মেয়ের জন্মদিনে এলাহি আয়োজন করলেন সানি লিওন, দেখুন ছবি ও ভিডিও

মেয়ের জন্মদিনে এলাহি আয়োজন করলেন সানি লিওন, দেখুন ছবি ও ভিডিও

এক মেয়ে এবং দুই যমজ ছেলের গর্বিত বাবা, মা ড্যানিয়েল ওয়েবার এবং সানি (sunny) লিওন। গত সোমবার ছিল আদরের মেয়ে নিশার জন্মদিন (birthday) । নতুন ভাবে মেয়ের জন্মদিন সেলিব্রেট করলেন সানি। ফ্রোজেন থিমড বার্থে ডে পার্টি নিশাকে (Nisha) উপহার দিলেন দম্পতি। সেই পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সানি লিখেছেন, 'হ্যাপি বার্থডে টু মাই লিটল অ্যাঞ্জেল নিশা কউর ওয়েবার। তুই আমাদের দিনের আলো। ভগবানের দেওয়া অ্যাঞ্জেল। শুভ জন্মদিন।'

নিশার চার বছর বয়স হল। গর্বিত বাবা ড্যানিয়েল লিখেছেন, 'তুই ভগবানের দেওয়া উপহার। তোকে কতটা ভালবাসি, বোঝাতে পারব না। হ্যাপি বার্থ ডে বেবি লভ।' পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে মেয়ের জন্মদিনে কেক কাটার ভিডিও শেয়ার করেছেন সানি। মাঝেমধ্যেই সন্তানদের সঙ্গে সময় কাটানোর মুহূর্ত অনুরাগীদের সঙ্গে সানি শেয়ার করেন সোশ্যাল ওয়ালে। কাজের ফাঁকে সময় পেলে মেয়েকে হোমওয়ার্কে সাহায্যও করেন তিনি। আসলে চোখের সামনে সন্তানদের বড় হতে দেখাটা তাঁর কাছে খুব স্পেশ্যাল বলে জানিয়েছিলেন। 

বিয়ের প্রায় ছ’বছর পর, ২০১৭-র ২১ জুলাই প্রথম সন্তান অর্থাত্ নিশাকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে ২১ মাসের মেয়েকে বাড়ি নিয়ে এসেছিলেন। দেখতে দেখতে চার বছর বয়স হল তার। 'কারা'-র ওয়েব পোর্টালে সন্তান দত্তক নিতে চেয়ে আবেদন করেছিলেন সানি। ২০১৭-এর জুন মাসে সানি ও ড্যানিয়েলকে নিশার কথা জানানো হয়েছিল। সে সময় 'কারা'র পক্ষ থেকে জানানো হয়েছিল, নিশা সম্বন্ধে কোনওরকম প্রশ্ন না করেই তাকে গ্রহণ করেন দম্পতি। এমনকি সেলেব হওয়ার জন্য কোনও রকম অতিরিক্ত সুযোগও নাকি নেননি তাঁরা।

 

জানা যায়, সানির আগে নিশাকে নাকি দত্তক নিতে চাননি একাধিক দম্পতি। মহারাষ্ট্রের লাতুরের চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি(কারা) থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। 'কারা'র কর্ণধার লেফটেন্যান্ট কর্নেল দীপক কুমার এক সাক্ষাৎকারেে জানিয়েছিলেন, সানির আগে ১১ জন দম্পতি নিশাকে দত্তক নিতে আপত্তি জানিয়েছিলেন। কিন্তু নিশার গায়ের রং, শারীরিক অবস্থা, পারিবারিক ইতিহাস কোনও কিছু নিয়ে প্রশ্ন না করে তাকে গ্রহণ করেছিলেন সানি।

 

মেয়ের পর দুই সরোগেসির মাধ্যমে যমজ পুত্র সন্তানের মা হল সানি। তাঁর দুই ছেলের নাম আশার সিংহ ওয়েবার ও নোয়া সিংহ ওয়েবার। মেয়ের জন্মদিনের পার্টিতে পরিবারের সকলেই হাজির ছিলেন। সানি জানিয়েছিলেন, তিনি মা হতে চেয়েছিলেন। সন্তানের দায়িত্ব নিয়ে চেয়েছিলেন। ফলে প্রথম সন্তান দত্তক নেওয়ার সময় কোনও প্রশ্ন করেননি। দ্বিতীয়বারেও তাই। মা হতে পারাটাই তাঁর কাছে সবচেয়ে আনন্দের ছিল। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...