সাগরদ্বীপে যকের ধন খুঁজতে চললেন কোয়েল এবং পরমব্রত, দেখুন ট্রেলার

সাগরদ্বীপে যকের ধন খুঁজতে চললেন কোয়েল এবং পরমব্রত, দেখুন ট্রেলার

বাঙালি কি অ্যাডভেঞ্চার (Adventure) প্রিয়? না! সে প্রশ্নের জবাব চাইছি না আমরা। তবে বাঙালি যে অ্যাডভেঞ্চার পড়তে এবং দেখতে ভালবাসে, তা অনেকাংশেই সত্যি। গল্পে যদি অ্যাডভেঞ্চার থাকে, তা পড়া হয়ে যায় দ্রুত। আবার ফিল্মি পর্দায় অ্যাডভেঞ্চারের গন্ধ পেলে বাঙালি দর্শক তা পছন্দ করেন। ঠিক যেমন গোয়েন্দা গল্পই বলুন, বা সিনেমা বাঙালির কাছে তা হিট। আর সেই রসায়ন ভাল করেই জানেন সিনে পাড়ার মানুষ। তাই পর্দায় অ্যাডভেঞ্চার নির্ভর ছবির সংখ্যা কম নয়। সেই তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নতুন নাম। 'সাগরদ্বীপে (sagardwipey) যকের ধন'। পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার (Trailer)। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ৬ ডিসেম্বর।

হেমেন্দ্র কুমার রায়ের গল্প অবলম্বনে 'যকের ধন' মুক্তি পেয়েছিল ২০১৭-এ। এটা সেই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি। সায়ন্তন বললেন, "গোটা টিমটাই খুব ভাল। আমার কাজ করে দারুণ লেগেছে। বেশ কিছু ভার্জিন আইল্য়ান্ডে শুটিং করেছি আমরা। গল্প বা অভিনয়ের পারফরম্যান্স তো আছেই। এই ছবির স্পেশ্যাল এফেক্টস আর ব্যাকগ্রাউন্ড স্কোর অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। আমরা সকলেই তার অপেক্ষায় রয়েছি।"

'সলিল সমাধি মাঝে আছে চাবি তার/ দক্ষিণাবর্তে খুলে যাবে দ্বার—'। প্রতিটি ফ্রেমে লুকিয়ে রয়েছে ক্লু। রয়েছে যকের ধনের সন্ধান। সেই ধনসম্পত্তির সন্ধানে পাড়ি জমাতে হবে সাগরদ্বীপে। এই জার্নিতে দর্শকের সঙ্গী হবেন কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কাঞ্চন মল্লিক , কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, রজতাভ দত্ত প্রমুখ। সৌগত বসু সামলেছেন গল্প এবং চিত্রনাট্যের দায়িত্ব। রম্যদ্বীপ সাহা ক্যামেরার কাজ করেছেন। 

 

কোয়েলের চরিত্রের নাম রুবি চট্টোপাধ্যায়। পেশায় চিকিৎসক। অন্যদিকে পরমব্রত এবং গৌরব অভিনয় করেছেন দুই অ্যাডভেঞ্চার প্রিয় যুবক বিমল এবং কুমারের চরিত্রে। ছবির গল্প অনুযায়ী এক বিরল রাসায়নিকের সন্ধান করবেন তাঁরা। যা শিশুদের বিরল রোগ সারাতে সাহায্য করে। আর সেই সফরেই নানা ঘটনা ঘটবে। বেশ কিছু অ্যাকশন দৃশ্যও রয়েছে এই ছবিতে।

হেমেন্দ্র কুমার রায়ের গল্প নিয়ে অনেকেরই নস্ট্যালজিয়া রয়েছে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিটিও দর্শকের ভাল লেগেছিল। সেই আবহে অ্যাডভেঞ্চারের মোড়কে সব ধরনের দর্শকেরই এই ছবিটিও ভাল লাগবে বলে মনে করেন 'সাগরদ্বীপে যকের ধন'-এর টিমের সদস্যরা। 'হেমলক সোসাইটি'র পর কোয়েল এবং পরমব্রতকে একসঙ্গে অনস্ক্রিন দেখবেন দর্শক। ফলে তা নিয়েও আলাদা উৎসাহ রয়েছে। সুরিন্দর ফিল্মস এবং চ্যাম্পিয়ন মুভিসের তরফে এই ছবির প্রযোজনা করা হয়েছে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..