রাশিফল সম্পর্কিত আর্টিকেল

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ২১শে জানুয়ারি, ২০২০

Rama ShuklaRama Shukla  |  Jan 20, 2020
আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল – ২১শে জানুয়ারি, ২০২০

জানুয়ারি, ২০২০ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (পজিটিভ –  সম্পর্ক) আপনার পছন্দসই প্রেমটি খুঁজে পাওয়ার আশা করছেন

আপনি চান প্রেম খুঁজে পেতে আশা করি। আইনী মামলায় স্বস্তির প্রত্যাশা করুন। আপনি ব্যবসায় নতুন যোগাযোগের সুবিধা পাবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থের লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ রাশি- (নেগেটিভ –  কেরিয়ার) শিক্ষার্থীরা পড়াশুনা করে বিভ্রান্ত হতে পারে

আমদানি-রফতানি ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার আশা করা হচ্ছে। আজ, শিক্ষার্থীরা পড়াশোনা থেকে ঘুরে বেড়াতে পারে। কঠোর শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকুন। বন্ধুদের সাথে দেখা হবে অর্থনৈতিক অবস্থা সন্তোষজনক হবে।

মিথুন রাশি- (পজিটিভ – অর্থ) পারিবারিক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা

আজকের দিনটি বিশেষ ব্যবস্থা করতে ব্যয় হবে। পারিবারিক সম্পত্তি পাওয়ার লক্ষণ রয়েছে। কিছু ব্যয়ও সম্ভব। নতুন ব্যবসায়িক পরিকল্পনা করা যেতে পারে। অসম্পূর্ণ কাজ শেষ হবে।

কর্কট রাশি- (নেগেটিভ –  কেরিয়ার) ব্যবসায় চুক্তি বাতিল হতে পারে

হঠাৎ আজ একটি ব্যবসায়ের চুক্তি বাতিল হতে পারে। কর্মক্ষেত্রে অফিসারদের চাপ দেওয়া যেতে পারে। যানবাহনের ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। বাচ্চাদের সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়া যাবে।

সিংহ রাশি – (নেগেটিভ –  স্বাস্থ্য) অংশীদারের স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে

সঙ্গীর স্বাস্থ্যের হঠাৎ অবনতি ঘটতে পারে। মন অস্থির থাকবে। আত্মবিশ্বাস কমে আসবে। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পরিবারের সদস্যরা মানসিক সমর্থন পাবেন।

কন্যা রাশি – (পজিটিভ –  সম্পর্ক) বন্ধুর সমর্থন পাবেন

ভাই-বোনরা মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনি আপনার বিরোধীদের কাছে আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবেন। পরিবারের সাথে মনোরম সময় কাটাবে। আত্মবিশ্বাস বাড়বে। বাণিজ্যিক সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি – (পজিটিভ –  কেরিয়ার) শিক্ষার্থীরা  সফল হবে

শিক্ষার্থীরা লক্ষ্য অর্জনে সফল হবে। ব্যবসায় গতি বাড়বে। অফিসাররা কর্মক্ষেত্রে সন্তুষ্ট থাকবে। কর্মসংস্থান সম্পর্কিত ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি কোনও অংশীদারের সাথে একটি সামাজিক ইভেন্টে যাওয়ার সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি- (নেগেটিভ –  অর্থ) অর্থনৈতিক সঙ্কটের কারণ হতে পারে

বাড়াবাড়ি এবং অবহেলার কারণে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। পরিবারের সমর্থন পাবেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। মুহুর্তের জন্য ভ্রমণ এড়িয়ে চলুন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন

ধনু রাশি- (পজিটিভ –  স্বাস্থ্য) স্বাস্থ্যের উন্নতি করবে

স্বাস্থ্যের উন্নতি হবে। সতেজতা জন্য প্রকৃতি দেখুন। আয়ের উত্স বাড়বে। পরিকল্পনা সফল হবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। সামাজিক সংস্থা সম্মানিত। সাইকোফ্যান্ট সম্পর্কে সজাগ থাকুন।

মকর রাশি রাশি- (নেগেটিভ –  সম্পর্ক) সম্পর্কের ক্ষেত্রে তিক্ততার সম্ভাবনা রয়েছে

সম্পর্কের ক্ষেত্রে তিক্ততার সম্ভাবনা রয়েছে। সমস্যার সময়ে বন্ধুরা সমর্থন করবে না। শিক্ষার্থীদের সকল সমস্যার সমাধান হবে। ব্যবসায় এবং চাকরিতে পদোন্নতি লাভ সম্ভব।

কুম্ভ রাশি- (নেগেটিভ –  স্বাস্থ্য) স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন হবে

নেগেটিভ  চিন্তাভাবনা এবং সন্তানের খারাপ স্বাস্থ্য মনকে ঝামেলা করবে। কোনও অযাচিত খবর শুনে মন উদ্বিগ্ন থাকবে। ব্যবসায়ের পরিকল্পনা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন।

মীন রাশি- (পজিটিভ –  অর্থ) নতুন চুক্তি পাবেন

আজ আমরা নতুন ব্যবসায়িক চুক্তি পাব। আর্থিকভাবে লাভবান হবে। নতুন অংশীদার পাবেন। শিক্ষার্থীদের জন্য সময়টি উত্তম হবে। আত্মমর্যাদাবোধ বাড়বে। ত্রিকোন প্রেমের আশঙ্কা।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!