'ডেঞ্জার জোন', বলে অমিতাভের ছবির সামনে থেকে দৌড়ে সরে গেলেন রেখা! দেখুন ভিডিও

'ডেঞ্জার জোন', বলে অমিতাভের ছবির সামনে থেকে দৌড়ে সরে গেলেন রেখা! দেখুন ভিডিও

রেখা (Rekha) এবং অমিতাভ (Amitabh) বচ্চন। এই দুই শিল্পীর নাম একসঙ্গে উচ্চারণ করলে বলিউডের একটা অধ্যায় আপনি বোঝাতে পারবেন। অনেক সিনেমা। পর্দার কেমিস্ট্রি জায়গা করে নেবে আলোচনায়। সঙ্গে অবশ্যই চর্চায় থাকবে তাঁদের ব্যক্তিগত প্রেম। রেখা এবং অমিতাভ কি আদৌ প্রেম করতেন? সত্যিই কি তাঁদের বাস্তবে সম্পর্ক ছিল? এ নিয়ে বহু জল্পনা, গসিপ ইন্ডাস্ট্রির অন্দরে আজও রয়েছে। দুই জীবন্ত কিংবদন্তীও নিজেদের মতো করে বিষয়টি নিয়ে চর্চা করেন। কখনও সরাসরি এ প্রসঙ্গ এড়িয়ে যান। কখনও আবার তাঁদের কোনও আচরণে গসিপ আরও উস্কে ওঠে। সম্প্রতি তেমনই আচরণ প্রকাশ্যেই করে বসলেন রেখা!

ডাব্বু (Dabboo) রত্নানি। বলিউডে পরিচিত নাম। পেশায় ফোটোগ্রাফার। বলি পাড়ায় দীর্ঘ কেরিয়ার তাঁর। প্রতি বছর বলি মহলের সেলেবদের নিয়ে ক্যালেন্ডার (calendar) তৈরি করেন। আর সেই ক্যালেন্ডারের জন্য এক কথায় অপেক্ষা করে থাকেন সকলে। কোন কোন সেলেব ক্যালেন্ডারে জায়গা করে নেবেন, তা নিয়েও জল্পনা চলে বছরভর।

২০২০-এর ক্যালেন্ডার সদ্য লঞ্চ করলেন ডাব্বু। রেখা, সানি লিওন, বিদ্যা বালন সহ বলি মহলের প্রথম সারির তারকারা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। আর সেখানেই রেখা এমন কান্ড করেছেন, যার ভিডিও আপাতত সোশ্য়াল ওয়ালে ভাইরাল।

 

 

ডাব্বুর ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে পর পর ফ্রেমে বাঁধানো রয়েছে তারকাদের ফোটোগ্রাফ। সকলেই ডাব্বুর ফ্রেমবন্দি হয়েছেন। তার সামনে দাঁড়িয়ে ফোটোগ্রাফারদের আবদার মেটাচ্ছিলেন রেখা। হাঁটতে হাঁটতে হঠাৎই তিনি অমিতাভ বচ্চনের ছবির নীচে পৌঁছে যান। আর সেখানে গিয়েই দ্রুত ফিরে আসেন নিরাপত্ত দূরত্বে। রেখা বলে ওঠেন, "ইয়ে ডেঞ্জার জোন হ্যায়"। অর্থাৎ এখানে বিপদ রয়েছে। আর তাতেই উপস্থিত সকলে সমবেত ভাবে হেসে ওঠেন।

চলতি বছরে নয়। ২০১৯-এও ডাব্বুর ক্যালেন্ডার লঞ্চে একই কান্ড ঘটিয়েছিলেন রেখা। অমিতাভের ছবির নীচে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন। হঠাৎই চোখে পড়তে ছিটকে সরে যান। সেই পুরনো ভিডিও ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গত বছর মুখে কিছু না বললেও রেখার হাবভাবে যা বোঝার বুঝে গিয়েছিলেন সকলে।

 

আসলে অমিতাভ এবং রেখা বলিউডের এক উজ্জ্বল অধ্যায়ের নাম। তাঁদের অনস্ক্রিন প্রেমে মজে থাকেন আজকের তরুণ প্রজন্মও। আবার এক ধূসর অধ্য়ায়ের নামও বটে। কারণ নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে রহস্য তৈরি করেছেন তাঁরা। সেই রহস্য আজও অটুট। কখনও মজার কথা বা অদ্ভুত আচরণ করে কোনও হিন্ট দিয়েছেন। কখনও বা এই প্রসঙ্গে নিরুত্তর থেকেছেন দুই তারকা। তাতে তাঁদের ব্যক্তিগত রসায়ন নিয়ে আরও কৌতূহল তৈরি হয়েছে সিনে মহলে। হয়তো তাঁদের নিয়ে তৈরি হওয়া এই রহস্য বজায় রাখতেই চেয়েছেন অমিতাভ এবং রেখা!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!