একদিকে বরুণ ধাওয়ানের বিয়ে, অন্যদিকে ইমরান খানের বিচ্ছেদ

একদিকে বরুণ ধাওয়ানের বিয়ে, অন্যদিকে ইমরান খানের বিচ্ছেদ

কথায় বলে না, ‘কারও পৌষমাস, কারও সর্বনাশ!’ এই কথাটাই মনে হচ্ছে এই মুহূর্তে দাঁড়িয়ে। না, না, লোকসভা নির্বাচন নিয়ে কথাই বলছি না, কথা বলছি বলিউডের দুই সেলেবকে নিয়ে। দেখুন না, একজনের সামনেই বিয়ে, কত স্বপ্ন, কত আনন্দ; আর অন্যদিকে আর একজনের নাকি বিয়ে ভেঙে যাওয়ার জোগাড়! বলিউডের দুই চকোলেট হিরোর জীবনে একই সময়ে ঠিক কীরকম বৈপরীত্য চলছে! একদিকে যখন খবর শোনা যাচ্ছে যে, হয়তো এই বছরের শেষের দিকে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং তাঁর বহুদিনের প্রেমিকা (girlfriend) নাতাশা দালালের চার হাত এক হতে পারে, অন্যদিকে ফিসফাস শোনা যাচ্ছে, ইমরান খান এবং তাঁর স্ত্রী অবন্তিকা মালিকের মধ্যে নাকি বিবাহবিচ্ছেদের আশঙ্কা দেখা দিয়েছে!


বলিউডে গত বছরের মাঝামাঝি থেকেই যেন বিয়ের (wedding) ধুম লেগেছে! সোনম-আনন্দ, দীপিকা-রনবীর, নিক-প্রিয়ঙ্কা – ধুমধাম করে এঁদের বিয়ে হল, যা সত্যিই দেখার মতো ছিল। অবশ্য বলিউড বলে থেমে থাকলেই তো আর হবে না, অম্বানিদের বাড়িতেও পরপর দুটো বিয়ে (wedding), যাকে বলে Big Fat Indian Wedding, হয়ে গেল কিছুদিন আগেই। প্রথমেই অম্বানি কন্যা ইশা এবং তারপর তাঁর ভাই আকাশ – বিয়ের পিঁড়িতে বসলেন। আর এবার শোনা যাচ্ছে, পরিচালক ডেভিড ধাওয়ানের কনিষ্ঠ পুত্র বরুণ (Varun Dhawan) বিয়ের করতে চলেছেন তাঁর বহুদিনের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালকে, আর সেটাও হয়তো এই ডিসেম্বরেই।




 

 

 


View this post on Instagram


 

 

Happy diwali 👷‍♂️👩🏻‍⚕️


A post shared by Varun Dhawan (@varundvn) on




ধাওয়ান পরিবারের কাছের মানুষদের থেকে যেটুকু শোনা গিয়েছে, বিয়েটা (wedding) নাকি গোয়াতে হবে। আর বিয়েতে পরিবারের লোকজন, কিছু আত্মীয় এবং খুব কাছের কিছু বন্ধু-বান্ধব ছাড়া আর কেউ হয়তো থাকবেন না। ছিমছাম ভাবেই নতুন জীবন শুরু করতে আগ্রহী বরুন-নাতাশা (Varun Dhawan)।


তা এদিকে যখন বিয়ের সানাই বাজছে, অন্যদিকে যে দুঃখের বন্যা বয়ে যাচ্ছে সে খবর কি রাখেন? ‘জানে তু ইয়া জানে না’র সেই মিষ্টি ছেলেটাকে দেখে কে ভেবেছিল বলুন যে, তাঁর জীবনে এমন একটা দিন আসতে পারে? যে কিনা সিনেমার পর্দায় তাঁর ভালবাসাকে পাওয়ার জন্য এয়ারপোর্ট-এর ভিতরে ঢুকে ম্যাও-ম্যাও করে ডেকে নিরাপত্তাবাহিনীর মাথা খারাপ করে দিতে পারে, বাস্তবে তাঁর আট বছর পুরনো বিয়ে ভেঙে যাওয়ার পথে – ভাবা যায়? হ্যাঁ, শোনা যাচ্ছে যে ইমরান খান এবং তাঁর স্ত্রী অবন্তিকা মালিক তাঁদের আট বছরের বিবাহিত জীবনে এবারে ইতি টানতে চাইছেন।





অবন্তিকা এবং ইমরান ২০১১-এ বিয়ে করেন এবং ২০১৪-এ তাঁদের মেয়ে ইমারার জন্ম হয়। পেজ থ্রি বলুন অথবা ইন্টারনেটে, যেখানেই ইমরান এবং অবন্তিকার ছবি দেখা যেত, তাঁদের কিন্তু সুখী দম্পতি বলেই মনে হতো। তা হলে হঠাৎ এরকম একটা ভয়ানক সিদ্ধান্ত কেন? ফিসফাস অবশ্য অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, ইমরান এবং অবন্তিকার মধ্যে নাকি বনিবনা নেই, অবন্তিকা নাকি তাঁর ইনস্টাগ্র্যাম অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরিয়ে দিয়েছেন, এমনকী অবন্তিকা নাকি ইমরানের বাড়ি ছেড়েও মেয়ে ইমারাকে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছেন! অন্যদিকে আবার অবন্তিকার মা মিডিয়াকে জানিয়েছেন, “হ্যাঁ অবন্তিকা এবং ইমরানের মধ্যে সমস্যা চলছে। তবে আমরা সকলে মিলে চেষ্টা করছি যাতে ওদের এই সমস্যা মিটে যায়। আর হ্যাঁ, এখনও এতটাও সমস্যা হয়নি যে, ব্যাপারটাকে কোর্ট পর্যন্ত নিয়ে যেতে হবে!”


POPxo বাংলার তরফ থেকে বরুণ-নাতাশাকে তাঁদের জীবনের নতুন অধ্যায়ের জন্য অনেক শুভেচ্ছা।


ইমরান-অবন্তিকার প্রতিও রইল অনেক শুভ কামনা, তাঁদের মধ্যে যে সমস্যাই থাকুক, সেটা যেন মিটে যায়!


ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজিহিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!