কেউ অদ্ভুত ভাবে ট্র্যাক করছে, স্টক করছে নায়িকাকে! পাঠাচ্ছে 'পার্সেল', কিন্তু কেন?

কেউ অদ্ভুত ভাবে ট্র্যাক করছে, স্টক করছে নায়িকাকে! পাঠাচ্ছে 'পার্সেল', কিন্তু কেন?

"সবারই কোনও না কোনও একটা পাস্ট থাকে। সেটাকে প্রেজেন্টে আনা কি খুব দরকার?" "আমাকে কেউ অদ্ভুত ভাবে ট্র্যাক করছে। স্টক করছে আমায়।"- এই কথাগুলো বলছেন ঋতুপর্ণা (Rituparna) সেনগুপ্ত। না! একটু ভুল হল। বলছেন মিসেস নন্দিনী রায়। 'পার্সেল' (parcel)-এর নন্দিনী। যাঁকে তৈরি করেছেন ইন্দ্রাশিস আচার্য। 

সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার। যেখানে একের পর এক পার্সেলে সারপ্রাইজ গিফট পাচ্ছেন মিসেস নন্দিনী রায়। সেটা দেখে তাঁর মনে হয় অতীতের কাজের জন্য কেউ হয়তো ব্ল্যাকমেল করছে। এর থেকেই ফিয়ার সাইকোসিস তৈরি হয়। সেটা কাটাতেই বিভিন্ন ঘটনা ঘটে। পরিচালক জানিয়েছিলেন, এখানে ডাক্তার দম্পতি রয়েছেন। যে চরিত্র দুটো করেছেন শাশ্বত (saswata) চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা এখন আর ডাক্তারিটা করেন না। কেন করে না, সেটাই ছবিতেই দেখিয়েছেন। একইসঙ্গে শাশ্বত যে হাসপাতালে কাজ করেন সেখানে রোগীমৃত্যুর ঘটনা অন্য দিকে মোড় নেয়। ফেয়ার ডেথ নারি রেসপন্সিবিলিটি অব ট্রিটমেন্ট সেটা নিয়ে উত্তেজনা তৈরি হয়। পাশাপাশি ঋতুপর্ণার অতীতও যেন সামনে এসে দাঁড়ায়...। সোশিও পলিটিক্যাল ইস্যু রয়েছে। যে সব নিয়ে বাংলায় খুব একটা ছবি হয় না। আন্ডার মেডিক্যাল সিস্টেম মডার্ন ক্রাইসিসটা দেখিয়েছেন ইন্দ্রাশিস।

ফার্স্ট লুকে নো মেকআপ লুকে ঋতুপর্ণাকে দেখেছিলেন দর্শক। অনেকদিন পরে এই ধরনের লুকে ক্যামেরার সামনে তিনি। আর নিজেকে নিতে ক্রমাগত এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন নায়িকা। তার জন্য প্রয়োজন সঠিক চিত্রনাট্য এবং পরিচালক। 'পার্সেল' সেই দুই দাবিই পূরণ করেছে বলে মনে করেন তিনি।

আরও পড়ুন, ফেলুদার চরিত্রের অফার পেয়ে ডিগবাজি খেতে ইচ্ছে করেছিল: টোটা রায়চৌধুরি

 

 

ঋতুপর্ণা এবং শাশ্বত- জুটি হিসেবে অফবিট। টলিউড তো বটেই, বলিউডেও অন্য রকমের চরিত্রে বার বার দর্শকের সামনে নিজেকে ভেঙেছেন, গড়েছেন শাশ্বত। এই ছবিও ব্যতিক্রম হবে না বলেই বিশ্বাস ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। আর একার কাঁধে ছবি বয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব অনেকদিন ধরেই নিয়ে নিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সে অভ্যেস তাঁর রয়েছে। 

আগামী ১৩ মার্চ মুক্তি পাবে এই ছবি। এত ছবির ভিড়ে কেন এই ছবিটা দেখবেন? ট্রেলার দেখে দর্শকের একটা বড় অংশ মনে করছেন, এই ছবি নিয়ে আগ্রহ তৈরি হওয়ার সব থেকে বড় কারণ এই ছবির গল্প। কনটেন্ট ইজ দ্য কিং, এই নতুন ভাবনার শরিক ইন্দ্রাশিস। তাঁর কেরিয়ারগ্রাফ সেটাই প্রমাণ করে। 'পার্সেল'ও আপনাকে ভাবনার রসদ দেবে। প্রথমে কিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে এই ছবি। ঋতুপর্ণা, শাশ্বত ছাড়াও দামিনী বেণী বসু, অম্বরীশ ভট্টাচার্য, শ্রীলা মজুমদার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, প্রদীপ মুখোপাধ্যায়ের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!