রাজের আগামী ছবি 'ধর্মযুদ্ধ'র টিজারে চমকে দিলেন শুভশ্রী, ঋত্বিক, পার্নো, সোহম

রাজের আগামী ছবি 'ধর্মযুদ্ধ'র টিজারে চমকে দিলেন শুভশ্রী, ঋত্বিক, পার্নো, সোহম

এক দম্পতির মিষ্টি প্রেম। ভাবী সন্তান আসার খবরে আনন্দের সংসার। আর এক তরুণ জুটির উদ্দাম প্রেম। ভবিষ্যতের স্বপ্ন দেখা চোখ।

তার মধ্যেই এসে পড়ল রক্ত, আগুন, গালাগালি, হত্যা, নৃশংসতার এক বড় অধ্যায়। ঠিক এমন ভাবেই মুক্তি পেল রাজ (Raj) চক্রবর্তী পরিচালিত পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ' (dharma judha)র ট্রেলার। পরিচালক হিসেবে রাজ কতটা মুন্সিয়ানা দেখাবেন, সে তো ২০২০-র মার্চে ছবি মুক্তি পেলে বোঝা যাবে। কিন্তু শুভশ্রী (Subhashree) 'পরিণীতা'র পর ফের একবার চমকে দেবেন বলেই মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। 

এই ছবিতে স্বাতীলেখা সেনগুপ্ত রয়েছেন বিশেষ চরিত্রে। মুখ্য চরিত্র মুন্নির ভূমিকায় আরও একবার ডি-গ্ল্যাম লুকে দেখা যাবে শুভশ্রীকে।  ছবিতে মুন্নির স্বামীর চরিত্রে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। ছোট পর্দার জনপ্রিয় মুখ সপ্তর্ষির লুক নিয়েও এক্সপেরিমেন্ট করেছেন রাজ। শুটিংয়ের আগে তাঁকে অটো চালানো শিখতে হয়েছিল। এছাড়াও পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, এবং সোহমের অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।

 

View this post on Instagram

My next movie #dharmajuddha

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

রাজনৈতিক (politics) ড্রামা নিয়ে গল্প সাজিয়েছেন পরিচালক। ছোটপর্দায় কাজ করার সময় সে সময়কার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে টেলিফিল্ম তৈরি করেছিলেন রাজ। তারপর ফের রাজনৈতিক ড্রামায় হাত দিলেন। বর্তমান পরিস্থিতি উঠে আসবে তাঁর এই নতুন ছবিতে। 

এর আগেও তিনি রাজনৈতিক বিষয় নিয়ে ছবি করেছেন রাজ। বরুণ বিশ্বাসের ঘটনা নিয়ে 'প্রলয়' তৈরি করেছিলেন। নতুন ছবিতে বর্ডার এলাকার একটি অঞ্চলের ঘটনা দেখানো হবে বলে শোনা যাচ্ছে। যেখানে জাত, ধর্ম নিয়ে নিত্যদিন অশান্তি চলে। খুন, জখম প্রতিদিনের ঘটনা। সেই রকমই উত্তপ্ত পরিস্থিতিতে এক বয়স্ক মহিলার বাড়িতে আশ্রয় নেয় কাহিনির তিন চরিত্র। মহিলার বাড়িতে দেখাশোনার জন্য একটি মেয়ে থাকে। এই পাঁচ জনকে নিয়ে তৈরি হয় জটিল পরিস্থিতি। প্রত্যেকে তাদের অস্তিত্ব রক্ষার লড়াই চালাচ্ছে। 

 

'ধর্মযুদ্ধ'-র গল্প পদ্মনাভ দাশগুপ্ত এবং রাজের। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভই। ক্যামেরায় সৌমিক হালদার। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। রাজ এবং শুভশ্রী, দু'জনেই যেখানে বাণিজ্যিক ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিলেন প্রথম থেকে, তাঁরাই এখন বেছে নিচ্ছেন অন্য ধারার গল্প।

কলকাতা এবং পুুরুলিয়ার একটা বড় অংশ জুড়ে হয়েছে এই ছবির শুটিং। ঋত্বিক, শুভশ্রী, সোহম, সপ্তর্ষি, পার্নো সকলকেই নাকি এই ছবিতে চেনা ঘরানার থেকে আলাদা মেজাজে পাওয়া যাবে। একে একে মুক্তি পাবে ট্রেলার, ছবির গানও। পরিচালক হিসেবে রাজ এই ছবির মাধ্যমে সব ধরনের দর্শকের মন জয় করতে পারবেন বলে মনে করছেন সিনেপ্রেমীরা।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...