রণবীর সিংহের পর এবার ক্রিকেটারের ভূমিকায় তাপসী পন্নুও, ছবির নাম 'সাবাস মিঠু'

রণবীর সিংহের পর এবার ক্রিকেটারের ভূমিকায় তাপসী পন্নুও, ছবির নাম 'সাবাস মিঠু'

কেরিয়ারের বয়স বেশি নয়। অভিজ্ঞতাও যে খুব বেশি, তা বলা যাবে না। কিন্তু এর মধ্যেই একের পর এক পাওয়ার হাউজ পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করছেন তিনি। অর্থাৎ তাপসী (Taapsee) পন্নু। 'পিঙ্ক', 'নাম শাবানা', 'মুল্ক', 'বদলা', 'গেম ওভার'-এর মতো ছবি ইতিমধ্যেই রয়েছে তাঁর সিভিতে। এবার তিনি স্পোর্টসে মনযোগ দিচ্ছেন।

না! অভিনয় ছেড়ে স্পোর্টস পার্সন হয়ে যাচ্ছেন না তাপসী। বরং অভিনয় করতে চলেছেন এক স্পোর্টস পার্সনের চরিত্রে। তিনি হলেন ভারতীয় মহিলা ক্রিকেট (cricket) টিমের ক্যাপ্টেন মিতালি (Mithali) রাজ। মঙ্গলবার মিতালির জন্মদিনে নিজের পরের ছবির ঘোষণা করলেন তাপসী। 

ছবির নাম 'সাবাস মিঠু'। প্রস্তুতি নাকি শুরু করে দিয়েছেন তাপসী। মিতালির কাছে শিখছেন কভার ড্রাইভ! আজ বার্থডে গার্ল মিতালির সঙ্গে ছবি শেয়ার করে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'শুভ জন্মদিন ক্যাপ্টেন। তুমি অনেক ভাবে আমাদের সকলকে গর্বিত করেছ। আর তোমার জার্নিটা অনস্ক্রিনে দেখাতে পারাটা আমার কাছে গর্বের। তোমার এই জন্মদিনে জানি না তোমাকে কী গিফট দেব, কিন্তু এটুকু প্রতিজ্ঞা করতে পারি, তুমি অনস্ক্রিনে যখন তোমার লড়াই দেখবে, তোমার গর্ব হবে।'

 

Instagram

এই ছবিটি পরিচালনা করবেন রাহুল ঢোলাকিয়া। তিনি এর আগে শাহরুখ খানকে নিয়ে 'রইস' তৈরি করেছিলেন। এই চরিত্রটির বিষয়ে তাপসী সাংবাদিকদের বলেন, "আমার মনে হয় না, এই মুহূর্তে এই জায়গা নিয়ে কারও সঙ্গে সওদা করতে পারব। মিতালি সব সময় নিজের কাজের প্রতি সৎ থেকেছে। নিজের আদর্শের প্রতি সৎ থেকেছে। সাহসী থেকেছে। আর ঠিক এই জায়গাটেই ওর সঙ্গে নিজের মিল খুঁজে পাই। যেভাবে ভারতে মহিলা ক্রিকেট দলের পথটা ও সুগম করেছে, তাতে ওকে নিয়ে পর্দায় একটা দারুণ গল্প তৈরি করা যাবে বলেই মনে করি আমি। আর এমন সত্যি ঘটনা নিয়ে ছবি করতে রাজি হওয়ার জন্য প্রযোজককে ধন্যবাদ। রাহুল ঢোলকিয়ার সঙ্গে প্রথমবার কাজ করব। অপেক্ষা করছি। নিশ্চয়ই নতুন অনেক কিছু শিখতে পারব।"

 

নির্মাতারা জানিয়েছেন, ভারতীয় ক্রিকেটে উওম্যান পাওয়ার বলতে প্রথমেই মিতালির নাম মাথায় আসে। সে কারণেই তাঁর জীবনের ঘটনা নিয়ে ছবি করতে আগ্রহী হন তাঁরা। আর এই চরিত্রের জন্য নাকি প্রথম থেকেই পছন্দ ছিলেন তাপসী। কারণ একদিকে ডাকাবুকো চরিত্রের জন্য তিনি পারফেক্ট। অন্যদিকে শুধুমাত্র ট্যালেন্টের পাওয়ার হাউজ নন, বলিউডের নিউ এজ উওম্যানদের তালিকাতেও তাপসীর নাম থাকে প্রথম সারিতে। সব মিলিয়ে শুটুং শুরুর অপেক্ষায় গোটা টিম। সব কিছু ঠিক থাকলে মুক্তি পেতে পারে আগামী বছরে। রণবীর সিংহ অভিনয় করছেন কপিল দেবের বায়োপিক 'এইট্টি থ্রি'তে। তাঁর পর এবার ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে তাপসী পন্নুকেও।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..