জানেন কি, অনুষ্কা শর্মার সঙ্গে প্রথম দেখা হওয়ার পর কোন মজার কথা বলেছিলেন বিরাট কোহলি?

জানেন কি, অনুষ্কা শর্মার সঙ্গে প্রথম দেখা হওয়ার পর কোন মজার কথা বলেছিলেন বিরাট কোহলি?

বিয়ে করছেন নাকি? না, না। ভুল খবর। আরে মশাই, ভুল শুনেছেন আপনি। এমনটাই মুখপাত্রদের দিয়ে বলিয়েছিলেন তাঁরা। বিয়ের আগে পাত্র-পাত্রীর সে কি খবর গোপন করার বহর! হ্যাঁ, বিরাট কোহলি (Virat Kohali) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) কথাই হচ্ছে। প্রেম করেছেন। সে খবর প্রকাশ্যে স্বীকার করেননি। আবার বিয়ে করার আগে পর্যন্ত যতটা সম্ভব গোপনীয়তা বজায় রেখেছিলেন। বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যুগলে। 

তবে বিয়ের পর আর সেই লুকোচুরি নেই। নিজেদের প্রেম নিয়ে এখন বেশ খোলামেলা আলোচনা করেন এই জুটি। এই যেমন ধরুন, প্রথম দু'জনের আলাপ কোথায় বা আলাপ হওয়ার পর অনুষ্কাকে ঠিক কী বলেছিলেন তিনি, সে সব সিক্রেট সদ্য ফাঁস করেছেন বিরাট। প্রেমের ঘটনা জানিয়েছেন অনুরাগীদের। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট জানিয়েছেন, ২০১৩-এ প্রথম অনুষ্কার সঙ্গে তাঁর আলাপ হয় একটি ব্র্যান্ডের শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে। অনুষ্কা তখন রীতিমতো বলিউডে প্রথম সারির নাম। এ হেন নায়িকার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে হবে ভেবে নাকি বেশ নার্ভাস ছিলেন বিরাট। কীভাবে ম্যানেজ করবেন, তা নিয়ে বেশ টেনশনে কেটেছিল। অথচ পারিশ্রমিকের বিনিময়ে বিজ্ঞাপন করতে রাজি হয়েছেন। তাই পিছিয়ে যাওয়ার কোনও উপায় ছিল না। নার্ভাসনেস নিয়েই অনুষ্কাকে ফেস করেছিলেন শুটিংয়ের সেটে।

সেটে পৌঁছনোর পরই নাকি টেনশনটা বদলে যায় বিরাটের। নিজেকে ফ্রি রাখতে সকলের সঙ্গে মজা করতে শুরু করেন। বাদ যাননি অনুষ্কাও। প্রথম আলাপেই নায়িকার জুতোর হিল এবং তা পরে হাঁটার ধরন নিয়ে নাকি মজা করেছিলেন বিরাট। ইউনিটের সামনে মজার মজার জোকও শুনিয়েছিলেন অনুষ্কাকে!

বিরাটের কথায়, "একটা শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে ওর সঙ্গে প্রথম আলাপ হয় আমার। এখনও মনে আছে, আমার ম্যানেজার বান্টি বলেছিল, একটা কর্মাশিয়ালের অফার এসেছে। আমি খুব এক্সাইটেড ছিলাম। কিন্তু যখন আমি জানতে চাইলাম, সঙ্গে কে আছে? ও বলেছিল অনুষ্কা শর্মা। আমি বলেছিলাম, মজা করছিস নাকি? ও যখন বলল, সত্যিই অনুষ্কা রয়েছে, আমি নার্ভাস হয়ে গিয়েছিলাম। মনে হয়েছিল, একজন প্রফেশনাল অভিনেত্রীর সঙ্গে কীভাবে স্ক্রিন শেয়ার করব? বান্টি আমায় সাহস দিয়েছিল। ও বলেছিল, ভয়ের কিছু নেই। স্ক্রিপ্টটা ভাল। কাজ করে মজা পাবে। শুটিংয়ে অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার পর কিছু করার ছিল না বলে জোকস বলেছিলাম। ওকে আমার থেকেও লম্বা লাগছিল। আমি বলেছিলাম, তুমি আসলে এতটা লম্বা নও। হিল পরে লম্বা হয়েছিল। এ সব শুনে অনুষ্কা খুবই বিরক্ত হয়েছিল, অবাকও হয়েছিল। আজ বুঝতে পারি সেদিন খুব বোকার মতো আচরণ করেছিলাম।"

চার বছর প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিল বিরুষ্কা। প্রথম আলাপের সেই অকপট সারল্য এমন সহজ ভাবে বিরাটের মতো আর ক'জন শেয়ার করতে পারেন, বলুন? 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!