'কহানি ৩' কবে আসছে? এই প্রশ্নের উত্তরে বিদ্যা বালন বললেন...

'কহানি ৩' কবে আসছে? এই প্রশ্নের উত্তরে বিদ্যা বালন বললেন...

২০১৪ এবং ২০১৬। বড় পর্দায় ঝড় তুলেছিল সুজয় ঘোষের 'কহানি' (Kahaani) এবং 'কহানি ২'। কখনও সেলুলয়েডে এক অন্য কলকাতাকে ফ্রেমবন্দি করেছিলেন পরিচালক, কখনও বা মা দুর্গার মতো করে ধরে রেখেছিলেন বিদ্যা (Vidya) বালনকে। ফলে এই ফ্র্যাঞ্চাইজি নিয়ে দর্শকের আগ্রহ চিরন্তন। সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বিদ্যা বালন। সেখানেই সেই অমোঘ প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে। কহানি পার্ট থ্রি আসছে কবে? 

না! এই প্রশ্ন একেবারেই এড়িয়ে যাননি বিদ্যা বালন। বরং মজা করে তিনি জানিয়েছেন, পরিচালক সুজয় ঘোষ নাকি ইতিমধ্যেই তাঁকে থ্রেট দিয়ে রেখেছেন! পার্ট থ্রি-র স্ক্রিপ্ট লেখার কাজ তিনি শুরু করে দিয়েছেন। আর সে ছবি হলে মুখ্য ভূমিকায় অভিনয় করতে হবে বিদ্যাকেই। আর নায়িকারও তাতে নাকি কোনও আপত্তি নেই। আফটার অল এত জনপ্রিয় ফ্র্যাঞ্জাইজি, কাজ করার জন্য নাকি তিনি অপেক্ষা করে রয়েছেন।

'কহানি'র পর থেকেই 'কহানি ২'-এর জন্য ওয়েট করেছিলেন সিনেপ্রেমীরা। ভিদ্যা বাগচীকে পর্দায় ফের দেখার জন্য ক্রমশই অপেক্ষার পারদ চড়ছিল। ২০১২-তে পর্দায় তুমুল ঝড় তুলেছিল প্রথম ছবিটি। দর্শকদের প্রশংসা এবং বক্স অফিসে বাজিমাত করার পর 'কহানি'র সিকোয়েল ত‌ৈরির কথা অনেক দিন ধরেই ভেবেছিলেন সুজয়। কিন্তু বিদ্যা বালনের সঙ্গে তাঁর মনোমালিন্যের কারণেই নাকি সে ছবির কাজ শুরু করতে কিছুটা দেরি হয়। যদিও মনোমালিন্যের বিষয়টি প্রকাশ্যে এড়িয়েই গিয়েছেন নায়িকা এবং পরিচালক। ২০১২ সালের অন্যতম ব্লকব্লাস্টার ফিল্মে বিদ্যার সঙ্গে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, নওয়াজউদ্দিন সিদ্দিকি, ইন্দ্রনীল সেনগুপ্ত, ধৃতিমান চট্টোপাধ্যায় এবং শ্বাশত চট্টোপাধ্যায়। ২০১৬-এ পার্ট টু-ও ভাল ব্যবসা করেছিল। এবার পার্ট থ্রিয়ের অপেক্ষা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে 'মিশন মঙ্গল'। সেখানে অক্ষয় কুমার, তাপসী পান্নুর মতো শিল্পীরা থাকলেও আলাদা করে দর্শকের কুর্নিশ আদায় করে নিয়েছিলেন বিদ্যা। আসলে তাঁর মতো শক্তিশালী অভিনেত্রীর কাছ থেকে সব সময়ই নতুন কিছু আশা করেন সিনেপ্রেমীরা। বিদ্যাও তা দেওয়ার জন্য বদ্ধপরিকর। তিনি কম কাজ করলেও প্রত্যেকটিতেই থাকে নতুনত্বের ছোঁয়া। যেমন এই মুহূর্তে হিউম্যান কম্পিউটার শকুন্তলা দেবীর বায়োপিকে অভিনয় করছেন তিনি। আমেরিকার অংশের শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সান্যা মলহোত্রা। এবার অপেক্ষা কহানির পরের পার্টের জন্য। যদিও এ বিষয়ে সুজয় এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি। তবে সে ছবিতেও জমাটি রহস্য থাকবে, তেমনই আশা করছেন বলি মহলের একটা বড় অংশ। আর আগের দু'টি ছবির মতোই থাকবে উওম্যানহুড সেলিব্রেশন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...