বিয়ের দিন কোন ব্যাগ নেবেন? আপনার জন্য়ই বেশ কয়েকটি পরামর্শ দিলাম আমরা

বিয়ের দিন কোন ব্যাগ নেবেন? আপনার জন্য়ই বেশ কয়েকটি পরামর্শ দিলাম আমরা

বিয়ের তারিখ ঠিক হয়ে গিয়েছে নিশ্চয়ই! তার সঙ্গে বিয়ের দিনের সাজ কেমন হবে, কোন বেনারসি পরবেন তার সঙ্গে মানানসই জুতো এবং গয়নাও কেনা হয়েছে। এমনকী এক বছর আগে থেকেই প্রায় মেকআপ আর্টিস্ট এবং ফোটোগ্রাফার ঠিক করে রেখেছেন। কিন্তু শপিং এখনও শেষ হয়নি। কারণ, কিছু না কিছু জিনিস কেনা বাকি থেকে গিয়েছে।

এমনকী বাকি রয়েছে ব্রাইডাল ব্যাগ (bridal bag ideas) কেনাও! অর্থাৎ, বিয়ের দিন বেনারসির সঙ্গে ঠিক কোন ব্যাগটা আপনি নেবেন, সেটা এখনও কিনে উঠতে পারেননি! সত্যি বলতে, বিয়ের দিন এখন বড় ব্যাগ নেওয়া প্রায় ব্যাকডেটেড। তার থেকে ভাল পোটলি বা বটুয়া বা বক্স ক্লাচ আপনি নিতে পারেন। তাহলে বেনারসির সঙ্গে ব্যাগ কোনটা নেবেন? সেই নিয়েই বেশ কিছু পরামর্শ দিলাম আমরা

Accessories

Rose Gold-Toned Shimmer Box Clutch

INR 1,319 AT DressBerry

বক্স ক্লাচ

বক্স ক্লাচ এখন বেশ ট্রেন্ডি। ছোট ছোট বক্স ক্লাচ কিন্তু আপনার বেনারসির সঙ্গে দারুণ মানানসই হবে। তাছাড়া বেনারসি থেকে শুরু করে সব রকম সাজের সঙ্গেই ট্রাই করতে পারেন এই বক্স ক্লাচ। নানা রঙের, বিভিন্ন শেপের আর নানা রকম ডিজাইনের বক্স ক্লাচ (bridal bag ideas)পাবেন। হ্যান্ড এমব্রয়ডারি কিংবা ফ্লোরাল ওয়ার্ক, অথবা পার্ল বিডেড বক্স ক্লাচ আপনি পাবেনই।

ব্রাইডাল স্লিং ব্যাগ

বিয়ের দিনের থেকেও রিসেপশনের দিন এই ব্যাগটা (bridal bag ideas)বেশি ভাল মানাবে। আপনি অবশ্যই ট্রাই করতে পারেন এই ব্যাগ। খুব সামান্য জায়গা নেয়, তাছাড়া দেখতেও বেশ সুন্দর লাগে। এথনিক ও মেটালিক এই ধরনের ব্য়াগও আপনার সাজ সম্পূর্ণ করবে।

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

ক্লাচ ব্যাগ

আপনার বিয়ের দিন শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে এই ক্লাচ ব্যাগ নিতে পারেন, খুব ভাল মানাবে। গোল্ডেন ক্লাচ ব্যাগ নিতে পারেন কিংবা হ্যান্ড এমব্রয়ডারি করা অথবা মেটালিক বিডসের ক্লাচ ব্যাগ কিন্তু বেশ বেশ ভাল লাগবে। বিয়ের দিন আপনি লাল অথবা গোল্ডেন ক্লাচ ব্যাগ (bridal bag ideas)ট্রাই করুন, খুব ভাল মানাবে আপনার সাজের সঙ্গে।

Fashion

Velvet Butti Potli Bag

INR 1,999 AT Fabindia

ব্রোকেড পোটলি

আপনি যদি লাল বেনারসি পরেন, তার সঙ্গে লাল কিংবা গোল্ডেল ব্রোকেডের পোটলি নিন হাতে। আপনার মেকআপ, ফোন ও অন্যান্য দরকারী টুকিটাকি জিনিস এর মধ্যে ধরে যাবে। কিংবা আপনার ব্লাউজের রঙের ব্রোকেড পোটলিও নিতে পারেন। সেটিও ভাল মানাবে।

এমব্রয়ডারি করা পোটলি

ব্রোকেড পোটলি পছন্দ না হলে অন্য অপশনও আপনার হাতের কাছেই রয়েছে। মেটাল বিডওয়ার্ক অথবা এমব্রয়ডারড পোটলি নিতে পারেন। এগুলো বেশ জমকালো হয়। পুরো সিল্কের পোটলি ব্যাগ জুড়েই নানা রঙের অথবা একরঙা কনট্রাস্ট সুতোয় ফুটে ওঠে নকশা-কলকা। যা দেখতে খুবই ভাল লাগে। কিংবা এর থেকেও বেশি জমকালো যদি আপনি পছন্দ করে তবে আপনি মেটাল বিডওয়ার্ক পোটলি ব্যাগ বেছে নিতে পারেন। খেয়াল রাখবেন আপনার ওড়না এবং ব্লাউজও (bridal bag ideas)যদি খুব জমকালো হয় তবে তার সঙ্গে মেটাল বিডওয়ার্ক পোটলি অবশ্যই দারুণ মানাবে।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!