কাছাকাছি এলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ, প্রেম নাকি নিছক বন্ধুত্ব? (love is in the air for Vicky Kaushal and Katrina Kaif ?)

কাছাকাছি এলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ, প্রেম নাকি নিছক বন্ধুত্ব? (love is in the air for Vicky Kaushal and Katrina Kaif ?)

যদি বলি ভিকি কৌশল (Vicky Kaushal) ইজ ফ্লাইং হাই তাহলে কথাটা নেহাত মিথ্যে বলা হবে না। খুব কম অভিনেতার (actor) ক্ষেত্রে এটা দেখা গেছে যে পরের পর তিনটে ছবি বক্স অফিসে সফল হয়েছে। আর তাও ভিকি (Vicky Kaushal) যেখানে একেবারেই নতুন। ‘উরি দা সার্জিকাল স্ট্রাইক’, ‘রাজি’ আর ‘সঞ্জু’ বক্স অফিসে হিট। সুতরাং মিডিয়ার বেশ প্রিয়পাত্র হয়ে উঠেছেন ভিকি (vicky kaushal)। তার কারণ শুধু তার মজবুত অভিনয় শৈলী ও হিট ছবির তালিকা নয়। ভিকির (vicky kaushal) ব্যক্তিগত জীবনেও মশলার অভাব নেই। ‘মনমর্জিয়া’ ছবির প্রোমোশনে ভিকি স্বীকার করেছিলেন তার বান্ধবী আছে এবং তার নাম হারলিন শেট্টি। ইন্সটাগ্রামে হারলিন আর ভিকির (vicky) অন্তরঙ্গ ছবিও দেখা যেত পরের পর। কিন্তু আচমকাই ভিকিকে ইন্সটাগ্রামে অনুসরণ করা বন্ধ করে দেন হারলিন। হাওয়ায় খবর ভাসতে থাকে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সাথে বেশ ভালোই বন্ধুত্ব পাতিয়েছেন ভিকি। আর এতেই বেজায় চটে গেছেন হারলিন। হারলিন খোঁজ নিয়ে দেখেন ভিকি হারলিন এবং ক্যাটরিনা (Katrina Kaif) দুজনের সঙ্গেই সখ্যতা চালিয়ে যাচ্ছেন। তাই বাধ্য হয়ে হারলিন সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন।


vicky3


বলিউড বিশেষজ্ঞরা বলছেন এ সবের সূত্রপাত হয়েছে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে। ক্যাটরিনা আর ভিকি দুজনেই আলাদা আলাদা করে উপস্থিত হয়েছিলেন শোয়ে। তবে পরস্পরকে নিয়ে করা তাদের মন্তব্য তাদের একজোট হওয়ার সম্ভাবনাকে আরও জোরালো করে তুলেছে। ক্যাটরিনা আর ভিকি এখনও পর্যন্ত কোনও সিনেমা করেননি। যদিও করণ যখন প্রশ্ন করেন ক্যাটরিনা বলেন তার সঙ্গে ভিকিকে পর্দায় দেখতে বেশ ভালোই লাগবে। তার মনে হয় দর্শক এই জুটি পছন্দ করবেন। তার পরে আয়ুষ্মান খুরানার সঙ্গে শোয়ে আসেন ভিকি কৌশল। করণ যখন তার সামনে ক্যাটরিনার এই মন্তব্য পেশ করেন ভিকি যথেষ্ট অবাক হয়ে যান। মনে মনে বেশ খুশিও হন। তিনি করণকে বলেন তার মতো নবাগত অভিনেতার খবর যে ক্যাটরিনার মতো সিনিয়ার অভিনেত্রী রাখেন সেটা ভেবেই তিনি অবাক হচ্ছেন। করণ যখন তার সামনে অপশান রাখেন যে ভিকি কার সঙ্গে ডেটে যেতে চান তখন ভিকি বলেন ক্যাটরিনা রাজি থাকলে তিনি তার সঙ্গেই ডেটে যাবেন। দুজনের এই মন্তব্যগুলো এক জায়গায় করলে বিষয়টা আরও পরিষ্কার হয়।




 

 

 


View this post on Instagram


 

 

There's a bromance brewing next week on #KoffeeWithKaran with @ayushmannk and @vickykaushal09. #KoffeeWithVicky #KoffeeWithAyushmann


A post shared by Star World (@starworldindia) on




ক্যাটরিনা যে ভিকির সম্পর্কে ভালোই খোঁজ খবর রাখেন সেটা দিনের আলোর মতো পরিষ্কার হয় পরবর্তী সময়ে। এর পর বলিউডের বিভিন্ন অনুষ্ঠান আর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভিকি আর ক্যাটরিনাকে এক সঙ্গেই দেখা যায়। দুজনে “মুঝসে শাদি করোগি’’ গান গেয়ে ওঠেন, আবার কখনও বলেন “হাউ ইজ দা যোশ!” বুঝেছেন তো ব্যাপারটা? এখানেই শেষ নয়। এখন নাকি ভিকি আর ক্যাটরিনা বেস্ট ফ্রেন্ডে পরিণত হয়েছেন। সারা দিনে বেশিরভাগ সময়ই তাদের দুজনকে চ্যাট করতে দেখা যাচ্ছে। সম্প্রতি পরিচালক জোয়া আখতারের হাউজ পার্টিতে দুজনেই উপস্থিত ছিলেন। দুজনেই এই কথা বলেছেন এই গভীর বন্ধুত্ব আগামী দিনে অন্য বাঁক নিলে কেউই অবাক হবেন না!


vicky4


ক্যাটরিনাকে আগামী দিনে আমরা দেখতে পাব ‘ভারত’ ছবিতে। যা মুক্তি পাবে ঈদের দিন। ভিকি ব্যাস্ত আছেন ভূমি পেডনেকারের সঙ্গে একটি রম-কম আর করণ জোহারের তখত নিয়ে। তবে প্রেম হোক আর না হোক ভিকি আর ক্যাটরিনাকে পর্দায় সত্যি একসঙ্গে ভালো লাগবে। আপাতত তারই অপেক্ষা।


Picture Courtsey: Instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!