বিনোদন

বনি ও কৌশানির সম্পর্কে কি সত্যিই টানাপোড়েন? আসল ঘটনা শুনলে চমকাবেন আপনিও

Indrani BoseIndrani Bose  |  Dec 17, 2020
বনি ও কৌশানির সম্পর্কে কি সত্যিই টানাপোড়েন? আসল ঘটনা শুনলে চমকাবেন আপনিও

কয়েকদিন ধরেই সংবাদমাধ্যমের শিরোনামে আসছে বনি ও কৌশানির (bonny and koushani) সম্পর্ক। না কি তাঁদের দুজনের পরিবার তাঁদের থেকে মুখ ঘুরিয়েছে। মানতে চাইছে না তাঁদের সম্পর্ক। তবে আশঙ্কা তৈরি হয়, সত্যিই কি বনি ও কৌশানির সম্পর্কে টানাপোড়েন এল? শিরোনাম চোখে পড়েছিল আমাদেরও। দেখে চমকেছিলাম আমরাও। কিন্তু তারপর যা বুঝলাম, হাসতে হাসতে পেট ব্যথা হয় আর কী! এখন নিশ্চয় আপনিও ভাবছেন, দুই তারকার সম্পর্ক ভাঙছে আর তাতে আমরা হাসছি কেন? আসল কথাটা শুনলে যে আপনিও হাসবেন। কারণ, সত্যিটা খতিয়ে দেখলাম আমরা।

 

প্রথমেই সুখবরটা দিয়ে রাখি। অনেকেই জানেন, বনি ও কৌশানি (bonny and koushani) বিয়ে করছেন। ২০২২-এ তাঁরা বিয়ে করবেন। তারিখ ঠিক নয়। আর হ্যাঁ, দুই পরিবারের সম্মতিতে জমজমাট হবে তাঁদের বিয়ের আসর। তবে এই ব্যপারটা কী?

 

কী হল দুজনের?

তবে আসল গল্পটা কী?

২০২১-এই মুক্তি পাচ্ছে বনি ও কৌশানির জুটির ছবি ‘তুমি আসবে বলেই’ (bonny and koushani) । পরিচালনায় সুজিত মণ্ডল। আর সুজিত মণ্ডলের ছবি মানেই সবাই জানেন সেই পারিবারিক এক গল্প। থাকবে অনেক অনেক প্রেম, আর থাকবে সুপারহিট গান ও বিনোদন। এর আগে পাগলু ২, রোমিও, বলো না তুমি আমার, সাত পাকে বাঁধার মতো কমার্শিয়াল ছবি পরিচালনা করেছেন সুজিত মণ্ডল। এইবার তুমি আসবে বলেই ছবিতে থাকছে নতুন চমক।

কী জানাচ্ছেন পরিচালক?

তবে এই ছবিও কি আগের মতোই হবে? কী জানাচ্ছেন পরিচালক? সুজিত মণ্ডল জানান, তুমি আসবে বলেই রমকম তো বটেই। একইসঙ্গে প্রতিহিংসার গল্পও বলবে। একবিংশ শতাব্দীতেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, কিছুটা তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই সম্পর্কে প্রভাব পড়ছে। প্রভাব পড়ছে তাঁদের ভালবাসাতেও। মিষ্টি সম্পর্ক তছনছ হয়ে যাচ্ছে। এরকমই কি হওয়া উচিত, সেই প্রশ্নই তুলবে সুজিতের পরের ছবি।

ছবির পোস্টার মুক্তি আজই

ছবির প্রথম পোস্টার সামনে আসছে আজই অর্থাৎ ১৮ ডিসেম্বর। তার প্রচারেই সোশ্যাল মিডিয়ায় এক সঙ্গে নায়ক নায়িকা ভিডিয়ো পোস্ট করেছেন। কিন্তু ছবির গল্প কীরকম হবে? একটি সংবাদমাধ্যমকে পরিচালক জানিয়েছেন, ছবিরু দুই প্রধান চরিত্র আঁখি এবং নন্দগোপাল গোস্বামী। দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার বাসিন্দার ও নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে তিনি কলকাতায় বি.টেক পড়তে আসেন। কলেজেই আলাপ হয় আঁখির সঙ্গে। এরপর প্রেম এবং শেষে সম্পর্কে টানাপোড়েন।

তুমি আসবে বলে ছবিতে সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। তুমি আসবে বলে ছবি বনি ও কৌশানির এমন পরিণত সম্পর্ক দেখাবে, যা আগে কখনও দেখেনি তাঁদের দর্শক। এখন অনুরাগীদের তাঁদের সেই ছবিরই অপেক্ষা। তবে এই বিষয় ঠিক যে, রিল লাইফে সম্পর্কে যতই প্রভাব পড়ুক, রিয়েল লাইফে কিন্তু বনি ও কৌশানির প্রেম রমরমিয়ে চলছে ঠিক তাঁদের সুপারহিট ছবির মতো!

মূল ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম 

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!