দিল্লির বিরুদ্ধে ম্যাচে বাবা এম এস ধোনির সমর্থনে জিভা! (Ziva cheers for daddy MS Dhoni)

দিল্লির বিরুদ্ধে ম্যাচে বাবা এম এস ধোনির সমর্থনে জিভা! (Ziva cheers for daddy MS Dhoni)

ধোনির সমর্থকের তো আর অভাব নেই। কিন্তু এবার সেই দলে নাম লেখালো তার নিজের মেয়েই। ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন বারংবার ধোনির সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেল জিভাকে (ziva cheers for daddy MS Dhoni)। এতদিন পর্যন্ত সিএসকে-এর প্রায় প্রতিটি ম্যাচেই উপস্থিত থেকে ধোনি বাহিনীকে সমর্থন করতেন এম এস-এর স্ত্রী সাক্ষী। তবে এবার যে মেয়েও এমনটা করবে, তা আগে থেকে হয়তো আন্দাজ করে উঠতে পারেনি সিএসকের সমর্থকেরা। কিন্তু এমনটা ঘটা মাত্র সারা স্টেডিয়ামে তো বটেই, সেই সঙ্গে সোসাল মিডিয়াতেও চেন্নাইয়ের সমর্থকদের উৎসাহ যে একেবারে চরমে গিয়ে পৌঁছাছে, তা তো বলাই বাহুল্য!


১৪৮ রানের লক্ষ্যকে সামনে রেখে ধোনির (MS Dhoni) সিএসকে যখন ব্যাট করছে, তখন বারে বারে "পাপা পাপা" বলে চিৎকার করে উঠছিল জিভা। তবে স্টেডিয়ামের কোলাহলের মাঝে ছোট্ট মেয়ের এমন চিৎকার হয়তো ধোনির কানে গিয়ে পৌঁছায়নি। তবে জিভার এমন কীর্তিতে ঝড় উঠেছে সোসাল মিডিয়ায়।


আসলে এই বিশেষ মুহূর্তটাকে সিএসকে-এর সোসাল মিডিয়াম টিম ক্যাপচার করে তাদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করার পর পরই সোসাল মিডিয়ায় আরও একবার হিট জিভা।


পুরো ভিডিয়োটা থাকলো এখানে...



গতকাল শিখর ধাওয়ানের (Delhi Capitals) হাফ সেঞ্চুরির কারণে ১৪৮ রানের টার্গেট, দিল্লির ফ্ল্য়াট পিচে যে একেবারেই বড় লক্ষ্য নয়, তা প্রথম থেকেই স্পষ্ট ছিল। তাই দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে থেকেই সিএসকে সমর্থকেরা জয়ের সেলিব্রেশন শুরু করে দিয়েছিল। এরপর চেন্নাইয়ের হয়ে ওয়াটসনের ২৬ বলে ৪৪ রান আর রায়নার ১৬ বলে ৩৯ রানের ইনিংসের পরে কারও মনেই আর সন্দেহ ছিল না চেন্নাইয়ের (Chennai Super Kings) জিতকে নিয়ে। তবে জয়ের আনন্দ চরমে ওঠে যখন চার উইকেটে সিএসকে-এর স্কোর ১৫০ রানে পৌঁছে যাওয়ার পরেই। 




 

 

 


View this post on Instagram


 

 

Watto honour! Man of the Match for a solid 44 in a #Yellove win! #WhistlePodu #DCvCSK 🦁💛


A post shared by Chennai Super Kings (@chennaiipl) on




দিল্লিকে হারানোর পরে পয়েন্ট টেবিলে অনেকটাই ভালো জায়গায় সিএসকে। এখন দেখার বাকি অনেক বারের মতো এবারও আইপিএল টুর্নামেন্টের ট্রফিও (IPL 2019) ধোনির হাতে ওঠে কিনা। তবে এ বছর চেন্নাই সুপার কিংস-এর যা লাইনআপ, তাতে প্রথম চারে ওঠার সম্ভাবনা যে রয়েছে, তাতে কোনও সন্দেহ নেই। তাই গতকালের মতো আগামী ম্যাচগুলিতেও সিএসকে কেমন প্রদর্শন করে এখন সেটাই দেখার।


কিছুদিন আগেই ধোনি এবং জিভার আরেকটি ভিডিয়ো সোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তাতে দেখা গেছে ধোনি নানান ভাষায় "কেমন আছো", তা জিজ্ঞাসা করছে মেয়ে জিভাকে। আর চার বছরের ছোট্ট মেয়েটি একের পর প্রায় ৬ টি ভাষায় উত্তর দিয়ে চলেছে, যা না দেখলে সত্যিই বিশ্বাস করা যায় না। তবে যাই বলো "ক্যাপ্টেন কুল"এর মেয়ে বলে কথা! বাবা যা গুণী, তার মেয়েও যে কম হবে না, তা কি আর বলার অপেক্ষা রাখে। তবে এত কম বয়সেই যে জিভার বহুমাত্রিক গুণের প্রকাশ পাবে, তা হয়তো কেউই আন্দাজ করে উঠতে পারেনি। এখন এখন দেখার আগামী সময়ে ছোট্ট জিভা আর কী খেল দেখায়! আর তার আপেক্ষায় থাকলাম আমরা...!


কী কী ভাষায় ধোনি তার মেয়েকে প্রশ্ন করেছিল জানো? দেখে নাও ভিডিওটা...




 

 

 


View this post on Instagram


 

 

 

A post shared by M S Dhoni (@mahi7781) on




POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!