বলিউডের পরিবারপ্রীতি নিয়ে সরব তাপসী পন্নু, বললেন হর্ষবর্ধন 'কপূর' না হলে ছবিই পেতেন না!

বলিউডের পরিবারপ্রীতি নিয়ে সরব তাপসী পন্নু, বললেন হর্ষবর্ধন 'কপূর' না হলে ছবিই পেতেন না!

তা খুব একটা ভুল কথা বলেননি কিন্তু! যাঁদের-যাঁদের মতিচ্ছন্ন হয়েছিল বলে তাঁরা নিজের পয়সা দিয়ে টিকিট কেটে হলে গিয়ে 'মিরজ়ায়া' দেখেছিলেন কিংবা যাঁরা আরও পোড়াকপালে বলে 'ভাবেশ জোশী সুপারহিরো' দেখেছেন, তাঁরা সকলেই তাপসী পন্নুর সঙ্গে সহমত হবেন, প্রয়োজন হলে রীতিমতো স্ট্যাম্প পেপারে সই করে এই বিষয়ে নিজেদের মতামত দেবেন বলে আমাদের ধারণা! আসলে এই দুটো ছবিতে অনিল কপূর পরিবারের শিবরাত্রির সলতে একমাত্র ছেলে হর্ষবর্ধন কপূর এমন ফাটিয়ে অভিনয় করেছিলেন যে, দর্শকেরা প্রায় চোখ মুছতে-মুছতে হল থেকে বেরিয়েছিলেন। খুশির আঁসু নয়, তাঁদের বুক ফেটে কান্না আসছিল! তাঁদের মনের কথাই অভিনেত্রী তাপসী পন্নু (Taapsee Pannu) মন খুলে বলেছেন নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ।

তা ঠিক কী বলেছেন তিনি সেটা একটু খোলসা করে বলা যাক। তাপসীকে জিজ্ঞেস করা হয়েছিল যে, আপনি এমন একজন নবাগত অভিনেতার নাম বলুন, যাঁর মাথার উপরে বাবা-কাকা-দাদার ছাতাটি না থাকলে তিনি বলিউডে হালে পানি পেতেন না। তাপসীর সাদা মনে কাদা নেই, তার উপর পর্দায় লাগাতার সাহসী চরিত্রে অভিনয় করতে-করতে তিনি বাস্তবেও ভারী সাহসী হয়ে গিয়েছেন। তাই বুক ঠুকে বলে দিয়েছেন যে, তাঁর চোখে এমনই এক নবাগত অভিনেতা হলেন অনিলতনয় হর্ষবর্ধন কপূর (Harshvardhan Kapoor)। ওই যে বললাম, অনেকেই তাঁর সঙ্গে একমত হবেন। আশা করি, যাঁরা-যাঁরা এই লেখা পড়ছেন, তাঁরা সকলেই হবেন।

আসলে নেপোটিজম ব্যাপারটা বলিউডের (Bollywood) মজ্জায়-মজ্জায় ঢুকে গিয়েছে। করণ জোহর এই ব্যাপারে সবচেয়ে বেশি এগিয়ে আছেন, অবিশ্যি আমরা নই, এমনটা আর এক সাহসিনী কঙ্গনা রানাওয়াত বলে গিয়েছেন। তবে করণ পাণ্ডে থেকে শুরু করে ভট্ট, খট্টার থেকে শুরু করে কপূর পর্যন্ত অনেককেই বাবা-বাছা বলে সেলুলয়েডে নিয়ে এলেও, তিনিও কিন্তু বুক ঠুকে হর্ষবর্ধনকে নিয়ে ছবি করার সাহস পাননি। তবে তাঁর শো-এ দুই দিদির সঙ্গে ফাউ হিসেবে ভাইকেও এনেছিলেন। সেখানে আবার হর্ষবর্ধন গলা উঁচু করে বলেওছিলেন যে, পরিচালক শ্রীরাম রাঘবন নাকি তাঁকে 'অন্ধাধুন' করার অফার দিয়েছিলেন। তিনি নাকি খুব একটা ভাল বোঝেননি বলে করেননি! তা শ্রীরামের শ্রীচরণে শতকোটি নমস্কার, তিনি নিশ্চয়ই 'মিরজ়ায়া' নামক ভূমিকম্পটি দেখার পর এই অফারটি দেননি! এক্কেবারে কানের পাশ দিয়ে বেরিয়ে গিয়েছে, পরের বার, প্লিজ, কাউকে অফার দেওয়ার আগে তাঁর পদবিটি দেখে নেওয়া ছাড়াও, তাঁর কাজকর্ম সম্বন্ধে একটু রেকি করে নেবেন।বুঝতেই পারছেন, তাপসীর কথাটা কতটা সত্যি। হর্ষবর্ধন কপূর বলেই আজও টিকে আছেন এবং লোকে তাঁকে কনসিডারও করছে এবং বেচারি রানু মণ্ডল গালি খেয়ে মরছেন!

তাপসীর সাহসী বক্তব্য আরও একবার প্রমাণ করে দিল যে, যাঁরা কোনওরকম ফিল্মি পরিবারের সন্তান না হয়েও বলিউডে নিজের জায়গা করে নিতে চান, তাঁদের জন্য লড়াইটা কতটা কঠিন। জনতার উদ্দেশ্যে আমাদের আবেদন, পরের বার থেকে কোনও তথাকথিত 'আউটসাইডার' পরিবারপ্রীতি (Nepotism) নিয়ে যখন সরব হবেন, আপনারা একটু তাঁদের কথা গুরুত্ব দিয়ে শুনবেন, এটুকুই যথেষ্ট।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দিতামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..