হারিয়ে জয়লাভ করেছে শাহরুখ (SRK) ও জুহির যৌথ টিম কেকেআর বা কলকাতা নাইট রাইডার্স। আর তাই মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করার সুযোগ ছাড়লেন না নায়ক। গতকাল দলবল নিয়ে তিনি সোজা চলে যান নবান্নে। এমনিতেই শাহরুখকে (King Khan) ঘরের ছেলে করে নিয়েছেন আমাদের দিদি (CM)। শাহরুখকে(SRK) দিয়ে পশ্চিমবঙ্গ সরকারের পর্যটন বিভাগের বিজ্ঞাপনও করিয়েছেন। সুতরাং ঘরের ছেলের জন্য দিদির (Mamata Banerjee) দরজা সব সময়ই খোলা থাকে।


SRK n mamata 2


আমরা সবাই জানি কেকেআরের প্রতি পূর্ণ সমর্থন আছে মুখ্যমন্ত্রীর। প্রথম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জয়ের পরে সারা শহর জুড়ে রীতিমতো উৎসব শুরু করেছিলেন দিদি। দলের প্রত্যেক খেলোয়াড়কে তিনি উপহার দিয়েছিলেন সোনার হার। সুতরাং শাহরুখ খান মনে করেন আইপিএলের গোড়াতেই এই জয়ের জন্য দিদির কাছ থেকে আশীর্বাদ নেওয়া তার কর্তব্য। দুজনের সাক্ষাৎকারে এটা বেশ স্পষ্ট যে কেকেআরের খেলায় যথেষ্ট সন্তুষ্ট মুখ্যমন্ত্রী। তিনি দলের কর্তা শাহরুখকে অভিনন্দন জানান তার দলের এই জয়ের জন্য। আগামী দিনে যে ম্যাচগুলো আছে সেগুলোও যাতে কলকাতা নাইট রাইডার্স জিততে পারে সেই বিষয়েও দিদিকে বেশ আশাবাদী দেখা যায়। বোঝাই যাচ্ছে আগামী নির্বাচন নিয়ে ব্যাস্ত থাকলেও নিজের প্রিয় তারকা এবং তার দলের হার জিত বিষয়ে তিনি ওয়াকিবহাল। ফলে প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও শাহরুখ খানের সাথে দেখা করেন তৃণমূল সুপ্রিমো।


SRK-with-Mamata-1


ব্যস্ততা শাহরুখ খানেরও কিছু কম নয়। কিন্তু দিদির সঙ্গে বেশ হাল্কা আর রিল্যাক্সড মুডেই দেখা গেছে কিং খানকে। কালো শার্ট, কার্গো প্যান্ট, স্নিকার আর দুর্দান্ত স্টাইলিশ একটা ঘড়িতে শাহরুখকে উবার কুল লাগছিল। কলকাতার এই গরমেও বেশ ফুরফুরে ছিলেন তিনি। কম যান না আমাদের অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়ও। মুখ্যমন্ত্রীর নীল পাড় সাদা শাড়ি এবং হাওয়াই চপ্পল রীতিমতো কাল্ট ফ্যাশন হয়ে গেছে। বলাই বাহুল্য এনার্জি নিয়ে কথা উঠলে আমাদের দিদির সঙ্গে পাল্লা দেওয়ার মতো লোকজন খুব কমই আছে। তাই সারা রাজ্যের দায়িত্ব সামলেও দিদিকে কখনও ক্লান্ত হতে দেখেনি রাজ্যবাসী। শাহরুখ দেখেই দিদির মুখে অনাবিল হাসি ফুটে ওঠে। বোঝাই যাচ্ছে শাহরুখের পদধূলি নবান্নে পড়ায় দিদি খুব আনন্দ পেয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য শাহরুখ খান সারা বিশ্বের কাছে মহাতারকা হতে পারেন কিন্তু স্নেহ আর ভালোবাসা দিয়ে তাঁকে ভ্রাতৃত্বের বন্ধনে বেঁধে ফেলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। অনেক দিন আগেই শাহরুখকে নিজের ছোট ভাই বলে ঘোষণা করেছেন তিনি। সুতরাং নির্বাচন আর ক্রিকেট এই দুইয়ের মরসুমে দিদি আর ভাইয়ের এই সৌজন্য সাক্ষাৎকার এক অন্য মাত্রা নিয়ে এসেছে।


SRK-with-Mamata-2


দিদির সাহচর্যে সুপারস্টারও পলকে ঘরের ছেলে হয়ে গেলেন। আগামী লোকসভা নির্বাচনের জন্য দিদিকে আন্তরিক শুভেচ্ছা জানালেন তিনি।কলকাতার আদব কায়দায় বেশ রপ্ত হয়ে গেছেন বাদশা। নবান্নের বাইরে পা দিতেই সবাইকে হাত জোর করে নমস্কার জানাতে দেখা যায় তাঁকে। ফ্যানদের হাতে জনপ্রিয় তারকাকে বন্দী হওয়া থেকে বাঁচান পৌরপিতা ফিরহাদ হাকিম। শাহরুখের এই ঝটিকা সাক্ষাৎকারে সারাক্ষণ ছায়াসঙ্গী ছিলেন তিনি।


Picture Courtsey: PTI and Twitter


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!