পুরনো হিট হিন্দি গানে অভিনয় করে চমকে দিলেন শ্রাবন্তী! ভিডিয়ো ভাইরাল হল

পুরনো হিট হিন্দি গানে অভিনয় করে চমকে দিলেন শ্রাবন্তী! ভিডিয়ো ভাইরাল হল

অনেকদিন পর! সত্যি কথা বলতে গেলে, অনেকদিন পর ঠিকঠাক কারণে খবর হলেন টলিউডি অভিনেত্রী (actress) শ্রাবন্তী! এর আগে বেশি কয়েকমাস (নাকি বছর) ধরে নানা উল্টোপাল্টা কারণে তাঁকে ট্রোল করা হয়েছে, তিনি শিরোনামে এসেছেন! লোকে মজা করছে, সহকর্মীরা মুখ টিপে হেসেছে...অবশ্য তিনি কাজটাও তেমনই করছিলেন! তাঁর বিয়ের খোঁজ দিতে-দিতেই কত পত্রপত্রিকা নাজেহাল হয়ে গেল। ব্রেকিং নিউজ করতে-করতে চ্যানেলও এত হাঁপিয়ে পড়ল যে, শেষবার বিয়ের সময় তো আর কেউ খবর করতেও যায়নি! পরে তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করাতে তারপর লোকে নড়েচড়ে বসে আচ্ছা, ইনি আবার কোথাকার বলে খবর করল! এসবের মাঝে আসলে যেটার জন্য শ্রাবন্তীর খবরে থাকার কথা, মানে, তাঁর অভিনয়ের জন্য, সেটাই আর করে উঠতে পারছিলেন না নায়িকা!

তার মাঝেই এল নুসরতের বিয়ে, আর বিশ্বাস করুন, পুরো ঝড়ের মতো মিডিয়াকে জাস্ট উড়িয়ে নিয়ে চলে গেল! তাতে সব সেলেব্রিটি চাপা পড়ে গেলেন। তখন নুসরতের সঙ্গে এঁটে কিংবা সেঁটে থাকলে, তবেই আপনার ছবি তুলবে ফোটোগ্রাফাররা! কিন্তু সেখানে আবার মিমি ছাড়া অন্য কারও প্রবেশাধিকার ছিল না। তার মধ্যেই যে শ্রাবন্তী (Srabanti) টুক করে আর্বানায় তাঁর নতুন বাড়িতে চলে গেলেন, সেখানে ঘটা করে গৃহপ্রবেশ হল, স্বামী রোশন মন্টিকে পাশে নিয়ে তিনি ছবিটবিও তুললেন, সেকথা অনেকেরই চোখ এড়িয়ে গিয়েছিল! সকলে আসলে ভাবছিল, আগের স্বামী কৃষণ ব্রজের মতো এটিও হয়তো শ্রাবন্তীর জীবনে ক্ষণিকের অতিথি হয়ে থাকবে, তাই তাঁকে নিয়ে খবর করার কী আছে! 

আর এসব ডামাডোলের মধ্যে শ্রাবন্তী যে এককালে ভাল অভিনয়ও করতেন, সেকথা সকলেই বেবাক ভুলে গিয়েছিল। অথচ ভেবে দেখুন, জীবনের দ্বিতীং ইনিংসটা কিন্তু যথেষ্ট সাড়া জাগিয়েই শুরু করেছিলেন শ্রাবন্তী। ওজন কমিয়ে, ছিপছিপে হয়ে আস্তে-আস্তে তখন তিনি এক নম্বর আসনটি দখল করার দিকে এগোচ্ছেন, তাঁকে ছবিতে কাস্ট করছেন স্বয়ং অপর্ণা সেন, সেখানেও (গয়নার বাক্স) শ্রাবন্তীর সপ্রতিভ অভিনয় ছোট্ট চরিত্রটিকে করে তুলছে গুরুত্বপূর্ণ, ঠিক তখনই প্রথম স্বামী রাজীবের সঙ্গে তাঁর বিচ্ছেদ হল আর তারপরই শ্রাবন্তী কেমন যেন নিজের ব্যক্তিগত জীবনে দিশেহারা হয়ে পড়লেন! তার প্রভার পড়ল তাঁর কর্মজীবনেও। হয়তো মানসিক অবসাদ, বিচ্ছেদজনিত হতাশা, সবকিছু নিয়ে একের পর এক ভুলভাল সম্পর্কে জড়িয়ে পড়তে শুরু করলেন তিনি। আর নায়িকাদের দৌড় থেকেও কোথাও যেন হারিয়ে গেলেন! 

রোশন মন্টির সঙ্গে তাঁর বিয়েটাও সুনজরে দেখেনি কেউ। কৃষণ যা-ও বা উঠতি মডেল ছিলেন, রোশন তো তা-ও নন! তাই এই বিয়ের ভবিষ্যৎ নিয়েও যথেষ্ট সন্দিহান ছিলেন তাঁর পরিবারের লোকজন ও গুণমুগ্ধরা। কিন্তু এখনও পর্যন্ত সবকিছু ঠিকঠাকই আছে। তাই বোধ হয় শ্রাবন্তীও ধীরে-ধীরে মন দিতে পারছেন তাঁর কাজে। তারই প্রমাণ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! আবার জিমে গিয়ে নিয়মিত এক্সারসাইজ শুরু করেছেন তিনি, যেটি আসলে রোশনের অনুপ্রেরণা বলেই ভাবছেন সকলে, কারণ তিনি নিজেও ফিটনেস ফ্রিক! তারপর সুরিন্দর ফিল্মসের ভূতচক্র প্রাইভেট লিমিটেড-এও শ্রাবন্তীর অভিনয় সকলের নজর কেড়েছে। আর এবার পরপর দুটি ভিডিয়ো আপলোড করে সকলকে চমকে দিয়েছেন তিনি! কারণ, এই ভিডিয়ো (Video) দুটিতে দেখা যাচ্ছে সেই পুরনো, ঝকঝকে শ্রাবন্তীকে...

কেমন লাগল ভিডিয়োদুটি? আমাদের জানাতে ভুলবেন না যেন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!