মিমি, শ্রাবন্তি, রুক্মিনি - ঠিক কীভাবেএভাবেই দোল খেললেন টলিউডের তিন কন্যা?

মিমি, শ্রাবন্তি, রুক্মিনি - ঠিক কীভাবেএভাবেই দোল খেললেন টলিউডের তিন কন্যা?

আপনাদের দোল নিশ্চই ভালো কেটেছে? খুব রঙ খেলেছেন আর ভাঙ খেয়েছেন তো? সে তো একটু করতেই হবে কি বলেন! কারণ তা না হলে যে দোল জমবে না। তবে টলিউডের সেলিব্রেটিরা ঠিক কীভাবে এবারে দোল খেলেছেন সেটা কি আপনি জানেন? না না রঙ খেলে ভাঙ খেয়ে কে কি কাণ্ড করেছেন সেসব ব্যাপারে কোনও কথাই বলব না। রঙের উতসবে অন্যভাবে এবারে মেতেছেন টলিউডের ৩ কন্যা – মিমি চক্রবর্তী, শ্রাবন্তি চ্যাটার্জি আর রুক্মিনি মৈত্র।


দোলের আগে বাসন্তী রঙে নিজেকে রাঙালেন মিমি




 

 

 


View this post on Instagram


 

 

COME LET'S CELEBRATE THE FESTIVAL OF COLOUR TOGETHER WITH LOVE WARMTH ND HAPPINESS IN ABUNDANCE.. HAPPY HOLI 🎨


A post shared by Mimi (@mimichakraborty) on




কদিন আগেই মিমি চক্রবর্তির যাদবপুর থেকে নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়ানো নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রচুর মিম এবং ট্রোলিং হয়েছে। যদিও মিমি বলেছিলেন যে যতই ভোটে দাঁড়ান না কেন, অভিনয়ের ক্ষেত্রে তিনি কোনরকম কম্প্রোমাইজ করবেন না। তবে, নির্বাচনের প্রচারের জন্যই হয়ত মিমি ঠিক কথা রাখতে পারেননি। কিন্তু তা বলে তার দোল খেলা নিয়ে কিন্ত উতসাহের ঘাটতি নেই। দোলের আগেই তিনি একটা ভীষণ গ্ল্যামারাস ভিডিও পোস্ট করেছেন তার ইন্সটাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে সাদা ঘাগরা আর বাসন্তী রঙের স্লিভলেস চোলি পরে তিনি সবাইকে দোল খেলার জন্য উৎসাহ দিচ্ছেন। তবে সেখানেই তিনি থেমে থাকেননি। নিজের দুই পোষ্যের সাথে একটা ভীষণ কিউট ভিডিও-ও তিনি পোস্ট করেছেন যাতে বারবারই তিনি সকলকে সতর্ক করেছেন যাতে কেউ অবলা প্রাণীদের গায়ে দোলের দিন রঙ না লাগায়।


বয়ফ্রেন্ডের সাথে জমিয়ে দোল খেললেন শ্রাবন্তি




 

 

 


View this post on Instagram


 

 

Holi special 🤩🤩🤩🤩


A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on




জাস্ট কদিন আগে টলি পাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল যে শ্রাবন্তি নাকি আবার প্রেমে পড়েছেন, তবে তিনি এবারে আর সিনেমা বা মডেলিং জগতের কেউ নয়। একটি বিমানসংস্থার কেবিন ক্রু সুপারভাইজার হলেন শ্রাবন্তির বর্তমান প্রেমিক। জানা গিয়েছে শ্রাবন্তির দিদি-জামাইবাবুর পরিচিত রোশন সিংহ ওরফে মন্টির সাথেই নাকি আজকাল দেখা তাকে বেশি দেখা যাচ্ছে। দোলের দিন আবীর গালে লাগিয়ে সেলফি তুলে তার ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তি, যেখানে অবশ্য তার বিল্ডিং-এর নিচে যে দোল খেলা হচ্ছে সেটাও দেখা যাচ্ছে। এছাড়া আরও একটা গ্রুপ ফোটোতে দেখা যাচ্ছে যে শ্রাবন্তি তার দিদি-জামাইবাবু, রোশন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে রঙ মেখে ভূত হয়ে ছবি তুলেছেন। তবে তার হাসিমুখ দেখে মনে হচ্ছে, প্রেমে পড়ে তিনি বেশ খুশিই আছেন।


“আমি দোল খেলার বদলে বরং একটু ঘুমোবো”, বললেন রুক্মিনি



আপাতত কমলেশ্বর মুখার্জির টেক-থ্রিলার 'পাসওয়ার্ড'-এর শুটিং নিয়ে খুব ব্যস্ত টলিউডের অভিনেত্রী রুক্মিনি মৈত্র। প্রচন্ড হেক্টিক শিডিউলের মধ্যে নাকি প্রায় ২০ দিন ভালো করে ঘুমোতে পারেননি তিনি। তাই দোলের দিন তার প্ল্যান ছিল যে তিনি দোল-টোল আর খেলবেন না, তার চেয়ে বরং একটু ঘুমিয়ে নেবেন। 


ছবি ও ভিডিও সৌজন্যে – মিমি চক্রবর্তীর ইন্সটাগ্রাম, শ্রাবন্তি চ্যাটার্জির ইন্সটাগ্রাম এবং রুক্মিনি মৈত্র-র টুইটার


এটিও পড়ুন :


Holi Wishes in Hindi


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!