অগ্নিদেবের সঙ্গে তাঁর কি successful marriage? সিক্রেট শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়

অগ্নিদেবের সঙ্গে তাঁর কি successful marriage? সিক্রেট শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়

সুদীপা (sudipa) চট্টোপাধ্যায়। টলিউডে পরিচিত মুখ। রান্না তাঁর প্যাশন। আর রান্নাকে কেন্দ্র করেই সঞ্চালিকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। পাশাপাশি চিত্রনাট্য লেখার ক্ষেত্রেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। প্রফেশনাল জীবন ছাড়াও ব্যক্তিগত জীবনে সুদীপার অন্য একটি পরিচয় রয়েছে। তিনি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী। তাঁদের একমাত্র সন্তান আদিদেভ চট্টোপাধ্যায়ের বয়স সবে এক বছর পেরিয়েছে। সেই অর্থে সুদীপা-অগ্নিদেবের বয়সের পার্থক্য অনেকটাই। অগ্নিদেবের এটা প্রথম বিয়েও নয়। তাই এই দম্পতিকে (couple) নিয়ে কৌতূহল রয়েছে অনেকেরই।

সুদীপা-অগ্নিদেব সুখী দম্পতি। অন্তত প্রকাশ্যে তাঁদের সুখের প্রকাশ বেশ স্পষ্ট। অনেকেই সুদীপার কাছে নাকি জানতে চান, তাঁদের সফল দাম্পত্যের (marriage) চাবিকাঠি কী? না! এ প্রশ্নের কোনও সহজ জবাব হয় না বলেই মনে করেন তিনি। কারণ এর উত্তর তাঁর নিজের কাছেও নাকি নেই। তবে সোশ্যাল মিডিয়ায় সদ্য কিছু সিক্রেট শেয়ার করেছেন তিনি। সুদীপা মনে করেন, এ সব সিক্রেট হয়তো বন্ধুদের সাহায্য করবে।

সুদীপা মনে করেন, ভাল সম্পর্কের কোনও নিয়ম হয় না। একে অন্যকে সম্মান করাটা জরুরি। স্পেসও যে কোনও সম্পর্কে খুব গুরুত্বপূর্ণ। একে অপরকে স্পেশাল ফিল করানোটাও বাঁচিয়ে রাখে সম্পর্কের ওম। সুদীপা পারিবারিক বন্ধনকে গুরুত্ব দিয়েছেন। দুই পরিবারের সদস্যদেরই সম্মান করা উচিত বলে মত তার। 

 

 

মাত্র এক বছর আগে মাতৃত্বের স্বাদ পেয়েছেন সুদীপা। তাই আদিদেভও তাঁদের সফল দাম্পত্যের অন্যতম রসদ। তাঁর কথায়, "বাচ্চা থাকলে- তাকে,কে ঠিক কতটা সময় দিলো,সেই measurements এ না গিয়ে,চেষ্টা করুন- যে,যেটুকু সময় দিতে পারছেন,সেই সময়ে নিজের best’টা দিতে। বাচ্চা যদি বাবার কাছে মাকে নিয়ে/মার কাছে বাবাকে নিয়ে কোনো অভিযোগ করে- তখন,ওর সামনেই তা নিয়ে দুজনে discuss না করে,তা আলাদা ভাবে করুন। আর বাচ্চাকে বোঝান- যে এটা এমন কিছু গম্ভীর ব্যাপার নয়। সে যেন নিজেই এ বিষয়ে কথা বলে নেয়।"

দাম্পত্যের সমস্যা নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার পক্ষে মত দিয়েছেন সুদীপা। সন্দেহ এক্কেবারে বাদ দিতে হবে। ভাল থাকতে গেলে সম্পর্কে প্রতারণাও চলবে না। আর এত কিছু মনে না রাখতেও চলবে। অনেক সহজ টোটকা বাতলেছেন সুদীপা। বেড়াতে যান, বেড়াতে গেলে মন ভাল হয়।

সব শেষে এটা মনে করিয়ে দিতে ভোলেননি, প্রত্যেকটা সম্পর্ক আলাদা। তাই আপনার কেমিস্ট্রি কেমন হবে সেটা অন্য কেউ ঠিক করে দিতে পারবেন না। আর সেটাই আপনাদের সম্পর্কের ম্যাজিক।

সুদীপার সিক্রেট তো শুনলেন, আপনার সম্পর্কে যদি কোনও সমস্যা থাকে, মিটিয়ে নিন আজই।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!