প্রিয়ঙ্কা চোপড়ার এই তিনটে দারুণ লুক এবার আপনার সাধ্যের মধ্যে! in bengali | POPxo

ইন্সপিরেশন অ্যালার্ট: ফ্যাশনেবল হয়ে উঠুন প্রিয়ঙ্কা চোপড়ার মতো, কিন্তু বাজেটের মধ্যে!

ইন্সপিরেশন অ্যালার্ট: ফ্যাশনেবল হয়ে উঠুন প্রিয়ঙ্কা চোপড়ার মতো, কিন্তু বাজেটের মধ্যে!

বলিউডের ‘দেসি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ফ্যাশন (fashion) সেন্স নিয়ে কোনও কথা হবে না! তিনি যা-ই পরেন সেটাই এত স্মার্টলি ক্যারি করেন যে দেখতে দারুণ লাগে! এই তো মাত্র ক'দিন আগে মেট গালা আর কান ফিল্ম ফেস্টিভ্যাল তিনি কাঁপিয়ে এলেন! নিন্দুকেরা যতই তাঁর লুক নিয়ে ট্রোল করুক না কেন, তাঁরাও মনে-মনে খুব ভালই জানেন যে প্রিয়ঙ্কার ফ্যাশন সেন্স কিন্তু রীতিমতো হিংসে করার মতো। প্রিয়ঙ্কা নিজেই একবার বলেছিলেন যে, তিনি নানা ধরনের লুক নিয়ে পরীক্ষা করতে ভালবাসেন। আর যেভাবে আত্মবিশ্বাসের সঙ্গে তিনি প্রতিটা লুক ক্যারি করেন সেটাও কিন্তু সকলে পারে না।


"প" দিয়ে "পার্টি" না, "পুজো" - এভাবেই শুরু হল নিক ও প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের অনুষ্ঠান


আপনি হয়তো ভাবছেন যে, আবার হঠাৎ করে কেন প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) নিয়ে পড়লাম! আসলে ওঁর মতো করে ফ্যাশন করতে যাঁরা পছন্দ করেন, কিন্তু ঠিক বুঝে উঠতে পারেন না যে, কীভাবে করবেন, তাঁদের একটা ভাল খবর দেওয়ার জন্যই এত কথা। আজ প্রিয়ঙ্কার (Priyanka Chopra) তিনটে লুক (look) আমরা De-code করব এবং তার সঙ্গে এটাও জানাব যে প্রিয়ঙ্কার মতো এই পোশাকগুলো আপনি কোথায় কিনতে পারবেন!


লুক ১: ফ্লোরাল ড্রেসে সামার-সুদিং লুক


you-can-get-the-look-of-priyanka-chopra-in-budget %285%29


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


গরম পড়েছে বলে কি ফ্যাশন করা বন্ধ করতে হবে নাকি? নিজেই দেখুন, এই সুন্দর দেখতে ফ্লোরাল ড্রেসে প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) কত স্মার্ট দেখাচ্ছে! আপনিও কিন্তু চাইলেই এই লুক থেকে অনুপ্রেরণা নিতে পারেন। খুব বেশি অ্যাকসেসরিজেরও দরকার নেই এই পোশাকের সঙ্গে। একটা স্লিং ব্যাগ আর স্ট্র্যাপি হিলসই যথেষ্ট। সঙ্গে হালকা মেকআপ আর চুল ইচ্ছে করলে প্রিয়ঙ্কার মতো খুলেও রাখতে পারেন বা টপ বান বেঁধে নিতে পারেন।


এখান থেকে ফ্লোরাল ড্রেস কিনতে পারেন 


কত দাম পড়বে: ১,৪৪৯ টাকা  


লুক ২: সাদা ও খয়েরিতে স্মার্ট লুক


you-can-get-the-look-of-priyanka-chopra-in-budget %284%29


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


গরমকালে সাদা রঙ পরতেও আরাম, আবার যাঁরা দেখেন, তাঁদের চোখেও লাগে না! সুতির হাই-ওয়েস্ট প্যান্ট এবং টার্টল নেক স্লিভলেস টপে প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) খুব ভাল মানিয়েছে। আপনিও যদি এরকম একটা লুক চান, তা হলে অনায়াসে অনলাইনে এই দুটো পোশাক কিনতে পারেন, আর দাম দেখলে পরে না হয় একটা ধন্যবাদ দিয়ে দেবেন!


এখান থেকে সাদা টপ কিনতে পারেন 


কত দাম পড়বে: ৫৬২ টাকা 


এখান থেকে খয়েরি হাই-ওয়েস্ট প্যান্টস কিনতে পারেন


কত দাম পড়বে: ৬৩০ টাকা 


নিক-প্রিয়ঙ্কার পার্টিতে একঝাঁক বলিউডের তারকা 


লুক ৩: সবুজ টপ ও মম-জিন্সে ক্যাজুয়াল লুক


you-can-get-the-look-of-priyanka-chopra-in-budget %283%29


ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম


কলেজে যাচ্ছেন অথবা বন্ধুদের সঙ্গে কোথাও কাছেপিঠে খেতে বা সিনেমা দেখতে যাচ্ছেন, সেক্ষেত্রে প্রিয়ঙ্কার এই লুক থেকে অনুপ্রেরণা নিতে পারেন। নীল রঙের মম জিন্স আর সবুজ রঙের টপ আপনাকে একটা দারুণ ক্যাজুয়াল লুক দেবে।


এখান থেকে সবুজ টপ কিনতে পারেন


কত দাম পড়বে: ৭১৬ টাকা 


এখান থেকে নীল মম জিন্স কিনতে পারেন


কত দাম পড়বে: ১,৬৭৮ টাকা 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!