logo
Logo
User
home / বিবাহ
আজই বিয়ে আলিয়া-রনবীরের, জানালেন নিতু কপূর

আজই বিয়ে আলিয়া-রনবীরের, জানালেন নিতু কপূর

এই মুহূর্তে সোস্যাল মিডিয়ায়ায় যা নিয়ে হিড়িক পড়ে গিয়েছে তা হল আলিয়া ভট্ট ও রনবীর কপূরের বিয়ে কবে (alia ranbeer wedding date confirmed)! মোটামুটি সবার মাথায় এই প্রশ্নটিই ঘুরছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে কপূর ও ভট্ট পরিবারের সদস্যরা সেজেগুজে কোথাও যাচ্ছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে আলিয়া-রনবীরের মেহেন্দির অনুষ্ঠানে করিশ্মা কপূর ও রিধিমা কপূরের মেহেন্দি ডিজাইন। কনের দিদিও অবশ্য পিছিয়ে নেই। পূজা ভট্টকেও দেখা যায় হাতের পাতায় ছোট্ট একটি ফ্লোরাল মেহেন্দি ডিজাইন ফ্লন্ট করতে।

তবে, সব অনুষ্ঠানই এত কড়া নজরদারিতে চলছে, যে বাইরে থেকে ভিতরের পাকা খবর পাওয়া বেশ কষ্টের। তবে আলিয়া  ও রণবীরের বিয়ের তারিখ নিয়ে যে বিভ্রান্তি রয়েছে তা বরের মা নীতু কাপুর নিজেই পরিষ্কার করেছেন। পাপারাৎজিদের সাথে কথা বলার সময়, তিনি অবশেষে বলেছিলেন যে বিয়ে 14 এপ্রিল (alia ranbeer wedding date confirmed) অর্থাৎ আজ। যখন জানতে চাওয়া হয় যে কোথায় বিয়ের অনুষ্ঠান হবে, তখন নিতু জানান যে তাঁদের বাড়ি ‘বাস্তু’-তেই সারা হবে বিয়ের অনুষ্ঠান।   অনেকেই মনে করেন পাপারাৎজিরা সেলেবদের বড্ড জ্বালাতন করেন। তবে এমন অনেক সেলিব্রিটি আছেন, যারা পাপারাৎজিদের সঙ্গে কথা বলতে বেশ পছন্দ করেন। নিতু কপূর এমনই একজন। তিনি পাপারাৎজিদের দেখে তাঁদের এড়িয়েও যান না, আবার তাঁদের দেখে অত্যন্ত সচেতনও হয়ে যান না। বরং, তাঁদের প্রতিটি প্রশ্নের উত্তরই বেশ ভালভাবে মজা করে দেওয়ার চেষ্টা করেন।

নিতু প্রথমেই কিন্তু আলিয়া-রনবীরের বিয়ের ব্যাপারে মুখ খোলেননি। এর আগেও এই প্রসঙ্গে কথা উঠলে তিনি বেশ মজা করে প্রশ্নটি এড়িয়ে গিয়েছেন। তবে যখন মনে করেছেন যে এটি সঠিক সময়, তখন কিন্তু তিনি স্পষ্ট জানিয়ে দেন যে “আগামী কাল বিয়ে।” (alia ranbeer wedding date confirmed)  রনবীরের দিদি রিধিমা কপূরও ছিলেন মায়ের সঙ্গে।

রিধিমা নিজেও পাপারাৎজিদের জানান যে এপ্রিলের ১৪ তারিখে বিয়ে। তাঁদের বাড়ি ‘বাস্তু’তে বিয়ের সব অনুষ্ঠান হবে।

নিতু কপূর শুধু সেটিই বলেন নি। আলিয়া ভট্ট কেমন জানতে চাওয়ায় নিতু তাঁর হবু বৌমার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তিনি বলেন, “আমি কী বলব ওর ব্যাপারে! শি ইজ দ্য বেস্ট! ভগবান ওকে অনেক আশীর্বাদ করুন।” রিধিমা কপূরও বলেন যে আলিয়া বড্ড কিউট!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

14 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text