খুশির ঈদে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছাবার্তা

খুশির ঈদে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছাবার্তা

পবিত্র রমজান মাসের পর অবশেষে চাঁদের পালকি চড়ে এল খুশির ঈদ (eid)। প্রত্যেকে এই মাসে উপবাস রেখেছেন। আজ পবিত্র রমজান মাস শেষ হল। বড়রা আজ ছোটদের ঈদি দেবেন। আর আল্লার কাছে সবার মঙ্গলের জন্য প্রার্থনা করবেন। আজ সব দুঃখ ভুলে, মনোমালিন্য মিটিয়ে আজ প্রিয়জনদের কাছে টেনে নেওয়ার পালা। আজ খাওয়া দাওয়া, হই হুল্লোড় তো হবেই, তার সঙ্গে আত্মীয় স্বজন আর বন্ধুদের পাঠাতে হবে ঈদের (eid) শুভেচ্ছা বার্তা। আমরা সেই জন্য নিয়ে এসেছি কিছু বাছাই করা ঈদের মেসেজ (messages) ও উইশ (wishes), যা আপনি কাছের মানুষকে পাঠাতে পারবেন। 


১) আল্লার আশীর্বাদ সব সময় তোমার সঙ্গে থাকুক। আজ নয়, সারাজীবন তাঁর মেহেরবানি তোমায় ঘিরে থাক। ঈদ মুবারক। 


২) আজ যে খুশির ঈদ, আজ সবাইকে আপন করে নেওয়ার দিন। মন থেকে মুছে যাক সব অন্ধকার, চাঁদের আলোয় আলোকিত হয়ে উঠুক অন্তর। ঈদের শুভেচ্ছা। 


৩) আজ খুশির ঈদ তোমার জীবনে নিয়ে আসুক আনন্দ, সমৃদ্ধি আর সুখ। জীবনে আসুক সফলতা, এই কামনাই করি। ঈদ মুবারক। 


৪) আজ খুশির ঈদ আমরা পরিবারের সবার সঙ্গে কাটাতে পারছি। আল্লার কাছে দোয়া করি সারা জীবন যেন এইভাবে একে অপরের পাশে দাঁড়াতে পারি। খুশি, আনন্দ আর ভালবাসা ছড়িয়ে যাক সবার জীবনে। পবিত্র ঈদের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। 


৫) আজ কোনও অন্ধকার তোমায় ছুঁতে পারবেন না। আজ আল্লা স্বয়ং তোমায় ঘিরে রয়েছেন। আজ তোমার সব প্রার্থনা মঞ্জুর হবে। আজ যে খুশির ঈদ। আমার আন্তরিক অভিনন্দন ও ভালবাসা রইল আজকের দিনে। ঈদ মুবারক সবাইকে। 


৬) ক্ষমাই পরম ধর্ম আর অন্যায়কে কখনও বরদাস্ত করবে না। আল্লার এই দুই বাণীই আজকের দিনে আমাদের সম্পদ হয়ে উঠুক। ঈদ মুবারক। 


৭) পবিত্র রমজান মাসের পর এসে গেল খুশির ঈদ। সবার জীবনে পড়ুক চাঁদের আলো, সবাই পাক আল্লার আশীর্বাদ। আজ যেন কারো চোখে জল না থাকে। আজ যেন সবার মুখে হাসি থাকে। ঈদ মুবারক। 


৮) ছোট বড়, ধনী গরিব, আজকের দিনে সবাই সমান। আজ আনন্দের ঈদ। আজ খুশির উদযাপন। ঈদের অনেক শুভেচ্ছা। 


৯) নতুন জামার সুগন্ধ, আতরের সুবাস আর আম্মির রসুই থেকে ভেসে আসা বিরিয়ানি আর পায়ার ঘ্রাণ বলে দিচ্ছে ঈদ এসেছে আমার আঙিনায়। সবাইকে ঈদের অনেক শুভেচ্ছা। ঈদ মুবারক। 


১০) মুবারক হোক এই ঈদ। আলোর হোক এই ঈদ। ভালর হোক এই ঈদ। খুশির হোক এই ঈদ। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এগুলোও আপনি পড়তে পারেন


প্রিয়জনকে পাঠান জন্মদিনের সেরা শুভেচ্ছা বার্তা


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!