আসছে নতুন ওয়েব সিরিজ 'পাতাল লোক', ট্রেলার দেখেই অপেক্ষার পারদ চড়ছে দর্শকের

আসছে নতুন ওয়েব সিরিজ 'পাতাল লোক', ট্রেলার দেখেই অপেক্ষার পারদ চড়ছে দর্শকের

অ্যামাজন প্রাইম ভিডিও আজ মঙ্গলবার ২০২০ এর তৃতীয় ভারতীয় অরিজিনাল, বহুল-প্রতীক্ষিত অ্যামাজন অরিজিনাল সিরিজ পাতাল লোকের (Paatal Lok) ট্রেলার (trailer) লঞ্চ করেছে। ক্লিন স্লেট ফিল্মজ প্রযোজিত, এই ওয়েব সিরিজটি ইন্সপেক্টর হাতি রাম চৌধুরীকে কেন্দ্র করে আবর্তিত হয়। একজন কর্মশক্তিহীন হয়ে যাওয়া দিল্লি পুলিশ যাঁকে অত্যন্ত উচ্চমানের কেস দেওয়া হয়েছে। একজন সুপরিচিত সাংবাদিকে হত্যার চেষ্টার জন্য চারজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে। কেসটি একটি বিভ্রান্তকর ধাঁধা হিসাবে পরিগণিত হয়েছে, যেখানে কিছুই সঠিক ভাবে প্রদর্শিত হচ্ছে না। ফলস্বরূপ, এটি চৌধুরীকে একটি অধর্মের পথে নামিয়েছে যা সোজা অধর্মের বিপজ্জনক গলি অর্থাৎ ‘পাতাল লোক’ এর দিকে নিয়ে যায়। পাতল লোক ২০০ টিরও বেশি দেশ ও অঞ্চলগুলিতে দেখা যাবে এবং প্রাইম সদস্যরা ১৫ই মে থেকে ৯টি পর্ব সবকটি এপিসোড দেখতে সক্ষম হবেন।



“বালুকাময় এবং আসল গল্প থেকে বাস্তবায়িত বিশ্বব্যাপী শ্রোতাদের দ্বারা প্রশংসিত হয়েছে এটি” বলেন ইন্ডিয়া অরিজিনালের প্রধান, অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়া, অপর্ণা পুরোহিত। তাঁর কথায়, “আমরা ক্লিন স্লেট ফিল্মসের সহযোগিতায় আমাদের শ্রোতাদের কাছে একটি হাড় হিম করা গল্প আনতে পেরে আনন্দিত। পাতাল লোক আমাদের স্থানীয় বিষয়বস্তু সরবরাহের লক্ষ্যে আরও একটি পদক্ষেপ যা বিশ্ব মানচিত্রে ভারত এবং পঞ্চতত্ত্বের ভারতীয় গল্পগুলিকে রাখে। প্রাইম সদস্যরা একটি শ্বাস-রোধকরা তীব্র সংবেদনশীল ওয়েব সিরিজ এবং অসাধারণ পারফরম্যান্স আশা করতে পারেন।”



“যুগান্তকারী বিষয়বস্তু সহ ভারতীয় বিনোদনের স্থানকে বিপর্যস্ত করতে আমাদের ধারাবাহিক প্রচেষ্টা থাকেই” বললেন কর্ণেশ শর্মা। যিনি এই ওয়েব সিরিজের প্রযোজক। “এই বছর, যেহেতু ক্লিন স্লেট ফিল্মজ পাঁচ বছর পূর্ণ করেছে, অ্যামাজন প্রাইম ভিডিওর সহযোগিতায় আমাদের আসন্ন অ্যামাজন অরিজিনাল সিরিজ পাতাল লোকের ঘোষণা করতে পেরে আমরা খুশি। শো-টি একটি ভালবাসার প্রকাশ এবং আমি আশা করি বিশ্বব্যাপী শ্রোতারা আমাদের তৈরি করা ওয়েব সিরিজ দেখে আনন্দ উপভোগ করবেন” বললেন তিনি।

 

পাতাল লোকের স্রষ্টা সুদীপ শর্মা বলেন, “পাতাল লোক প্রতিটি স্রষ্টার স্বপ্ন। এটি হৃদয়গ্রাহী একটি ভারতীয় কাহিনী তবে দুর্দান্ত আন্তর্জাতিক আবেদন রয়েছে। থিমের জন্য ধন্যবাদ। এটি পরিচালনা করে এবং এমন চরিত্রগুলিকে উপস্থাপন করে ভাল লাগছে। আমি অত্যন্ত খুশি যে ক্লিন স্লেট ফিল্মজ-এর পাশাপাশি আমি অ্যামাজন প্রাইম ভিডিওতে আমার ডিজিটাল আত্মপ্রকাশ করতে পারিছি, একটি বিশ্বব্যাপী স্ট্রিমিং পরিষেবা যা আমাদের সময়ের সেরা নির্মাতাদের সুযোগ দেয়, পুরষ্কার বিজয়ী বিষয়বস্তু তৈরি করে। আমি নিশ্চিত পাতাল লোক বিশ্বজুড়ে দর্শকদের ভাল লাগবে। তাঁরা এটি শেষ পর্যন্ত দেখার আগ্রহ দেখাবেন।”

ইতিমধ্যেই ট্রেলার দেখে অধিকাংশ দর্শক প্রশংসা করেছেন। আপাতত সিরিজটি (web series) মুক্তির অপেক্ষা। গৃহবন্দি অবস্থায় এই সিরিজ নতুন বিনোদনের দিশা দেখাবেন বলে মনে করেন নির্মাতারা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!