home / বিনোদন
IN PICS: বিয়ে করলেন মল্লিকা-সৌমেন, টলি ইন্ডাস্ট্রির কে কে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে?

IN PICS: বিয়ে করলেন মল্লিকা-সৌমেন, টলি ইন্ডাস্ট্রির কে কে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে?

প্রেমের দিনেই প্রেম পরিণতি পেল তাঁদের। তাঁরা অর্থাৎ মল্লিকা (mallika) মজুমদার এবং সৌমেন (soumen) হালদার। মল্লিকাকে তো আপনারা অনেকেই চেনেন। দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। দিন কয়েক আগে শেষ হওয়া ‘বকুলকথা’ ধারাবাহিকেও মল্লিকার অভিনয় প্রশংসা আদায় করে নিয়েছিল। কিন্তু সৌমেনকে আপনারা হয়তো চেনেন না। সৌমেনও বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। কিন্তু তিনি ক্যামেরার পিছনের মানুষ। তাঁর দায়িত্ব পরিচালনার। ‘বকুলকথা’ পরিচালনার দায়িত্ব ছিল তাঁরই। প্রেমের দিন অর্থাৎ গত শুক্রবার ভ্যালেন্টাইনস ডে-তে দাম্পত্য সম্পর্কে আবদ্ধ হলেন মল্লিকা-সৌমেন। বিয়ে (marriage) করলেন এই জুটি।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২০১৮-এর মাঝামাঝি থেকে তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। যদিও অনেক আগে থেকেই একে অপরকে চিনতেন। সেই অর্থে প্রেমের প্রস্তাব কেউ দেননি। বরং নিজেদের ভাল লাগা, ভালবাসার কথা বুঝে নিয়েছিলেন। তবে সেই বছরই শেষের দিকে মল্লিকা নাকি সরাসরি সৌমেনকে জিজ্ঞেস করেছিলেন, বিয়ে করতে চান? উত্তরটা যে পজিটিভ ছিল , তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

ADVERTISEMENT

ভ্যালেন্টাইনস ডে-র দিন রেজিস্ট্রি করে বিয়ে করেন মল্লিকা-সৌমেন। সঙ্গে মালাবদল এবং সিঁদুরদানের মতো আনুষ্ঠানিক আচারও পালন করেন তাঁরা। হাল্কা গোলাপি শাড়িতে উজ্জ্বল ছিলেন মল্লিকা। সোনার গয়না এবং জাঙ্ক জুয়েলারির মেলবন্ধনে সেজেছিলেন তিনি। সিঁথিতে সিঁদুর এক্কেবারে বদলে দিয়েছিল তাঁর লুক। ‘বকুলকথা’ ধারাবাহিকের শিল্পীরা উপস্থিত ছিলেন। সঙ্গে ছিলেন দুজনের ঘনিষ্ঠ বন্ধুরা। একেবারে সাধারণ অনুষ্ঠান করেছেন নব দম্পতি। তবে টেলি পাড়ার বেশ কিছু সদস্যের উপস্থিতি সেই অনুষ্ঠানকে আরও সুন্দর করে তুলেছিল।

 

ADVERTISEMENT

 

Mallika gets hitched

ADVERTISEMENT

মঙ্গলসূত্র পরিয়ে দেওয়ার মুহূর্ত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Mallika gets hitched

ADVERTISEMENT

নব দম্পতির সঙ্গে প্রিয়ম এবং শুভজিৎ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মল্লিকা জানিয়েছেন, বাংলা সাহিত্যের প্রতি সৌমেনের দখল তাঁকে মুগ্ধ করেছিল। তাছাড়া তিনি নিজে ইন্ট্রোভার্ট। কিন্তু সৌমেন সেই জায়গা থেকে তাঁকে বের করে নিয়ে আসতে পারেন। আর সেটা তাঁকে আকৃষ্ট করেছিল। তাঁরা নাকি দুজনেই রোম্যান্টিক। তাই বন্ধুত্ব হতে বেশি সময় লাগেনি। কিন্তু ভ্যালেন্টাইনস ডে-র দিনেই বিয়ে করার সিদ্ধান্ত নিলেন কেন? মল্লিকা জানিয়েছেন, আসলে প্রতি বছর এই দিনটাতে তিনি সৌমেনের কাছ থেকে অনেক উপহার পেতে চান। তাছাড়াও বন্ধুদের একসঙ্গে হওয়ারও উপলক্ষ্য তৈরি হল। এই বন্ধুরা মল্লিকার জীবনের খুব গুরুত্বপূর্ণ অংশ। গত ১৭ বছর ধরে তাঁদের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। তাই বছরের এই স্পেশ্যাল দিনটা আরও স্পেশ্যাল করে তোলার দায়িত্ব নিজেই নিলেন।

ADVERTISEMENT

Mallika gets hitched

নব দম্পতির সঙ্গে গীতশ্রী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ADVERTISEMENT

Mallika gets hitched

বন্ধুদের সঙ্গে নব দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ADVERTISEMENT

Mallika gets hitched

বন্ধুদের সঙ্গে নব দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ADVERTISEMENT

আপাতত ছোট্ট ছুটি। তারপর কাজে ফিরবেন দুজনেই। ফের হয়তো পরিচালক-অভিনেত্রী হিসেবে একসঙ্গে কাজও করবেন। তবে তাঁরা দুজনেই প্রফেশনাল। তাই ব্যক্তিগত সম্পর্কের আঁচ কাজের ক্ষেত্রে পরবে না বলেই মনে করেন তাঁরা। নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

https://bangla.popxo.com/article/dev-announces-his-next-film-with-rukmini-maitra-in-bengali-876793

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

16 Feb 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text