দীপিকার ঢের আগে আমি লাইম গ্রিন পরেছি, বললেন শুভশ্রী

দীপিকার ঢের আগে আমি লাইম গ্রিন পরেছি, বললেন শুভশ্রী

না, না, এসব মোটেও আমরা দাবি করছি না! টলিউডের অভিনেত্রী শুভশ্রী (Subhashree) নিজেই নাকি এমনটা দাবি করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে! ব্যাপারটা একটু বুঝিয়ে বলা যাক। টলিউডের বেশিরভাগ অভিনেত্রীদের ফ্যাশন (Fashion) সেন্স মোটামুটি পাতে দেওয়ার মতো বললেই চলে। তা নিয়ে লাফালাফি করারও কিছু নেই, আবার মুষড়ে পড়ার মতোও কিছু নেই। তাঁদের মধ্যে শুভশ্রী মন্দের ভাল। তাঁর ভাইটাল স্ট্যাটিস্টিক্স বরাবরই ঠিকঠাক। খুব মোটা তিনি কোনওদিনই ছিলেন না। তাই নামী ফ্যাশন ডিজাইনার কিংবা সঠিক স্টাইলিস্টের হাতে পড়লে তাঁকে বিভিন্ন ফোটোশুটে বা অ্যাপিয়ারেন্সে দেখতে মন্দ লাগত না।


কিন্তু তা বলে এত! শুভশ্রী ইনস্টাগ্রামে বরাবরই বেশ অ্যাক্টিভ। বিভিন্ন পোশাকে, বিভিন্ন বিভঙ্গে তোলা ছবি প্রায় নিয়মিতই সেখানে আপলোড করেন তিনি। এবার ভরা কান ফিল্ম ফেস্টিভ্যালের (Cannes Film Festival) মরসুমে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) যখন লেবুপাতা রংয়ের পোশাক পরে রেড কার্পেটে অবতীর্ণ হয়ে বিদেশি মিডিয়ার পিঠ চাপড়ানি এবং দেশি মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়ার সম্মুখীন হচ্ছেন, তখন শুভশ্রী দুম করে কাণ্ডটা ঘটিয়ে ফেললেন! কাণ্ড মানে, নিজের খানতিনেক ছবি তিনি ইনস্টাগ্রামে আপলোড করে বললেন, নিজমুখে নিজ প্রশংসা করছি না, কিন্তু লেবুপাতা পরে আমি দীপিকার ঢের আগেই পোজ দিয়েছিলুম! 


বিশ্বাস হচ্ছে না তো? ভাবছেন তো যে খাঁটি সাংবাদিকের কায়দায় আমরা তিলকে তাল করছি? বেশ তো, আমাদের কথা বিশ্বাস করতে হবে না। নীচে তাঁর ইনস্টাগ্রাম পোস্টটিই আমরা সরাসরি তুলে দিলাম। নিজের চোখেই দেখে নিন, কী বলছেন নায়িকা!


 





বুঝুন, যেন তিনি আগে লাইম গ্রিন (Lime green) মশারি পরে ছবি তুলিয়েছেন বলে আর কেউ সে পোশাকে গালচে মাতাতে পারবে না! ওই রংয়ে যেন শুধু তাঁরই অধিকার! আমরা যদি বলি যে, মিসেস ভবনানি আসলে অণুপ্রাণিত হয়েছেন মিস্টার ভবনানিকে দেখে? শুভশ্রীর চেয়ে অনেক-অ-নে-ক আগে দীপিকার ফ্যাশন ফরওয়ার্ড স্বামী রণবীর সিংহ (Ranveer Singh) ওই রংয়ের পোশাকে সকলকে চমকে দিয়েছিলেন! আর পতি গর্বে গরবিনী দীপিকা আসলে তাঁর অণুকরণেই লেবুপাতা পরেছিলেন! বিশ্বাস না হলে আবার নীচের ছবিতে মিলিয়ে নিন!


Subhashree claims Deepika padukone has copied her look 2


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম 


লেবুপাতা লুকে শুভশ্রীর আরও কিছু ছবি রইল এখানে। তিনি এই লুকে বেশি গর্জাস, নাকি দীপিকা, সেই বিচারের গুরুদায়িত্ব আমরা আপনাদের কাঁধেই তুলে দিলাম না হয়...




 

 

 


View this post on Instagram


 

 

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on






 

 

 


View this post on Instagram


 

 

#lemongreengown wardrobe by @you_know_whoweare @tanumitag @sizaa92 hair @majhisarmistha MUA @papiyachanda shot by @untappedsoul


A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on




 POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলায়!