২০১৯ এর সালতামামি: বলিউড সেলেবদের জনপ্রিয় পিডিএ মোমেন্ট in bengali | POPxo

২০১৯ সালতামামি: বলিউড সেলেবদের জনপ্রিয় PDA মোমেন্ট, তাঁদের ভালবাসার বহিঃপ্রকাশের নমুনা

২০১৯ সালতামামি: বলিউড সেলেবদের জনপ্রিয় PDA মোমেন্ট, তাঁদের ভালবাসার বহিঃপ্রকাশের নমুনা

সোশ্যাল মিডিয়া এখন এক অভ্যেসের নাম। আর এই অভ্যেস থেকে বাদ যান না সেলেবরাও। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন। অর্থাৎ পিডিএ (pda)-এর একটা চান্সও মিস করেন না। ২০১৯-এ মনে রাখার মতো পিডিএ কাদের হল, দেখে নেওয়া যাক একে নজরে।

১) অনুষ্কার দিওয়ালি মোমেন্ট

একজন ক্রিকেটার। অন্যজন অভিনেত্রী। কিন্তু প্রেম জমেছে কয়েক বছর হল। বিয়ে করে সুখী দাম্পত্যে রয়েছেন। তাঁরা অর্থাৎ বিরাট কোহালি এবং অনুষ্কা (Anushka) শর্মা। বিভিন্ন বলিউডি পার্টিতে দেখা মেলে এই দম্পতির। আর নিজেদের সুখী মুহূর্তের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করতে দেরি করেন না তাঁরা। চলতি বছরের দিওয়ালিতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার পোশাকে সেজেছিলেন অনুষ্কা। বিরাটও কম যান না। আর এটাই ২০১৯-এ অনুষ্কা-বিরাটের অন্যতম পিডিএ মোমেন্ট।

২) রণবীর-দীপিকার প্রথম বিবাহবার্ষিকী

বিয়ের এক বছর পূর্ণ করলেন দীপিকা (Deepika) পাড়ুকোন এবং রণবীর সিংহ। এমনিতেই খুনসুটির ছবিতে ভরে থাকে তাঁদের সোশ্যাল ওয়াল। বিবাহবার্ষিকীতে তিরুপতিতে পুজো দিতে গিয়েছিলেন তাঁরা। আর সেখানে প্রায় নতুন বউয়ের বেশে দীপিকা। পাশে দায়িত্ববান রণবীর। এমন সুন্দর পিডিএ মোমেন্ট আর হয় নাকি? 

৩) সইফের গোঁফের যত্ন

View this post on Instagram

😗😗😗😗😗😗

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

সইফ আলি খান এবং তাঁর বেগম করিনা কপূর এক কথায় বলিউডের রাজকীয় দম্পতি। সত্যিই নবাবের মতো তাঁদের চালচলন। এর মধ্যেও নিজেদের একান্ত মুহূর্তের ছবি প্রায়শই শেয়ার করেন সোশ্যাল মিডিয়া। বাদ পড়ে না ছেলে তৈমুর। এই ছবিতে সইফের গোঁফের যত্ন নিচ্ছেন করিনা। গোঁফে যেন তা দিয়ে দিচ্ছেন। ২০১৯-এ দম্পতির সেরা পিডিএ মোমেন্ট এটা হতেই পারে। 

৪) করবা চৌথে প্রিয়ঙ্কা

View this post on Instagram

My everything ❤️ #karwachauth

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু নিজে ভারতীয় হওয়াও ভারতীয় রীতি, আচার-অনুষ্ঠান অনেক কিছুই পালন করেন। তেমনই একটি হল করবা চৌথ। মার্কিন মুলুকে বসেই নিকের জন্য উপোস করেছিলেন তিনি। আর উপোসভঙ্গের পর নিজেদের পিডিএ মোমেন্ট কিন্তু মিস করেননি পিগি চপস। 

৫) সুস্মিতার পার্টনার

সুস্মিতা সেনের জীবনটাই যেন খোলা খাতা। যখনই কোনও সম্পর্কে জড়িয়েছেন, শিরোনামে এসেছেন। তবে তাঁর লেটেস্ট বয়ফ্রেন্ড রোহমান শালকে নিয়ে তিনি বেশ সিরিয়াস। অন্তত তাঁর সোশ্যাল ওয়ালে তেমন প্রমাণ পাওয়া যায়। পেশায় মডেল রোহমান ফিটনেস এক্সপার্টও। আর তাঁর কাছেই ফিট থাকার মন্ত্র শিখছেন সুস্মিতা। নিজেদের জিমের ছবি প্রায়ই শেয়ার করেন। প্রেমে মজে থাকা এমন পিডিএ মোমেন্ট আর দেখেছেন কি? 

৬) মাঙ্কি লভ

কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে প্রেমের সূচনা থেকেই নিজেদের সম্পর্ককে মাঙ্কি লভ আখ্যা দিয়েছেন বিপাশা বসু। নিজেদের বিয়ে হোক বা অন্য কোনও সেলিব্রেশন ছবির ক্যাপশনে মাঙ্কি লভ লেখা থাকবেই। চান্স পেলেই পিডিএ মোমেন্ট মিস করেন না বিপাশাও। সে অম্বানীর বাড়ির পার্টি হোক বা নিজের বাড়িতে ঘুম ভাঙার পরের মুহূর্ত। সবই লেন্সবন্দি করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!