সুস্মিতা সেন ও রোহমান শলের প্রেমকাহিনি কি সিরিয়াস মোড় নিতে চলেছে?

সুস্মিতা সেন ও রোহমান শলের প্রেমকাহিনি কি সিরিয়াস মোড় নিতে চলেছে?

সেই গত বছরই শোনা গিয়েছিল যে, রোহমান শল নাকি প্রোপোজ করে ফেলেছেন সুস্মিতা সেনকে এবং সুশ নাকি সেই প্রোপোজালের উত্তরে হ্যাঁ-ও বলে দিয়েছেন! কিন্তু কিছুতেই চার হাত এক হচ্ছিল না। মাঝখানে গঙ্গা-যমুনা-আরব সাগর দিয়ে কত্ত জল বয়ে চলে গেল! সুস্মিতার (Sushmita Sen) ছোট ভাই বিয়ে করে ফেললেন ধুমধাম করে। সেই বিয়েতে কত্ত আনন্দ করল পুরো সেন পরিবার। সুস্মিতার আবার কী যেন একটা সাঙ্ঘাতিক অসুখও করল। তা নিয়ে ইনস্টায় কেঁদেকুদে অনেক কথাও বললেন তিনি। কিন্তু আসল কাজটা, মানে ওই বিয়েটা কিছুতেই হচ্ছিল না!

কিন্তু গতকাল রোহমান (Rohman Shawl) একটি ছবি মিডিয়ায় পোস্ট করামাত্র নড়েচড়ে বসেছেন সকলে। মনে হয়েছে, এবার বোধ হয় সত্যিই নিজেদের সম্পর্ক নিয়ে সিরিয়াস হচ্ছেন এঁরা! ছবিতে সুস্মিতার গালে চুমু খাচ্ছেন তিনি। এবং সুস্মিতাও তখন তোমার একুশ বছর বোধ হয়, আমি তখম অষ্টাদশের ছোঁয়ায়... গোছের মুখ করে পোজ দিয়েছেন। কিন্তু এরকম অনেক PDA-র ছবি তো তাঁরা আগেও শেয়ার করেছেন, তা হলে এবারেরটা স্পেশ্যাল কেন। নীচে ছবিটি দেওয়া হল, ক্যাপশন পড়ে নিন, আশা করি, তা হলেই বুঝতে পারবেন!

এখানেই শেষ নয়। এই একই ছবি সুস্মিতা নিজের ইনস্টা অ্যাকাউন্টেও শেয়ার করেছেন। দেখে নিন, তার ক্যাপশন...

এই ছবির ক্যাপশনে যে ফলোয়াররা তাঁদের ছবি দেখে কী কিউট বলেছেন, তাঁদের ধন্যবাদও জানাতে ভোলেননি নায়িকা। আরও বলেছেন, সকলের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিতে তাঁর বরাবরই ভাল লাগে! আর এখানেই একটু কেমন-কেমন গন্ধ লাগছে সকলের। নিজের খুশি মানে? তা হলে কি সত্যিই নতুন কোনও খুশি আসতে চলেছে তাঁর আর রোহমানের জীবনে? কারণ, একসঙ্গে তো তাঁরা অনেকদিন ধরেই আছেন, তা ছাড়া রোহমানকে নিয়ে এই প্রথম আদিখ্যেতাও করছেন না তিনি, তার অনেক নমুনা আগেও পাওয়া গিয়েছে! সুস্মিতার সঙ্গে জিম করছেন রোহমান, সুস্মিতার সঙ্গে তাজ মহলের সামনে রোহমান, ভাইয়ের বিয়েতে একসঙ্গে সেঁটে থাকা রোহমান, রেনের সঙ্গে গান শিখছেন রোহমান...এমন টুকরো-টুকরো অনেক ছবিই তো এর আগে দেখে ফেলেছে সকলে। তা হলে এবারেরটা নতুন কোন দিক থেকে।

আসলে, কিছুদিন আগেই আর্মেনিয়া থেকে সপরিবারে ঘুরে এলেন সুস্মিতা। সপরিবারে মানে, দুই মেয়ে ও রোহমানকে সঙ্গে নিয়ে। সেখান থেকে যথেষ্ট ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ভাইয়ের বিয়েতে অনেক ধকল গিয়েছিল কিনা, আর এই বিচ্ছিরি প্যাচপ্যাচে মুনসুনমাখা মুম্বইয়ে কে-ই বা থাকতে চায়, তাই আর্মেনিয়ান রোদে নিজেদের একটু সেঁকে নিচ্ছিলেন তাঁরা। ঘনিষ্ঠ সূত্রের খবর, সেখানেই নাকি আবারও বিয়ের কথাটা পেড়েছেন রোহমান! সেই কথার উত্তরে সুশ কী বলেছেন, তা জানা না থাকলেও, দুজন একই দিনে একই ছবি একইরকম সুরে পোস্ট করাতে, এবার বোধ হয় বিয়ের সানাই বাজল বলে আহ্লাদে আটখানা হচ্ছেন ভক্তকুল!

এই ফাঁকে সুস্মিতার হবু বর সম্বন্ধে দু-এক কথা জানিয়ে রাখি। ইনি জন্মসূত্রে সুন্নি-মুসলমান, জম্মু-কাশ্মীরের বাসিন্দা, বাবার নাম রিয়াজ শল, বোনের নাম নাদিয়া শল, তাঁরা কোথায় থাকেন, কী করেন আমাদের জিজ্ঞেস করবেন না, কারণ কেউ জানে না! রোহমান ছোট্টবেলা থেকেই নাকি ফ্যাশন নিয়ে কিছু করতে চাইতেন। তাই বড় হয়ে মডেলিং বেছে নিয়েছেন। উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি আর দেখতে-শুনতে ভাল বলে, সকলে কাজেও নিয়েছিলেন। সুস্মিতার সঙ্গে তাঁর কনসর্ট হয়ে ঘুরে বেড়ানোর আগে পর্যন্ত রোহমান বেশ কয়েকজন বড়-বড় ডিজাইনারের জন্য হেঁটেওছেন। কিন্তু আপাতত সব শিকেয় তুলে তিনি তাঁর মাঞ্চকিনের সঙ্গে ঘোরেন, বেড়াতে যান, জিম করেন আর ইনস্টাতে ছবি দেন! আর হ্যাঁ, রোহমানের বয়স এখন ২৭ বছর!

প্রথমে বিক্রম ভট্ট, তারপর রণদীপ হুদা, তারপর মুদসসর আজিজ, তারপর রোহমান শল...সুস্মিতার বয়ফ্রেন্ডের কপাল কিন্তু একেবারেই ভাল নয়! কী বলেন?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!