ভ্যালেনটাইনস ডে-তে POPxo Shop থেকে ৫০০ টাকার মধ্যে এই উপহার দিতে পারেন সঙ্গীকে

ভ্যালেনটাইনস ডে-তে POPxo Shop থেকে ৫০০ টাকার মধ্যে এই উপহার দিতে পারেন সঙ্গীকে
Products Mentioned
POPxo
POPxo
POPxo
POPxo
POPxo
POPxo

ভালবাসার জন্য বা উপহার দেওয়ার জন্য কোনও একটি নির্দিষ্ট দিন না রাখলেও চলে। যে কোনও সময়ে যে কোনও মুহূর্তে ইচ্ছে হলেই কাউকে ভালবাসতে পারেন বা উপহার  দিতে পারেন। তবুও, আমি, আপনি, আমরা মোটামুটি সবাই একটু পশ্চিমী সভ্যতার অনুকরণে নিজের ভালবাসা জাহির করার জন্য একটি নির্দিষ্ট দিন বেছে নিয়েছি। ১৪ই ফেব্রুয়ারি বা ভ্যালেনটাইনস ডে (valentine day)। এই দিনটিতে ভালবাসার মানুষের (boyfriend) সঙ্গে উপহার আদান-প্রদান চলে। আর তার আগেই দোকানে দোকানে ভিড় হয় ভালবাসার মানুষটিকে দিতে উপহার কেনার জন্য। তবে আপনি যদি ভিড়ের মধ্যে ধাক্কা খেয়ে উপহার কিনতে না চান এবং আপনার বাজেটও খুব বেশি না থাকে, সেক্ষেত্রে অনলাইন শপিং হল সবচেয়ে ভাল অপশন। কম বাজেটে অনলাইনে কোথায় পাবেন ইউনিক গিফট? আমরা আছি তো সেই খবরই দেওয়ার জন্য। আমরা আজ এমন পাঁচটি উপহারের হদিশ দেব, যা শুধু ইউনিকই নয়, আপনি ৫০০ টাকার মধ্যেও (gifts under 500) পেয়ে যাবেন।

১। সেন্টেড পিলার মোমবাতি

POPxo
সুগন্ধি মোমবাতি
INR 299 AT POPxo Shop
Buy

আপনার প্রেমিকের (boyfriend) সারাদিনের ক্লান্তি দূর করতে ভালবেসে উপহার (gifts under 500) দিতে পারেন এই সুগন্ধি মোমবাতিটি। এছাড়াও ভ্যালেন্টাইনস ডে-তে (valentine day) যখন আপনারা একান্তে সময় কাটাবেন, তখনও জ্বালাতে পারেন এই মোমবাতিটি, আবহই অন্যরকম হয়ে যাবে।

২। জোডিয়াক কফি মগ

POPxo
জোডিয়াক কফি মগ
INR 297 AT POPxo Shop
Buy

চা বা কফি মোটামুটি আমরা সবাই পছন্দ করি, আর আপনার প্রেমিকও নিশ্চয়ই করেন! তাহলে POPxo Shop-এর জোডিয়াক কালেকশন থেকে তাঁর রাশি অনুযায়ী বেছে নিতে পারেন দারুণ একটি কফি মগ, এই ভ্যালেনটাইনস ডে-তে তাঁকে উপহার হিসেবে দেওয়ার জন্য।

৩। ফাঙ্কি ফোন কভার

POPxo
ফাঙ্কি ফোন কভার
INR 396 AT POPxo Shop
Buy

POPxo Shop-এ পেয়ে যাবেন দারুণ দারুণ সব মজাদার ফোন কভার। যেমন এই ‘A1 Since Day 1’ ফোন কভারটিই দেখুন। আপনার প্রেমিকের জন্য ভ্যালেনটাইনস ডে-র উপহার হিসেবে এর থেকে ভাল আর কিছু হয় কি?

৪। ফাঙ্কি পোস্টার

POPxo Exclusive
Glitters Poster
INR 120 AT POPxo
Buy

আপনার জীবনে এসে আপনার প্রেমিক আপনার জীবনে কতখানি আলো ছড়িয়েছেন, তা জানানোর জন্য এই পোস্টারটি উপহার হিসেবে দিতে পারেন কিন্তু তাঁকে। তিনিও (boyfriend) বেশ খুশিই হবেন উপহারটি (gifts under 500) পেয়ে। সঙ্গে একগুচ্ছ ফুল দিতে ভুলবেন না যেন!

৫। হার্টস কুশন কভার

POPxo
হার্টস কুশন কভার
INR 399 AT POPxo Shop
Buy

কুশন কভার তো অনেকেই কেনেন, তবে আপনি যদি এত্তগুলো হার্ট-ওয়ালা কুশন কভার এই ভ্যালেন্টাইনস ডে-তে (valentine day) আপনার মনের মানুষটিকে উপহার দেন (gifts under 500), বলাই বাহুল্য, তিনি যারপরনাই খুশি হবেন! আপনি অনায়াসে কুশনের মাপ অনুযায়ী কাস্টমাইজডও করাতে পারেন কুশন কভারটি।

৬। জোডিয়াক নোটবুক

POPxo Exclusive
Taurus Notebook
INR 279 AT POPxo
Buy

জোডিয়াক কফি মগের মতো, জোডিয়াক নোটবুকও আপনি এবার ভ্যালেনটাইনস ডে-তে (valentine day) আপনার প্রেমিককে (boyfriend) উপহার (gifts under 500) দিতে পারেন। টুকটাক কিছু লিখে রাখার জন্য অথবা আপনার জন্য কবিতা লেখার (যদি তিনি কবিতা লিখতে পারেন বা ভালবাসেন) কাজে এই নোটবুকটি তাঁর দারুণ কাজে আসবে।

তবে হ্যাঁ, যদি আপনি আরেকটু দামি উপহার কিনতে চান আপনার ভালবাসার মানুষটির জন্য, সেক্ষেত্রে আপনি POPxo Shop-এ একবার ঢুঁ মারতে পারেন। এখানে পেয়ে যাবেন নানা রকমের কোয়ার্কি জিনিসপত্র, সঙ্গে পাবেন নানা ফ্যাশন ও বিউটি প্রোডাক্টও। চাইলে এই ভ্যালেনটাইনস ডে-তে নিজেকেও কিছু উপহার দিতে পারেন এখান থেকেই, কারণ, নিজেকে ভালবাসলে তবেই না অন্য কাউকেও নিঃশর্তভাবে ভালবাসতে পারবেন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!