টলিউডের নতুন জুটি শুভশ্রী-পরমব্রত, রাজ চক্রবর্তীর নির্দেশনায় 'হাবজিগাবজি' নিয়ে আসছেন তাঁরা

টলিউডের নতুন জুটি শুভশ্রী-পরমব্রত, রাজ চক্রবর্তীর নির্দেশনায় 'হাবজিগাবজি' নিয়ে আসছেন তাঁরা

নতুন বছরের শেষে এসে আরও একটি নতুন জুটি (pair) পেল টলিউড তথা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। রাজ চক্রবর্তীর পরিচালনায়, পরমব্রত (Parambrata) ও শুভশ্রী জুটি বাঁধবেন প্রথমবারের জন্য। ছবির নাম আপাতত ঠিক হয়েছে 'হাবজি গাবজি'। কেন এই নামকরণ, সে ব্যাখ্যায় পরে যাচ্ছি। আগে রাজ-শুভশ্রীর (Subhashree) আঠার কথাটা একবার ভেবে দেখুন। যবে থেকে বিয়ে হয়েছে, অন্য নায়িকাদের নিয়ে কাজ করা রাজ ছেড়েই দিয়েছেন। বউ ছাড়া অন্য কোনও অভিনেত্রীকে তাঁর ভালই লাগে না। অবশ্য বউও নাকি ইদানীং ভারী মাথার ঘাম পায়ে ফেলছেন। অভিনয়টা যে তিনিও পারেন, তা প্রমাণ করার জন্য দিনরাত এক করে দিচ্ছেন। নিয়মিত ওয়র্কশপ করছেন প্রতিভা আরও শানিয়ে তোলার জন্য। তার সুফলও পেয়েছেন। যাঁরা 'পরিণীতা'য় তাঁকে দেখেছেন, তাঁরাই বলেছেন যে, আগের শুভশ্রীর সঙ্গে এই শুভশ্রীর নাকি অনেকটাই তফাত। তাঁর আগামী ছবি 'ধর্মযুদ্ধ'র ট্রেলরেও তাঁকে যথেষ্ট পরিণত লাগছে। নাঃ, পতির পুণ্যে সতির পুণ্য কথাটা তা হলে একেবারে মিথ্যে নয়!

যদিও একথা শুনলেই ভারী রেগে যাচ্ছেন রাজ। তাঁর বক্তব্য হল, যখন শুভশ্রীর সঙ্গে তাঁর বিয়ে হয়নি, তখন যদি তিনি পরপর তাঁকে নিয়ে ছবি করতেন, তা হলে কোনও কথা হত না। কেন, ঋত্বিককে নিয়েও তো তিনি পরপর দুটো ছবি করলেন, 'পরিণীতা' ও 'ধর্মযুদ্ধ'। তখন তো কেউ বলছে না যে, ওই দ্যাখো, আবার রিপিট করল? আসলে অতীতেও তিনি পরপর অনেক নায়ক-নায়িকাকে নিয়েই ছবি করেছেন। কারও সঙ্গে কাজ করতে-করতে একটা কমফর্ট জোন তৈরি হয়ে যায় এবং তখন তাকে নিয়েই কাজ করতে ইচ্ছে করে। শুভশ্রীর ক্ষেত্রেও এটাই হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Instagram

'হাবজি গাবজি'র গল্পেও নতুনত্ব আছে। গল্প বাঁধা হবে, শিশুমনে মোবাইলের কুপ্রভাব নিয়ে। আজকালকার দিনে ডাবল ইনকাম গ্রুপ পরিবারেই মানুষ হয় শিশুরা। কখনও দাদু-ঠাকুরমার সাহচর্য পায়, কখনও ক্রেশ-আয়াই হয় তাদের সঙ্গী। এই অবস্থায় টেকনোলজি এগিয়ে আসছে তার কালো হাত নিয়ে। মোবাইল-ভিডিয়ো গেমসের পোকা হয়ে যাচ্ছে তারা। এখান থেকে শুরু হচ্ছে তাদের শিশু মনে অদ্ভুত সব ধারণা। এই দিকেই আমাদের দৃষ্টি ফেরানোর চেষ্টা করবে রাজের এই নতুন ছবি। ছবিতে বিবাহিত দম্পতির ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত ও শুভশ্রী। তাঁদের সন্তান, যাকে নিয়ে আসল গল্প, তার খোঁজ এখনও চলছে। 

'পরিণীতা' সমালোচকদের প্রশংসা পেয়েছিল। 'ধর্মযুদ্ধ'র ট্রেলরও ইতিমধ্যেই সাড়া ফেলেছে টলিউডে। আশা করা যায়, সমকালীন বিষয় নিয়ে তৈরি এই 'হাবজি গাবজি'ও নতুন করে চেনাতে সক্ষম হবে পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty)।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..