এক অন্যরকম ভালবাসার গল্প বলতে প্রথমবার জুটি বাঁধছেন প্রিয়ঙ্কা এবং যশ, আপনি তৈরি তো?

এক অন্যরকম ভালবাসার গল্প বলতে প্রথমবার জুটি বাঁধছেন প্রিয়ঙ্কা এবং যশ, আপনি তৈরি তো?

চেনা ছকের গল্প হোক বা অচনা ফ্লেভার। সব ক্ষেত্রেই এই মুহূর্তে দুরন্ত পারফর্ম করছেন প্রিয়ঙ্কা (Priyanka) সরকার। আগের থেকে এখন অনেকটাই গ্রুম করেছেন নিজেকে। তাই প্রিয়ঙ্কার ছবি মানেই দর্শকের অন্য প্রত্যাশা থাকে।

অন্যদিকে যশ (Yash) দাশগুপ্ত। ছোট পর্দার চেনা মুখ বড় পর্দাতেও নিজস্ব মেজাজে ব্যটিং শুরু করেছিলেন। মাঝে কিছুদিনের বিরতি। অপেক্ষা ছিল সঠিক চিত্রনাট্যের। ফের তিনি ফিরছেন। ফিরছেন প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে।

যশ-প্রিয়ঙ্কা এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। অর্থাৎ টলিউড পাবে এক নতুন জুটিকে। সুরিন্দর ফিল্মসের ব্যানারে এই নতুন ছবিটি পরিচালনার দায়িত্ব সামলাবেন সুজিত মন্ডল। এ ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ এবং মনীশ শর্মা। মিউজিক করছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

ভালবাসা কি সত্যিই দুঃখের? নাকি ভালবাসা কখনও ব্যথার ওষুধও হতে পারে? সত্যিই কি ভালবাসা যন্ত্রণা ভুলিয়ে দিতে পারে? সম্পূর্ণ বিপরীত দুটো মানুষকে কি ভালবাসা এক সূত্রে গাঁথতে পারে? সে বন্ধন কি এমনই যাতে মৃত্যুর পরও তাঁদের আলাদা করা যায় না? এই প্রশ্নগুলোর উত্তর খুঁজতে খুঁজতে এগোবে চিত্রনাট্য। যশের চরিত্রের নাম অর্জুন। আর প্রিয়ঙ্কা হলেন এই ছবির হিয়া। সেই কোন ছোটবেলায় হিয়ার চোখে চোখ রেখেছিল অর্জুন। সেই তাদের প্রেমে পড়ার শুরু। সেই শুরু ভালবাসার। লভ অ্যাট ফার্স্ট সাইট। সেই অন্যরকম ভালবাসার জার্নি দেখাবে এই ছবি। যেখানে হিয়ার ভালবাসাই হবে অর্জুনের বেঁচে থাকার অক্সিজেন। এ এক এমন ভালাবাসা মৃত্যুতেও যার শেষ নেই।

প্রিয়ঙ্কার সঙ্গে তো বটেই। সুরিন্দর ফিল্মস এবং সুজিতের সঙ্গেও প্রথমবার কাজ করছেন যশ। বড় পর্দায় তাঁর ডেবিউ হয়েছিল ভেঙ্কটেশ ফিল্মসের হাত ধরে। এক সময় তিনি ওই প্রোডাকশন হাউজের ঘরের ছেলে ছিলেন। কিন্তু দীর্ঘদিন তাঁর হাতে কোনও ছবি ছিল না। শোনা যাচ্ছিল, তিনি এবার ঘর বদল করবেন। আদতে সেটাই সত্যি হল। যদিও এ নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি নায়ক।

অন্যদিকে সুজিতের সঙ্গে আগে প্রিয়ঙ্কা কাজ করলেও সে ছবি মুক্তি পায়নি। ফলে নতুন কাজ নিয়ে উত্তেজিত তিনি। চিত্রনাট্য তাঁর পছন্দ হয়েছে। তাঁর চরিত্রে অনেক শেডস রয়েছে বলে জানিয়েছেন। পরের সপ্তাহ থেকে শুরু হবে এই ছবির শুটিং। কলকাতা এবং সিঙ্গাপুরে চলবে শুটিং। ছোটপর্দাতে এক সময় তুমুল জনপ্রিয় ছিলেন যশ। আবার বড়পর্দাতেও তাঁর পরিচিতি রয়েছে। অন্যদিকে প্রিয়ঙ্কার অনুরাগীর সংখ্যাও কম নয়। সব মিলিয়ে এই নতুন জু়টির পারফরম্যান্সের দিকে তাকিয়ে রয়েছেন সিনে দর্শক। অপেক্ষা করে রয়েছেন এক অন্যরকম ভালবাসার গল্প দেখার অপেক্ষায়। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও! 

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...