ভাইয়ের বিয়েতে দুই মেয়ে ও বিশেষ বন্ধুকে নিয়ে হাজির সুস্মিতা সেন, উলু দিলেন ফাটিয়ে!

ভাইয়ের বিয়েতে দুই মেয়ে ও বিশেষ বন্ধুকে নিয়ে হাজির সুস্মিতা সেন, উলু দিলেন ফাটিয়ে!

ছোট ভাইয়ের বিয়েতে সকলেই খুশি হয়। হওয়ারই কথা! আর দিদির নাম যদি হয় সুস্মিতা সেন (Sushmita Sen), যিনি বরাবরই পরিবারকে বাড়তি গুরুত্ব দিয়ে এসেছেন, তা হলে তো কথাই নেই। গতকাল সুস্মিতার ছোট ভাই (brother) রাজীব সেনের বিয়ে (Wedding) হল টেলি দুনিয়ায় অভিনেত্রী চারু অসোপার সঙ্গে। সেন পরিবারের বিয়ে বলে কথা। সেই বিয়ে তো আর আমার-আপনার মতো বিয়ে-বাসি বিয়ে-বউভাত দিয়ে ফুরিয়ে যাবে না! বরং এনগেজমেন্ট, হলদি, মেহন্দি, সঙ্গীত, ধানাইপানাই...অনেকরকম ফেস্টিভিটি নিয়ে একখানা যজ্ঞ আর কী! তা এসব উপলক্ষে দুই মেয়ে এবং পুরো পরিবারকে নিয়ে গোয়া উড়ে গিয়েছিলেন সুস্মিতা। চলুন দেখা যাক, সেই বিয়ের কিছু ছবি এবং শোনা যাক কিছু মুখরোচক গপপো!

 

ছবি দেখে ঘাবড়ে যাবেন না! এই তিন রকম বিয়ের ছবি দেখে বুঝতে পারছেন নিশ্চয়ই কেন বলেছিলাম যে, এটা আমার-আপনার মতো সাধারণ বিয়ে নয়! কী বললেন, রাজীব কিংবা চারু, কেউই তো অত বড় সেলেব্রিটি নন? তাতে কী! দিদিটি তো বিখ্যাত, তা-ও আবার প্রথম ভারতীয় মিস ইউনিভার্স! তাঁর ভাইয়ের বিয়ে তিন রকম ভাবে হবে না তো কার হবে শুনি? এঁরা প্রথমে সিভিল ম্যারেজ করেছেন, তারপর মাড়ওয়াড়ি মতে সাতপাকে বাঁধা পড়েছেন, শেষমেশ বাঙালি মতে আবার সপ্তপদী করেছেন! ব্যাপারটা বেশ মজবুত হল, কী বলেন! অবশ্য শুরুতে গোয়ায় গিয়ে প্রথমে এনগেজমেন্ট, তারপর গায়ে হলুদ, তারপর মেহন্দি, তারপর সঙ্গীত ইত্যাদি-ইত্যাদি সব কিছু হয়েছে। নীচে রইল সেই সব অনুষ্ঠানের কিছু ছবি। তবে পুরো ব্যাপারটাই ছিল ডেস্টিনেশন ওয়েডিং, গোয়ার তাজ রিসর্টে! হালফিলের ফ্যাশন অনুযায়ী বিয়ে উপলক্ষে আস্ত একখানা হ্যাশট্যাগ #rajakibittu-ও তৈরি করে ফেলা হয়েছিল! পুরো সেন এবং অসোপা পরিবার সেই ট্যাগেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়!

এবার আসা যাক বাঙালি বিয়ের প্রসঙ্গে। সেরা অনুষ্ঠানটি শেষ দিনের জন্যই তুলে রেখেছিলেন সেন পরিবার আর এই অনুষ্ঠানের পুরো রাশটাই নিজের হাতে রেখেছিলেন সুস্মিতা। ভাইয়ের বউয়ের মাথার মুকুট ঠিক করে দেওয়া থেকে শুরু করে সিঁদুর দানের পর উলু দেওয়া, মায় পুরো পরিবার নিয়ে গ্রুপ ছবি তোলা, সবদিকেই ছিল তাঁর কড়া নজর। বিশ্বাস না হলে মিলিয়ে নিন! খাঁটি বাঙালি বর-বউয়ের সাজে রাজীব-চারুকে মানিয়েছিলও দিব্যি!

এবার গ্রুপ পিকচারের পালা! একটি ফর্মাল, অন্যটি ইনফর্মাল!

View this post on Instagram

😂😂😂😂

A post shared by Chintan Asopa 🇮🇳 (@chintanasopa) on

ও হ্যাঁ, আসল কথাটাই তো বলতে ভুলে গিয়েছি! এই পুরো অনুষ্ঠানে সুস্মিতার সঙ্গে ছায়াসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তাঁর বর্তমান মনের মানুষ রোহমান শল! বিয়ের সব অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে, বেশ কর্তাব্যক্তির ভূমিকায়! ছিল সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশাও। মামার বিয়েতে চুটিয়ে আনন্দ করেছে তারাও। অবশ্য সুস্মিতার ভক্তদের একটাই প্রশ্ন, এবার বিশ্বসুন্দরীর জীবনে উলু শোনার দিনটি কবে আসবে! 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

 

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!