টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এ সেরার সম্মান পেলেন কারা? দেখে নিন এক ঝলকে

টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এ সেরার সম্মান পেলেন কারা? দেখে নিন এক ঝলকে

কাজের স্বীকতি পেতে কার না ভাল লাগে বলুন? সেরার সম্মান সকলেই এক্সপেক্ট করেন। কিন্তু শিকে ছেঁড়ে মাত্র কয়েকজনের ভাগ্যে। ক্লাসের ফার্স্ট গার্ল বা ফার্স্ট বয় তো একজনই। তবে ভাল রেজাল্ট করে বাকিরাও উৎসাহ পায় বৈকি। প্রাইজ যদি সরকারি মহল থেকে আসে, তার ইজ্জত বেড়ে যায় অনেকখানি। যদি প্রাইজ হাতে তুলে দেন স্বয়ং মুখ্যমন্ত্রী তাহলে তো পার্টি বনতা হ্যায় বস...।

ঠিক সেটাই হল গত শুক্রবার। টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (award) ঘোষণা করল পশ্চিমবঙ্গ সরকার। ছোটপর্দার তারকা অবং টেকনিশিয়ানরা পেলেন পুরস্কার। সেরাদের হাতে নজরুল মঞ্চে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাওয়ার্ড তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বছরভর কাজের স্বীকৃতি এভাবে আসায় খুশি সকলেই।

রাজ্য সরকারের তথ্য ও সংস্কৃতি দফতর আয়োজিত অনুষ্ঠানে সরকারি কর্তারা ছাড়াও অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেনের মতো তৃণমূলের হেভিওয়েটরাও উপস্থিত ছিলেন। শ্রেষ্ঠ সিরিয়ালের সম্মান পেল 'ফাগুন বউ'। ওই সিরিয়াল থেকেই অনস্ক্রিন সেরা জুটির অ্যাওয়ার্ড ঘরে তুললেন পর্দার মহুল এবম রোদ্দুর। অর্থাৎ ঐন্দ্রিলা সেন এবং বিক্রম চট্টোপাধ্যায়। টিআরপির বিচারে জনপ্রিয় সিরিয়ালের পুরস্কার পেল 'কৃষ্ণকলি'। 

 

Instagram

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকের দিতিপ্রিয়া রায়। পুরস্কার পাওয়ার পর আবেগতাড়িত হয়ে বললেন, "এটা আমার দ্বিতীয় টেলি (Tele) অ্যাকাডেমি পুরস্কার। জি-বাংলাতকে ধন্যবাদ আমাকে সুযোগ দেওয়ার জন্য। আর দর্শকদের কথা বলব, তাঁরা ভাল না বাসলে এত কিছুই হত না। এই পুরস্কারটা আমার গোটা ইউনিটের।"

 

Instagram

যুগ্মভাবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন মানালি মনীষা দে। তিনি 'নকশি কাঁথা' ধারাবাহিকের 'শবনম'। তাঁর কথায়, "দিদি অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ। লীনাদি আর শৈবালদা যে আমাকে এই চরিত্রটা অফার করেছিল, সেজন্য ওদের বিশেষ করে থ্যাঙ্কস বলব।" এছাড়াও 'শ্রীময়ী'র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ইন্দ্রাণী হালদার। শ্রেষ্ঠ অভিনেতা 'করুণাময়ী রানি রাসমণি'র 'মথুরবাবু' অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়। 

Instagram

সেরা খলনায়িকার স্বীকৃতি পেলেন 'রানু পেল লটারি'-র অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। তাঁর ছোট্ট জবাব, "আমি সম্মানিত। ভাল লাগছে।" 'দেবী চৌধুরানী' সিরিয়ালের জন্য শ্রেষ্ঠ পরিচালকের সম্মান পেলেন অমিত সেনগুপ্ত। 'কলের বউ'-এ অভিনয় করে সেরা সহঅভিনেত্রী হলেন রূপসা চক্রবর্তী। "কতটা ভাল লাগছে বলে বোঝাতে পারব না। কলের বউ-এর জন্য স্নেহাশিসও পেয়েছে বেস্ট স্ক্রিপ্ট আর ডায়লগ ক্যাটাাগেরিতে। ওই আমাকে অভিনেত্রী তৈরি করেছে। এই প্ল্যাটফর্ম দিয়েছে। ওকে আর আলাদা করে কী বলব...। দর্শকদের ধন্যবাদ। আর মাননীয়া মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার পাওয়া তো অসাধারণ সম্মানের বিষয়" খুশি ঝরে পড়ল তাঁর গলায়। প্রসঙ্গত রূপসা এবং স্নেহাশিস টেলি পাড়ার পরিচিত দম্পতি। গতকাল সন্ধেয় সঞ্চালনার দায়িত্ব ছিল অরিন্দম শীল এবং জুন মালিয়ার ওপর। সব মিলিয়ে টেলিভিশন (tv) মহলে খুশির হাওয়া। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!