ADVERTISEMENT
home / লাইফস্টাইল
এই বছরের সেরা ১০  POPxo ভিডিয়ো , আপনি দেখেছেন তো?

এই বছরের সেরা ১০ POPxo ভিডিয়ো , আপনি দেখেছেন তো?

আমাদের প্ল্যাটফর্মে সবসময়ই ভিডিয়ো কন্টেন্টে বেশ গুরুত্ব দেওয়া হয়। কিন্তু ২০২০-তে বেশির ভাগ সময়টাই আমাদের বাড়িতেই কেটেছে। আমরা সবাই ওয়ার্ক ফ্রম হোম করেছি। তাই ভিডিয়ো টিমের বেশ অসুবিধা হয়েছিল। কিন্তু আমরা সবরকম বাধা পেরিয়ে আমাদের ভিডিয়ো বানিয়েছি। আমাদের ভিডিয়ো বানানো বন্ধ হয়নি। কিন্তু এইক্ষেত্রে আমরা ধন্যবাদ দিতে চাই আমাদের দর্শককেও। যাঁরা আমাদের ভিডিয়ো দেখেছেন, শেয়ার করেছেন, আমাদের সাপোর্ট করেছেন। তাই আমরাও মনের জোর পেয়েছি (top 10 popxo videos of 2020)।  

আমরা বাড়ি থেকেই ভিডিয়ো বানিয়েছি। সেইসব ভিডিয়োই আপনারা দেখেছেন, প্রশংসা করেছেন। আজ বছর শেষে সেরা কয়েকটি ভিডিয়ো আরও একবার দেখে নেওয়া যাক। কোন কোন ভিডিয়ো আপনাদের কঠিন সময়েও হাসিয়েছিল ! সেরা ১০ POPxo ভিডিয়ো কী কী (top 10 popxo videos of 2020)?

সেরা ১০ POPxo ভিডিয়ো আরও একবার দেখা যাক (top 10 popxo videos of 2020)

প্যানডেমিক – বাড়তে থাকা ওজন এবং ব্যায়াম

প্যানডেমিক আমাদের বেশিরভাগ সময়টাই ঘরবন্দি করে রেখেছিল। আমরা বাড়িতেই থেকেছি। এই সময় ওজন বাড়ার সম্ভাবনা ছিল অনেক বেশি। তাই প্রয়োজন ছিল ওয়ার্কআউট। সবাই ডেলি লাইফে কী ফেস করেছেন, তাই নিয়েই ছিল আমাদের এই ভিডিয়ো (top 10 popxo videos of 2020)।

ইংরেজি অনুবাদ থেকে বলিউড গান গেস করা

বলিউড গান কার না প্রিয় নয়, গুনগুন শুনেই আমরা বলে দিই কোন গান চলছে। কিন্তু ইংরেজি অনুবাদ শুনে কি বোঝা সম্ভব এটা ঠিক কোন গান। আমাদের এই ভিডিয়োয় দেখনু তো আপনি গেস করতে পারেন কি না।

ADVERTISEMENT

টাইপস অফ পিপল ইন মেট্রো

যদিও বছরের বেশিরভাগ সময়টাই মেট্রো পরিষেবা বন্ধ ছিল। কিন্তু তাই বলে কি আর আমরা মেট্রো অভিজ্ঞতা ভুলে গিয়েছি? নিউ নর্মাল মেট্রোর অভিজ্ঞতাও খারাপ না। তবে মেট্রোয় কী কী ধরনের মানুষ ওঠেন, সেই নিয়েই ছিল আমাদের ভিডিয়ো। আপনার অভিজ্ঞতার সঙ্গেও মেলে কি না দেখুন তো!

টাইপস অফ ম্যাগি লাভার

ম্যাগি খেতে কে না ভালবাসে বলুন তো। বাঙালি তো কবেই সব নুডলসকে ম্যাগি বলা শুরু করেছে তা নিজেও জানে না। আপনারও ভাল লাগে নিশ্চয়ই? কিন্তু আপনি দেখুন তো আপনি কোন ধরনের ম্যাগি লাভার (top 10 popxo videos of 2020)?

অফিসের প্রথম দিন

দরজা খুলে ঢুকে অস্বস্তি বোধ হয়। কোন চেয়ারে বসব, বাকিরা কি আমায় নিয়েই কথা বলছে। কতরকমের ভাবনা মাথার মধ্যে চলতে থাকে অফিসের প্রথম দিনেই। কিন্তু আস্তে আস্তে সবার সঙ্গেই পরিচিতি হয়ে যায়। আপনার অফিসের প্রথম দিন কেমন ছিল, মনে পড়ে?

প্রিয়াঙ্কা চোপড়ার গ্যামি ড্রেসে POPxo টিমের রিঅ্যাকশন

প্রিয়াঙ্কা চোপড়ার গ্যামি ড্রেস দেখে আপনার রিঅ্যাকশন ঠিক কী ছিল? আমাদের কী রিঅ্যাকশন ছিল, দেখে নিন ভিডিয়োয় (top 10 popxo videos of 2020)।

ADVERTISEMENT

দ্য ‘ব্রা’হ্মাস্ত্র!

আপনাকে কেউ যদি বলে আপনার ব্রা স্ট্র্যাপ দেখা যাচ্ছে, আর আপনি যদি উত্তর দেন, “হ্যাঁ তো কী?” তাহলে এই ভিডিয়ো আপনার জন্যই।

লিফটে মা ও বয়ফ্রেন্ডের সঙ্গে যদি আটকে যান!

কখনও ভেবে দেখেছেন যদি মা ও বয়ফ্রেন্ডের সঙ্গে এক লিফটে আটকে যান, কী করবেন? সেই নিয়েই আমাদের এই ভিডিয়ো।

কলেজে প্রথম দিন

কলেজের প্রথম দিন কেমন হবে, সেই নিয়ে আমাদের সবারই কিছু না কিছু ভাবনা থাকে। বলিউড যে এক অন্যরকম চিন্তা আমাদের মনে তৈরি করেই দিয়েছে তাই না। আপনার কলেজের প্রথম দিন কেমন ছিল? আপনার কথাগুলো আমাদের সঙ্গে মিলিয়ে নিন তো।

বাবা-মা’কে যে মিথ্যেগুলো আমরা বলি

আমরা সবাই মা ও বাবাকে কিছু না কিছু মিথ্যে বলেই থাকি। আপনিও বলেছেন হয়তো। সেই নিয়েই আমাদের এই ভিডিয়ো। মিলিয়ে দেখুন তো আপনার সঙ্গেও মেলে কি না। সেরা ১০ POPxo ভিডিয়ো রইল আপনার হাতের কাছেই। দেখে ফেলুন জলদি জলদি(top 10 popxo videos of 2020) ।

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/6-women-who-inspired-us-in-2020-in-bengali-929185

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

29 Dec 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT