বিনোদন

সোনম কপূরের জন্মদিনে বসল চাঁদের হাট! দেখে নিন গেস্ট লিস্টে ছিলেন কাঁরা…

Parama Sen  |  Jun 9, 2019
সোনম কপূরের জন্মদিনে বসল চাঁদের হাট! দেখে নিন গেস্ট লিস্টে ছিলেন কাঁরা…

জন্মদিনটার জন্য নাকি সারা বছর হা-পিত্যেশ করে বসে থাকেন সোনম কপূর (Sonam Kapoor)। না, না, আমার-আপনার মতো নতুন জামা হবে, দেদার উপহার পাবেন, এসবের কারণে নয়। ওসব তো কারণে-অকারণে সারা বছরই তিনি পেয়ে থাকেন। আসলে জন্মদিনের দিন তাঁর চকোলেট কেক খাওয়ার পারমিশন আছে! সোনম টাইপ ওয়ান ডায়াবেটিক, মিষ্টি খাওয়া তো দূরে থাক, মিষ্টির ধারেকাছে ঘেঁষা বারণ তাঁর। কিন্তু ওই একটা দিন তাঁর ছাড় আছে! সেদিন কেক কাটতে আর খেতে, দুটোই পারেন সোনম! তাই এই দিনটির জন্য সারা বছর মুখিয়ে থাকেন তিনি!

এবারও ছিলেন, আর এবার বেশ ধুমধাম করেই পালিত হল তাঁর জন্মদিন (Birthday)। প্রথমে রাত বারোটায় সোনমের জুহুর ফ্ল্য়াটে কেক কাটা হয়, আর পরের দিন সকলের জন্য দেওয়া হয়েছিল জম্পেশ একটি পার্টি (Party)! পুরো পরিবার, বৃহত্তর পরিবার, বন্ধুবান্ধব, ইন্ডাস্ট্রি সহকর্মীরা, সকলে মিলে যথেষ্ট হইহুল্লোড় করলেন! সেই সেলিব্রেশনের রিপোর্টই রইল এখানে। দেখে নিন, কে-কে এসেছিলেন আর কী-কী বেশে সেজে এসেছিলেন এই পার্টিতে!

সোনমের বন্ধু পূজা ধিংড়া তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাত বারোটার সেলিব্রেশনের এই ছবিটি।

এই ছবিটি পোস্ট করেছেন ডিজাইনার মাসাবা গুপ্তা। পুরো কপূর পরিবার ও অন্য় অনেককে দেখা যাচ্ছে এই ফ্রেমে।

এবার গেস্টদের পালা। আসুন দেখে নিই, পরের দিন ব্রাঞ্চে কাঁরা-কাঁরা উপস্থিত ছিলেন…

এটা বাচ্চা পার্টি! মানে, সোনমের খুড়তুতো বোন শানায়া কপূরের বন্ধুরা! জাহ্নবী, খুশি, অনন্যা পাণ্ডে ও শানায়াকে দেখা যাচ্ছে এই ছবিতে।

বরুণ ধাওয়ান, এক্কেবারে ব্রাঞ্চের সঙ্গে মানানসই ফুরফুরে পোশাকে!

করণ জোহর, করিশমা কপূর ও মাহিপ কপূর, তিন সেলেব্রিটি এক সেলফি ফ্রেমে।

দাদাভাই অর্জুন কপূর, ইনি কিন্তু একা আসেননি! এসেছিলেন প্রেমিকা মালাইকার সঙ্গেই!

এই দেখুন, বোনের বন্ধুর সঙ্গে সেলফি মালাইকার। তবে তাঁর সাজটা মোটেও ব্রাঞ্চোচিত হয়নি! বলতে বাধ্য় হচ্ছি!

অর্জুন কপূরের বোন অনশুলা কপূর, জনৈক গেস্টের সঙ্গে!

দেখেশুনে কী বুঝলেন! আমরা তো বুঝেছি, বলিউডে স-অ-ব চলে! মায়ের বয়সি মহিলার সঙ্গে প্রেম চলে, সৎ বোনেদের হঠাৎ করে আপন করে নেওয়া চলে, ব্রাঞ্চে ইয়া ব্বড় মাঙ্গটিকা চলে, ডায়াবেটিক হয়েও কেক খাওয়া চলে…এবার আপনি ঠিক করুন, এর মধ্যে কোন-কোনটা আপনি চালাবেন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

Read More From বিনোদন