ADVERTISEMENT
home / লাইফস্টাইল
আদা চা থেকে শুরু করে মিষ্টি পান – কন্ডোমের নানা অদ্ভুত ফ্লেভার একবার ট্রাই করতে পারেন!

আদা চা থেকে শুরু করে মিষ্টি পান – কন্ডোমের নানা অদ্ভুত ফ্লেভার একবার ট্রাই করতে পারেন!

কন্ডোমের (condom) ব্যবহার চলে আসছে সেই ষোড়শ শতকের গোড়ার দিক থেকে। কী, তথ্যটা বেশ বিস্ময়কর না? কন্ডোম শুধুমাত্র অসুরক্ষিত যৌনমিলন থেকেই আমাদেরকে রক্ষা করে তা নয়, অবাঞ্ছিত গর্ভধারণের হাত থেকেও রক্ষা করে। অনেকেরই মনে একটা ধারণা আছে যে শারীরিক মিলনের সময়ে কন্ডোম ব্যবহার করলে সেই যৌনতৃপ্তি পাওয়া যায় না, আবার অনেকে কন্ডোম পরে তবেই মিলনে রত হন। যার যার পছন্দ! তবে একদম প্রথমেই যে চমকপ্রদ তথ্যটি দিলাম, সেরকম আরও একটি চমকপ্রদ তথ্য নিয়ে হাজির হয়েছি আজ। আজ কথা বলব, কন্ডোমের নানা ফ্লেভার নিয়ে। আরে বাবা, জানি, আপনি নানা ফ্লেভারের (flavours) কন্ডোম ট্রাই করেছেন। স্ট্রবেরি, চকলেট, ব্যানানা – সবই হয়ত ট্রাই করেছেন আর এখন ভাবছেন যে আমি আবার কন্ডোমের ফ্লেভার নিয়ে নতুন কী তথ্য পেশ করবো! আরে বাবা, তথ্য রয়েছে বলেই না লিখতে বসেছি কষ্ট করে। আজ এমন কয়েকটি অদ্ভুত ফ্লেভারের কথা বলব, যেগুলো কন্ডোমে ব্যবহার করা হল কেন, তা নিয়ে এখনও পর্যন্ত ভেবে কেউ কুল-কিনারা করতে পেরেছে বলে অন্তত আমার জানা নেই!

অদ্ভুত কয়েকটি কন্ডোমের ফ্লেভার – ‘এক্সট্রা প্লেজার’-এর জন্য!

  • ম্যানফোরস কোম্পানির নতুন সংস্করন আদা ফ্লেভারের কন্ডোম, কারণ শীতের সকালে উষ্ণতা ছড়াতে কাজে লাগবে এটিই!
  • মিলনের অভিজ্ঞতা আরও একটু বেশি চটপটা করে তুলতে ট্রাই করতে পারেন আচারি ফ্লেভারের (flavours) কন্ডোম। না, আমি একদম একথা বলছি না, ব্র্যান্ড বলছে!
  • ডিউরেক্স ঠিক কী ভেবে বেগুন ফ্লেভারের কন্ডোম (condom) বাজারে এনেছে, সঠিক জানা যায়নি। হয়ত, বেগুন খেতে যাঁদের ভাল লাগে, তাঁদের কথা মাথায় রেখে এই ফ্লেভারটি বাজারে আনা হয়েছে।
  • মিষ্টি পান যদিও মুখশুদ্ধি হিসেবে আমরা খেয়ে থাকি, তবে কন্ডোমে মিষ্টি পানের ফ্লেভার ঠিক কতটা ভাল লাগবে, তা নিজ-পরীক্ষা প্রার্থনীয়!
  • যারা নিরামিষাশী, তাঁরা কিন্তু ভুলেও চিকেন টিক্কা ফ্লেভারের (flavours) কন্ডোমটি ব্যবহার করবেন না! আর শারীরিক মিলনের ক্ষেত্রে ব্যবহার করলেও, ব্লো-জব একেবারেই নৈব নৈব চ!
  • মিলনের অভিজ্ঞতাকে আরও বেশি টক-মিষ্টি করে তুলতে কালা খাট্টা ফ্লেভারের কন্ডোম (condom) বোধয় বাজারে আনা হয়েছে।
  • যদিও রসুনের নানা ঔষধি গুণ আছে, তবে রসুন ফ্লেভারের কন্ডোমের গুণাবলী আপনি না হয় নিজেই পরীক্ষা করে নিন, যদি ইচ্ছে হয়!
  • উইড ফ্লেভারের কন্ডোম নিজ দায়িত্বে ব্যবহার করবেন, যদি করেন। নেশা হয়ে গেলে আমরা একদম দায়ী নই!
  • যদি আপনার সঙ্গীর আপনার মদ্যপান নিয়ে বাধানিষেধ থাকে, তাহলে স্কচ-হুইস্কির স্বাদ না হয় কন্ডোমের ফ্লেভারেই নিন! কী আর কবেন…
  • আহা! বেকন খেতে কতই না ভাল… তবে বেকন ফ্লেভারের কন্ডোম ঠিক কেমন হবে, তা আমি বলতে পারব না।

এই যে এতগুলো ফ্লেভারের (flavours) কথা জানালাম, আপনারাও কিন্তু আমাদেরকে জানাতে ভুলবেন না যে আপনারা আদৌ কোনও ফ্লেভারটা ট্রাই করলেন কিনা, আর করলেও অভিজ্ঞতা কেমন হল! আরেকটা কথা, আমার মনে হয়, ‘মাছের ঝোল’-এর একটা ফ্লেভার হলে ভাল হবে, আপনাদেরও যদি এমন কিছু অদ্ভুত ফ্লেভারের কথা মাথায় আসে, যা কন্ডোমে (condom) ব্যবহার করা যেতে পারে, আমাদেরকে অবশ্যই তা লিখে জানান।

https://bangla.popxo.com/article/8-types-of-condoms-for-that-extra-pleasure-in-bengali

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়

09 Dec 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT